০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

৩ এপ্রিল থেকে ৯ এপ্রিলের Horoscope: কার ভাগ্যে কর্মযোগ? কার ক্ষতির আশঙ্কা? জেনে নিন রাশিফল

Published by: Suparna Majumder |    Posted: April 3, 2022 9:52 am|    Updated: April 3, 2022 9:52 am

Here are your weekly horoscope from 3 April to 9 April, 2022 | Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1

সপ্তাহের শুরুতে ভাগ্যে পরিবর্তন আসবে। অর্থকরী দিকে উন্নতি লক্ষ‌্য করা যায়। কর্মক্ষেত্রে সুসংবাদ পাবেন, তবে অন‌্য শহরে বদলি হতে পারেন। কোনও পুরনো বন্ধুর সহায়তায় ব‌্যবসায় উন্নতি। কর্মপ্রার্থীদের নতুন কাজের সুযোগ আসবে। সপ্তাহের শেষান্তে পেটের সমস‌্যায় কষ্ট পেতে পারেন। দাম্পত‌্য জীবনে পারস্পরিক সহযোগিতার অভাব ছোট সন্তানের মনের উপর প্রভাব ফেলতে পারে।

বৃষ

এই রাশির জাতক-জাতিকারা ভাগ্যোন্নতির প্রচুর সুযোগ পাবেন। ব‌্যবসায়ও উন্নতি লক্ষ‌্য করা যায়। লটারি বা শেয়ারে অপ্রত‌্যাশিত অর্থপ্রাপ্তি হতে পারে। সম্পত্তি রক্ষণাবেক্ষণে কিছুক্ষেত্রে ঝামেলা-ঝঞ্ঝাটের মধ্যে পড়তে হতে পারে। পরিবারকে নিয়ে দূরভ্রমণে গিয়ে বিড়ম্বনায় পড়তে হতে পারে। পরিবারকে নিয়ে দূরভ্রমণে গিয়ে বিড়ম্বনায় পড়তে পারেন। বয়স্করা মানসিক চাঞ্চল্য দূর করার জন‌্য আধ‌্যাত্মিক দিকে মন দিন।

taurus

মিথুন

jemini

এই সপ্তাহে কর্মস্থানে কোনও ভুলের মাসুল গুনতে হতে পারে। বন্ধুর প্ররোচনায় অন‌্যায় উপায়ে রোজগারের চেষ্টা করবেন না। বিদেশে পাঠরত সন্তানদের জন‌্য দুশ্চিন্তা বৃদ্ধি। ব‌্যবসায় অতিরিক্ত বিনিয়োগের আগে সঠিকভাবে পরিকল্পনা তৈরি করে নিন। অন‌্যথায় বিনিয়োগের টাকা নষ্ট হতে পারে। বাড়িতে অতিথি আসায় অতিরিক্ত ব‌্যয়।

কর্কট

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী অর্থকরী দিক শুভ। তবে ব‌্যয়ের দিকে হ্রাস টানতে হবে। পরিবারে সকলের জন‌্য কর্তব‌্য করলেও তাদের কাছ থেকে দাম পাবেন না। কর্মক্ষেত্রে অকারণে মাথা গরম করবেন না। সহকর্মীদের নিয়ে চলার চেষ্টা করুন। পরিবারে বয়স্কদের খাওয়া-দাওয়ার ব‌্যাপারে নজর রাখুন। সপ্তাহের শেষে কোনও সু-সংবাদ পেতে পারেন।

cancer

সিংহ

leo

চাকরিতে উন্নতির সুযোগ পাবেন। এই সময় আয় বৃদ্ধির যোগ লক্ষ‌্য করা যায়। সন্তানেরা পড়াশোনায় সাফল‌্যলাভ করতে পারবে। নব-বিবাহিতদের পারিবারিক জীবন সুখের হবে। স্ত্রীর প্রচেষ্টায়, নতুন ব‌্যবসা শুরুর কথা ভাবতে পারেন। দুর্জন ব‌্যক্তিদের সংসর্গ ত‌্যাগ করুন। সপ্তাহের মধ‌্যাহ্নে ভোগ-বিলাসিতায় ব‌্যয়ের ফলে আর্থিক সমস‌্যা দেখা দিতে পারে।

কন্যা

পারিবারিক সম্পত্তি বিক্রয় নিয়ে ভাই-বোনদের সঙ্গে অশান্তি। এই সময় পিতা-মাতার শরীর খুব একটা ভাল যাবে না। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। ব‌্যবসায় ঝুঁকিপূর্ণ কোনও পরিকল্পনায় বিনিয়োগ করবেন না। দাম্পত‌্য জীবনে মাধুর্য‌ থাকবে। সন্তানের বিদেশে চাকরির স্বপ্ন পূরণ হতে পারে।

virgo

তুলা

leoআর্থিক দিক থেকে এই সপ্তাহটি বিনিয়োগ ও সম্পদ বৃদ্ধির জন‌্য শুভ। আপনার উদ‌্যম ও লড়াইয়ের মনোভাব কর্মক্ষেত্রে আপনাকে আরও এগিয়ে নিয়ে যাবে। বন্ধুর সাহায্য কঠিন পরিস্থিতির থেকে বেরিয়ে আসতে পারবেন। প্রতিবেশীর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। স্ত্রীর স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভাল যাবে না।

বৃশ্চিক

রাগ ও আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। ব‌্যবসায় প্রত‌্যাশার চেয়ে লাভ কম হবে। বন্ধু-বান্ধবের বিপদে আপনি তাদের উপকারে লাগলেও আপনার অসময়ে তাদের কাউকে পাশে পাবেন না। ছোট ভাই-বোন ও সন্তানদের অন‌্যায় আবদার মেনে নেবেন না। জলপথে ভ্রমণ এড়িয়ে চলুন। বয়স্করা সৎকর্মে অর্থ ব‌্যয় করে মানসিক শান্তি লাভ করতে পারেন।

scorpio

ধনু

saggetarius

গ্রহ-সন্নিবেশ অনুযায়ী এই রাশির জাতক-জাতিকাদের পূর্ববর্তী সপ্তাহের তুলনায় আর্থিক পরিস্থিতি ভাল হবে। জমি ও সম্পত্তি সংক্রান্ত মামলার ফল আপনার অনুকূলে যেতে পারে। অবিবাহিতদের জীবনে নতুন জীবনসঙ্গীর আসার সম্ভাবনা। কর্মপ্রার্থীদের জন‌্য সপ্তাহটি শুভ। রাজনীতির সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা সামাজিক কাজে নিজেকে নিয়োজিত করে মান ও সম্মান বাড়িয়ে তুলতে পারবে।

মকর

সপ্তাহের শুরুতে বন্ধুর সহায়তায় নতুন ব‌্যবসা শুরুর পরিকল্পনা করতে পারেন। কর্মস্থান শুভ। বহুদিনের কোনও আটকে থাকা কাজ এই সময় হয়ে যাবে। সন্তানদের পড়াশোনায় সাফল‌্য আপনাকে মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি দেবে। দাম্পত‌্য জীবনে ছোটখাটো মতবিরোধ থাকলেও সম্পর্ক ভালই থাকবে। পরিবহণ চালকদের অত‌্যন্ত সাবধানে গাড়ি চালাতে হবে।

capricorn

কুম্ভ

aquarius

কর্মক্ষেত্রে সাময়িক সহকর্মীদের সঙ্গে তর্ক-বিতর্কে জড়িয়ে পড়লেও উদ্ভূত পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারেন। ছোট ভাইয়ের স্বাস্থ‌্য নিয়ে দুশ্চিন্তায় থাকতে পারেন। সন্তানের বিবাহ নিয়ে পরিবারে মতবিরোধ। বহুদিন ধরে চলা কোনও মামলার থেকে পরিত্রাণ পেতে পারেন। সপ্তাহের শেষে জমি-জমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে।

মীন

সপ্তাহের প্রারম্ভে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। এই সময় আয়-ব‌্যয়ের সমতা ঠিক থাকবে না। বন্ধু-বান্ধবের কাছে নিজের দুর্বলতা প্রকাশ করবেন না। পরে তারা এটা নিয়ে পরিহাস করতে পারে। ক্ষুদ্র ও প্রান্তিক চাষিরা তাদের ফসলের দাম ভাল পাওয়ার জন‌্য সরকারি বিক্রয় কেন্দ্রে যোগাযোগ করুন।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে