১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

উন্নতি নাকি অবনতি? রাশিফল অনুযায়ী জেনে নিন কেমন কাটবে চলতি সপ্তাহ

Published by: Sayani Sen |    Posted: August 30, 2020 10:35 am|    Updated: August 30, 2020 10:35 am

An Images
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

এই সপ্তাহটি পেশাদারী কর্মের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের পক্ষে শুভ। কর্মপ্রার্থীদের নতুন কাজের সুযোগ আসতে পারে। চাকুরীজীবীরা কর্মক্ষেত্রে উন্নতি করলেও অন‌্যত্র বদলির সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। সাময়িকভাবে পত্নীর স্বাস্থ‌্য খারাপ হলেও ভয়ের কারণ নেই। এই রাশির জাতিকাদের মানসিক চঞ্চলতা বৃদ্ধি পাবে।

 
বৃষ
taurus

সপ্তাহের প্রারম্ভে উপার্জন মোটামুটি ভালই হবে। তবে ব‌্যয়াধিক্যের যোগ লক্ষ‌্য করা যায়। বিদ‌্যার্থীদের এই সময় পরীক্ষার ফল আশানুরূপ নাও হতে পারে। সম্পত্তি নিয়ে ভাইবোনদের সঙ্গে মনোমালিন‌্য মামলা-মোকদ্দমায় পরিণত হতে পারে। পত্নীর শরীরের প্রতি যত্নবান হন। কর্মপ্রার্থীদের নতুন কর্মলাভের আশা লক্ষ‌্য করা যায়।

 
মিথুন

jemini

সপ্তাহের শুরুতে ব‌্যবসায়ীদের নতুন কর্মপ্রকল্পকে ঘিরে ব‌্যস্ততা বাড়তে পারে। বহুদিন ধরে চলা মামলা মোকদ্দমার ফল অনুকূলে আসতে পারে। বর্তমান সময়ে চাকরীজীবীদের উপার্জন বৃদ্ধি পেলেও বিভিন্ন কারণে অর্থব‌্যয় বেশি হবে। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা নিজের ব‌্যবসার প্রতি সতর্ক দৃষ্টি রেখে চলুন।

কর্কট

cancer

এই রাশির জাতকরা অতিরিক্ত ভাবপ্রবণ ও খামখেয়ালিপনার জন‌্য কর্মক্ষেত্রে বাধার সম্মুখীন হন। পারিবারিক ক্ষেত্রে কলহবিবাদ বৃদ্ধি পাওয়ার ফলে মানসিক দুশ্চিন্তা ও পারিবারিক শান্তি বিঘ্নিত হতে পারে। সন্তানদের বিদ‌্যাচর্চায় অমনোযোগিতার ফল খারাপ হলেও তাদের বুঝিয়ে সঠিক পথে আনার চেষ্টা করুন।

 
সিংহ

leo

সপ্তাহের শুরুতে চাকরিজীবীদের কর্মক্ষেত্রে বাধা-বিঘ্নর সৃষ্টি হলেও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সহায়তায় তা মিটে যাবে। ব‌্যবসায়ীরা অতিরিক্ত বিনিয়োগের আগে সবদিক বিবেচনা করে নেবেন। নতুন যানবাহন ক্রয়ের যোগ লক্ষ‌্য করা যায়। এ ব‌্যাপারে আর্থিক প্রতিষ্ঠানের সহায়তা লাভ করতে পারবেন। এই সময় অপ্রয়োজনে ভ্রমণ না করাই শ্রেয়।

 

কন্যা

virgo

বর্তমান সময়ে এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক অবস্থা স্বচ্ছল থাকবে। এই সময় সঞ্চয়ের দিকে মনোনিবেশ করুন। আপনার কর্তব‌্য ও দায়িত্বজ্ঞান অটুট থাকবে এবং সংসারে সুখ, শান্তি বৃদ্ধি পাবে। দাম্পত‌্য জীবনে স্ত্রীর প্রচেষ্টয় নতুন উদ‌্যমে অর্থ উপার্জনের পথ খুলে যেতে পারে। সপ্তাহের শেষান্তে চাকরি প্রার্থীরা নতুন কর্মলাভের আশা করতে পারেন।

 
তুলা

libra

এই সপ্তাহে এই রাশির জাতক-জাতিকদের শারীরিক ব‌্যাপারে সাবধানে থাকতে হবে। শরীর যে কোন সময় খারাপ হতে পারে। ব‌্যবসায়ীদের আর্থিক ক্ষেত্র ভাল-মন্দ মিশিয়ে চলবে। চাকরিজীবীদের চাকরিক্ষেত্রে উন্নতি লক্ষ‌্য করা যায়। পাড়া-প্রতিবেশীদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন।

 
বৃশ্চিক

scorpio

সপ্তাহের প্রারম্ভে এই রাশির জাতক-জাতিকাদের প্রবল মানসিক চাপের মধ্যে থাকতে হতে পারে। তবে বড় কোনও বিপদের আশঙ্কা নেই। চাকুরিজীবীদের নতুন চাকরির সুযোগ আসতে পারে। ব‌্যবসায়ীদের ব‌্যবসা ভালই চলবে। তবে প্রতিদ্বন্দী ব‌্যবসায়ীরা বাধার সৃষ্টি করবে। সন্তানদের স্বাস্থ্যের ব‌্যাপারে সজাগ দৃষ্টি রাখুন।

 
ধনু

saggetarius

এই সপ্তাহে এই রাশির জাতক-জাতিকারা আশানুরূপ অর্থ উপার্জন করলেও ব‌্যয়াধিক‌্যের যোগ লক্ষ‌্য করা যায়। চাকুরিজীবীদের কর্মক্ষেত্রে প্রতিবন্ধকতা কেটে যাবে। বাবা, মায়ের শরীর ভাল থাকলেও স্ত্রীর শরীর খুব একটা ভাল যাবে না। নতুন বিবাহিতদের দাম্পত‌্য জীবনে অশুভ যোগ ল‌ক্ষ‌্য করা যায়। নতুন জমি বা ফ্ল‌্যাট কেনার সম্ভাবনা প্রবল।

 
মকর

capricorn

বিদ‌্যার্থীদের পক্ষে সময়টি শুভ। উচ্চবিদ‌্যার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা সাফল‌্য লাভ করবেন। এই রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে প্রভূত উন্নতি করতে পারবেন। তবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন। দ্বিচক্রযান চালানোর ক্ষেত্রে বাড়তি সতর্কতা অবলম্বন করুন। সপ্তাহের শেষান্তে উদর পীড়ায় কষ্ট পেতে পারেন।

 
কুম্ভ

aquarius

কর্মক্ষেত্রে পদোন্নতির বাধা ও নানা গোলযোগ সৃষ্টি হতে পারে। ব‌্যবসায়ীদের এই সপ্তাহটিতে বেশি ঝুঁকি নেওয়া ঠিক হবে না। অতিরিক্ত বিনিয়োগের সুফল নাও পেতে পারেন। পত্নী ভাগ্যে ধনলাভের সুযোগ আসতে পারে। ভ্রাতা-ভগিনীদের সঙ্গে সদ্ভাব ক্ষুণ্ণ হতে পারে। গোপন শত্রু আপনার উন্নতিতে সবসময় বাধা সৃষ্টি করবে।

 
মীন

pisces

সন্তানদের বিদ‌্যাচর্চায় উল্লেখযোগ‌্য অগ্রগতি লক্ষ‌্য করা যায়। উচ্চস্থান থেকে পড়ে গিয়ে পায়ে আঘাত বা হাড় ভেঙে যেতে পারে। কর্মক্ষেত্রে শ্রমিক অসন্তোষে জটিলতা বৃদ্ধি পাবে। ব‌্যবসায়ীদের মুনাফা বৃদ্ধি পেলেও ব‌্যয় বৃদ্ধির যোগ লক্ষ‌্য করা যায়। দাম্পত‌্য কলহে তৃতীয় ব‌্যক্তির উপস্থিতি পরিবেশ আরও জটিল করে তুলবে।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement