BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বছরের শুরুতে কী অপেক্ষা করছে আপনার জীবনে? জেনে নিন রাশিফল

Published by: Sayani Sen |    Posted: January 3, 2021 10:49 am|    Updated: January 3, 2021 10:49 am

An Images

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
 

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? রাশি অনুযায়ী জেনে নিন উত্তর। এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ

aries1

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহটি ভাল যাবে। পত্নীর ভাগ্যে ধনলাভ বিদ‌্যমান হলেও ব‌্যয়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা যায়। সন্তানদের দিকে সজাগ দৃষ্টি রাখুন। এই সময় বন্ধুবান্ধবের দ্বারা কুপথে চালিত হতে পারে। কোনও যৌথ সম্পত্তির মালিকানা নিয়ে বন্ধুর সঙ্গে বিরোধ বাধতে পারে।

বৃষ

taurus

এই রাশির জাতকদের সামাজিক দায়িত্ববোধ বেশি হয়। এর ফলে সামািজক কাজকর্মে নিজেকে সবসময় লিপ্ত রাখেন। কর্মপ্রার্থীরা নতুন কর্মের সন্ধান পাবেন। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও ফলপ্রসূ হবে না। এদের থেকে নিজেকে দূরে সরিয়ে রাখুন।

মিথুন

jemini

সপ্তাহের শুরুতে অতিরিক্ত ভোগ-বিলাসে ব‌্যয় করার ফলে আয়ব‌্যয়ের সমতা রাখা কঠিন হয়ে পড়বে। কর্মক্ষেত্রে কর্মোন্নতির যোগ থাকলেও বদলির যোগও লক্ষ‌্য করা যায়। সন্তানদের বিদ‌্যাচর্চায় অভূতপূর্ব উন্নতি। নব-বিবাহিতদের দাম্পত‌্য জীবন সুখের হবে।

কর্কট

cancer

পারিবারিক সমস‌্যার সমাধানে তৃতীয় ব‌্যক্তির মধ‌্যস্থতায় সমস‌্যা মিটিয়ে ফেলুন। কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ মানসিক শান্তি বিঘ্নিত করতে পারে। এই সময় ঠান্ডা মাথায় পরিস্থিতি সামলানোর চেষ্টা করুন। ক্ষুদ্র ক্ষুদ্র ব‌্যাপারে পাড়া-প্রতিবেশীদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়বেন না।

সিংহ

leo

ব‌্যবসায় অতিরিক্ত বিনিয়োগ করা সত্ত্বেও এই সয়ম সাফল‌্য নাও আসতে পারে। সন্তানের উচ্চশিক্ষার জন‌্য অর্থের সংস্থানে কোনও সহৃদয় ব‌্যক্তি বা সংস্থার দ্বারা উপকৃত হতে পারেন। নতুন গৃহনির্মাণ বা ফ্ল‌্যাট কেনার ক্ষেত্রে আশার আলো দেখতে পারেন।

কন্যা

virgo

ব‌্যবসায়ীরা সপ্তাহের প্রারম্ভে নতুন কর্ম পরিকল্পনায় শুভ ফল পেতে পারেন। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে অন্যের কথায় পরিচালিত হবেন না। উচ্চশিক্ষার জন‌্য সন্তানদের বিদেশে যাওয়ার যোগ বিদ‌্যমান। মায়ের সম্পত্তি পাওয়ার ক্ষেত্রে মাতৃকুল থেকে বাধা সৃষ্টি করতে পারে।

তুলা

libra

হঠাৎ মানসিক উত্তেজনার ফলে বড় ধরনের কোনও ক্ষতি হয়ে যেতে পারে। এই সময় ব‌্যবসায়ীরা সঠিক পরিকল্পনার মাধ‌্যমে ব‌্যবসা পরিচালনা করুন। শেয়ার বাজারে বিনিয়োগ করতে চাইলে লগ্নিকারীদের বিচার-বুদ্ধি অনুযায়ী সিদ্ধান্ত নিতে হবে।

বৃশ্চিক

scorpio

কর্মক্ষেত্রে ও পরিবারে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে ভাল করে ভাবনাচিন্তা করে নিন। প্রয়োজনে গুরুজনদের পরামর্শ নিলে উপকৃত হবেন। পলিথিন, কাঠের আসবাবপত্র ও নিত‌্যব্যবহার্য জিনিস সম্পর্কিত ব‌্যবসায়ীদের জন‌্য সপ্তাহটি শুভ। পথে-ঘাটে সতর্কতা অবলম্বন করুন।

ধনু

saggetarius

সপ্তাহের শুরুতে উপার্জন বৃদ্ধি হলেও ব‌্যয়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা যায়। পিতামাতার প্রতি কর্তব‌্য পালন করলেও পারিবারিক কারণে তাদের থেকে সহযোগিতা না-ও পেতে পারেন। দাম্পত‌্য জীবনে মনোমালিন‌্য লেগেই থাকবে। কাছে বা দূরে ভ্রমণের সিদ্ধান্ত এই সময় না করাই শ্রেয়।

মকর

capricorn

নাবালিকা কন‌্যাসন্তানদের প্রতি সজাগ দৃষ্টি রাখুন। এই সময় তারা প্রেম-পরিণয়ের ক্ষেত্রে জড়িয়ে পড়তে পারে। এই রাশির জাতকদের মাঝেমধ্যে  শারীরিক সমস‌্যা দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়াবে। এই সময় অস্ত্রোপচারের আশঙ্কা লক্ষ‌্য করা যায়।

কুম্ভ

aquarius

কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ থাকলেও অপ্রিয় বাক‌্য বলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের বিরাগ ভাজন হবেন না। আপনার শরীর-স্বাস্থ‌্য ভাল থাকলেও স্ত্রীর স্বাস্থ‌্য নিয়ে দুশ্চিন্তা থাকবে। দূর ভ্রমণে বা অপ্রয়োজনীয় ভ্রমণে যাওয়া উচিত হবে না।

মীন

pisces

সাধারণত চাকরি ও ব‌্যবসা উভয় দ্বারাই উপার্জন করতে সমর্থ হবে। প্রেম-প্রীতির বিষয়ে কিছু সমস‌্যা দেখা দিলেও তৃতীয় ব‌্যক্তির উপস্থিতি মেনে নেবেন না। সন্তানদের কাছ থেকে শুভ সংবাদ পেতে পারেন। ক্ষুদ্র শিল্প ব‌্যবসায়ীদের অতিরিক্ত লাভের মুখ দেখতে পারেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement