৭  আশ্বিন  ১৪২৯  সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

৩১ জুলাই-৬ আগস্টের Horoscope: বিপুল লক্ষ্মীলাভ হতে পারে এই রাশির জাতকদের, কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Sayani Sen |    Posted: July 31, 2022 10:37 am|    Updated: July 31, 2022 10:37 am

Here are your weekly horoscope from 31 July to 6 August, 2022 । Sangbad Pratidin

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1কর্মস্থলে সমস‌্যার জন‌্য মানসিক অস্থিরতা বাড়তে পারে। রাজনীতিবিদ ও সমাজকর্মীদের সেবামূলক কাজের ফলে সুনাম বৃদ্ধি। অপ্রত‌্যাশিত অর্থ হাতে আসতে পারে। কন‌্যাসন্তানের বিয়ে ভেঙে যেতে পারে। সপ্তাহের শেষে বন্ধুভাবাপন্ন প্রতারকের পাল্লায় পড়ে অর্থ নষ্ট হতে পারে।

বৃষ

taurusব‌্যবসায় বহুদিন ধরে চলা কোনও সমস‌্যার সমাধান হতে পারে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব‌্যক্তির সঙ্গে মনোমালিন্যে পদোন্নতি আটকে যেতে পারে। অর্থ উপার্জনের জন‌্য কোনওরকম প্রলোভনে পা দেবেন না। আপনার সরলতার সুযোগ নিয়ে পারিবারিক সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন। এই সময় জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে।

মিথুন

jemini

ব‌্যবসায় ঝুঁকিপূর্ণ কোনও পরিকল্পনায় বিনিয়োগ করবেন না। কর্মপ্রার্থীরা আয়ের নতুন উৎস পাবেন। দাম্পত‌্য জীবনে মাধুর্য‌ থাকবে। বয়স্ক ব‌্যক্তিরা সৎকর্মে অর্থব‌্যয় করে মানসিক শান্তি লাভ করুন। এই সময় পতঙ্গবাহিত ও জলবাহিত রোগভোগের থেকে সাবধানে থাকুন। স্বনিযুক্তি প্রকল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের আশাতীত অর্থাগমের সূত্রে ঋণশোধের সম্ভাবনা।

কর্কট

cancerএই সপ্তাহে আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। কর্মক্ষেত্রে দরকারি কাজ এখনই মিটিয়ে ফেলুন। ব‌্যবসায়ীরা প্রতিদ্বন্দ্বী ব‌্যবসায়ীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করুন। বিবাহিত জীবনের উপর চাপ থাকবে। বড় ভাইয়ের ব‌্যবহারে কষ্ট পেতে পারেন। বাইরের ঝামেলায় নিজেকে জড়াবেন না। দ্বিচক্রযানের চালকেরা খুব সাবধানে সপ্তাহটি অতিবাহিত করুন। সৎকর্মে অর্থব‌্যয় করে মানসিক শান্তি লাভ করুন।

সিংহ

leo

অর্থই জীবনের মূল মন্ত্র। তবে অর্থের পিছনে ছুটতে গিয়ে নিজের সুখস্বাচ্ছন্দ্য বিসর্জন দেবেন না। সন্তানদের লেখাপড়া ও পরীক্ষার ফল ভালই হবে। ক্ষুদ্র চাষিরা প্রাকৃতিক দুর্যোগ থেকে ফসল বাঁচানোর চেষ্টা করুন। পিতামাতার মধ্যে কারও একজনের শারীরিক অবস্থা উদ্বেগের কারণ হতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে আকস্মিক বিপদ আসতে পারে। স্বামী-স্ত্রীর পারস্পরিক সম্পর্ক মধুর হবে। 

কন্যা

virgo

এই সপ্তাহে রোজগার বৃদ্ধির সম্ভাবনা থাকবে। বিবাহিত জীবনের উপর চাপ থাকবে। পারিবারিক যে কোনও সমস‌্যায় নিজেদের মধ্যে কথা বলে সমস‌্যা মেটানোর চেষ্টা করুন। নিজের ব‌্যবসা শুরু করার জন‌্য আদর্শ সময়। সন্তানের বিবাহ নিয়ে আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। নিজের ভুল সিদ্ধান্তের জন‌্য অর্থনৈতিক সমস‌্যায় পড়তে পারে। বয়ঃসন্ধির কন‌্যাসন্তানের দিকে বাড়তি নজর রাখুন।

তুলা

leo

প্রত‌্যাশিত অর্থপ্রাপ্তিতে বাধা। তবে ধৈর্য‌ হারাবেন না। জমিজমা ও সম্পত্তি রক্ষার জন‌্য আরও উদ্যমী হতে হবে। কর্মক্ষেত্রে ও পরিবারে আপনার ভালমানুষিকে অনেকে সুযোগ হিসাবে নেওয়ার চেষ্টা করবে। ঠিকাদারদের কোনও লাভদায়ক কাজ হাতছাড়া হতে পারে। নববিবাহিতদের দাম্পত‌্য জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে উন্নতি। তবে বদলির সম্ভাবনা লক্ষ‌্য করা যায়।

বৃশ্চিক

scorpio

এই রাশির অধিপতি মঙ্গল। বর্তমান সময়ে অস্থিরতা, উত্তেজনা, অশান্তির মধ্যেও সাফল‌্যলাভ করবেন। ব‌্যবসায় উন্নতি ও শ্রীবৃদ্ধির সম্ভাবনা। বেসরকারি কর্মক্ষেত্রে কর্মরত জাতক-জাতিকাদের কর্ম পরিবর্তনের সম্ভাবনা। ভোগবিলাসে ব‌্যয়বৃদ্ধি ঘটবে। উত্তরাধিকার সূত্রে পিতামাতার কাছ থেকে হঠাৎ অর্থপ্রাপ্তি হতে পারে। অংশীদারি ব‌্যবসায়ী মনোমালিন্যের ফলে ব‌্যবসার অবনতি।

ধনু

saggetariusসপ্তাহের শুরুতে ব‌্যবসাক্ষেত্রে উত্থান-পতনের আশঙ্কা। কর্মক্ষেত্রে বন্ধুর সহযোগিতায় উন্নতির যোগ। কর্মপ্রার্থীদের নতুন কিছু করার সুযোগ আসবে। বাবা-মায়ের সন্তানের প্রতি সচেতন হোন। সন্তানের অন‌্যায় আবদার কোনওমতে মেনে নেবেন না। অন‌্যকে সন্তুষ্ট করতে গিয়ে সাধ্যের অতীত খরচ করতে যাবেন না। নিজের ভুল সিদ্ধান্তের জন‌্য ব‌্যবসায় প্রভূত ক্ষতি।

মকর

capricorn

সপ্তাহের শুরুতে সম্পদ বৃদ্ধির যোগ। কর্মপ্রার্থীদের নতুন কিছু করার সুযোগ আসবে। অন‌্যকে সন্তুষ্ট করতে গিয়ে বাড়তি খরচ করতে যাবেন না। ব‌্যবসায় শুভ অগ্রগতি। কর্মক্ষেত্রে অধস্তনদের মতামতকে গুরুত্ব দিলে লাভই হবে। স্ত্রীর সঞ্চয়ী গুণের জন‌্য সংসারে উন্নতি, শান্তি ফিরে আসবে। বয়ঃসন্ধির সন্তানদের নিয়ে চিন্তায় থাকতে হতে পারে। লৌহ, কাগজ, প্লাস্টিক দ্রব্যের ব‌্যবসায়ীরা সপ্তাহের শেষে অতিরিক্ত মুনাফা লাভ করতে পারবেন।

কুম্ভ

aquariusনিজের শারীরিক সমস‌্যার জন‌্য কর্মক্ষেত্রে বাধা ও উন্নতি আটকে যেতে পারে। খুচরো ব‌্যবসায়ী ও পাইকারী বিক্রেতাদের জন‌্য সময়টি শুভ। এই সপ্তাহে রোজগার বৃদ্ধির সম্ভাবনা থাকবে। এই সময় ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ের প্রয়োজন। নতুন গৃহ বা বাড়ি কেনার সুযোগ আসবে। সন্তানের কৃতিত্বে মানসিকভাবে আনন্দলাভ করবেন। পরিবারে কারও অসুস্থতার জন‌্য মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে।

মীন

pisces

এই রাশির জাতক-জাতিকাদের ভাগ‌্য মোটামুটি শুভ। এই সময় সকল কাজেই সাফল্য লাভের সম্ভাবনা। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে চলা সমস‌্যার সমাধান হতে পারে। উচ্চবিদ‌্যায় সফলতার জন‌্য বিদ‌্যার্থীদের বিদেশে কাজের সুযোগ আসবে। এই সপ্তাহে আপনার জন্মদিন হলে মূল‌্যবান সামগ্রী উপহার পেতে পারেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে