০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

৬-১২ মার্চ Horoscope: গ্রহ-নক্ষত্রের ফেরে কার ভাগ্যোন্নতি? কার প্রতারিত হওয়ার সম্ভাবনা প্রবল?

Published by: Suparna Majumder |    Posted: March 6, 2022 8:45 am|    Updated: March 6, 2022 8:45 am

Here are your weekly horoscope from 6th March to 12th March, 2022 । Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1

আপনার রাশির অধিপতি মঙ্গল। গ্রহপতির প্রভাবে আর্থিক স্থিতি ভালই থাকবে। ভবিষ‌্যতের সঞ্চয়ের জন‌্য মিতব‌্যয়ী হতে হবে। দাম্পত‌্য জীবনে ছোটখাটো সমস‌্যা থাকলেও নিজেদের মধ্যে আলোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলার চেষ্টা করুন। বয়স্করা সর্দিকাশি ও শ্লেষ্মাজনিত রোগে আক্রান্ত হতে পারেন। সন্তানদের জীবনে বিভিন্ন দিক থেকে উন্নতি ও প্রতিষ্ঠার অপ্রত‌্যাশিত সুযোগ আসবে।

বৃষ

আরও একটি সুখকর সপ্তাহ। এই সময় ভাগ‌্য আপনার সুপ্রসন্ন হওয়ার ফলে সবরকম কাজে সাফল‌্য লক্ষ‌্য করতে পারবেন। অতিরিক্ত পরিশ্রমের জন‌্য স্বাস্থ‌্যহানি হতে পারে। কর্মপ্রার্থীরা নতুন কাজের সন্ধান পাবেন। ব‌্যবসায় অতিরিক্ত বিনিয়োগ না করাই শ্রেয়। কোনও আত্মীয়ের কারসাজিতে দাম্পত‌্য জীবনে অশান্তি দেখা দিতে পারে।

taurus

মিথুন

jemini

অর্থ ও কর্মের দিক থেকে সপ্তাহটি শুভ। কর্মক্ষেত্রে দূরে বদলির যোগ থাকলেও পদোন্নতি ও আর্থিক উন্নতি সম্ভব। স্ত্রীর ব‌্যবসায় নতুন যোগাযোগ ব‌্যবসার উন্নতিতে সাহায‌্য করবে। অবিবাহিতদের বিবাহের যোগ লক্ষ‌্য করা যায়। তবে প্রেমজ বিবাহের ক্ষেত্রে পরিবারের তরফ থেকে কিছু সমস‌্যা দেখা দিতে পারে।

কর্কট

সপ্তাহের শুরুতে একাধিক সূত্রে আয়ের সুযোগ আসবে। এই সময় লটারি বা ফাটকায় অর্থপ্রাপ্তির সম্ভাবনা। নতুন সম্পত্তি কেনার ক্ষেত্রে কাগজ-পত্র ভাল করে যাচাই করে নেবেন। ঠগবাজ বন্ধুর পাল্লায় পড়ে প্রতারিত হতে পারেন। সন্তানদের উচ্চশিক্ষায় সাফল্যের জেরে বিদেশে কর্মপ্রাপ্তির সুযোগ।

cancer

সিংহ

leo

বিগত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহে আর্থিক টানাটানি থাকবে। অতিরিক্ত ব‌্যয়ের জন‌্য সঞ্চয়ে টান পড়তে পারে। বন্ধুর প্ররোচনায় অসৎ পথে উপার্জন করতে যাবেন না। গৃহ-সংস্কারের জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। বয়স্ক ব‌্যক্তিরা অতীব সাবধানে সপ্তাহটি অতিবাহিত করুন। পড়ে গিয়ে নিম্নাঙ্গে-আঘাত লাগতে পারে। সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের আশাতীত সাফল‌্য।

কন্যা

কর্মক্ষেত্রে উন্নতি ও পদোন্নতির যোগ। উচ্চ পদাধিকারীদের দায়িত্ব ও প্রশাসনিক ক্ষমতা বৃদ্ধি। আমদানি-রপ্তানির ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের উপার্জন বৃদ্ধি। পরিবহণ ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যবসায়ীদের সাময়িক সমস‌্যার মধ‌্য দিয়ে যেতে হতে পারে। অযাচিতভাবে কারও উপকার করতে যাবেন না। তাতে বদনাম হতে পারে।

virgo

তুলা

leoকর্মক্ষেত্রে চলা বাধা-বিপত্তি এই সময় কেটে যাবে। তবে খুব সাবধানে সপ্তাহটি অতিবাহিত করুন। ব‌্যবসায় মন্দাভাব থাকবে। বন্ধু-বান্ধবের সাহায্যে নতুন ব‌্যবসা করার সুযোগ আসতে পারে। পারিবারিক সমস‌্যার জন‌্য মানসিক উদ্বেগ বৃদ্ধি পাবে। সন্তানদের অসংযত জীবন-যাত্রার জন‌্য আপনার সঙ্গে মতবিরোধ হতে পারে।

বৃশ্চিক

সপ্তাহের শুরুতে অতিরিক্ত ব‌্যয় কমিয়ে সঞ্চয়ের দিকে মন দিন। স্ত্রীর সঙ্গে ভুল-বোঝাবুঝি হতে পারে। খেলাধুলা করতে গিয়ে সন্তানের শরীরের নিম্নাঙ্গে চোট-আঘাত লাগতে পারে। অন্যের কথায় যেখানে-সেখানে বিনিয়োগ করবেন না। বন্ধু-বান্ধবের মধ্যে বেফাঁস-মন্তব্যের জেরে তাদের কাছে উপহাসের পাত্র হতে পারেন।

scorpio

ধনু

saggetarius

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহে কর্মক্ষেত্রে চাপ কম থাকবে। কল‌্যাণমূলক কাজে শ্রম ও অর্থদান করার ফলে সমাজে আপনার সুনাম ও প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। হস্তশিল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের বাড়তি উপার্জন হতে পারে। দাম্পত‌্য জীবন শুভ। সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অযথা চিন্তায় থাকবেন না।

মকর

কর্মক্ষেত্রে ব‌্যস্ততা থাকলেও তার মধ‌্য থেকে সময় বার করে পরিবারকে সময় দিন। সম্পত্তি নিয়ে ভাই-বোনদের সঙ্গে মতবিরোধ মামলা-মোকদ্দমা অবধি গড়াতে পারে। সন্তানদের হাতে অতিরিক্ত অর্থ দেওয়ার ফলে তারা কুপথে চলে যেতে পারে। সপ্তাহের শেষান্তে যানবাহন কেনার সুযোগ আসবে।

capricorn

কুম্ভ

aquarius

সপ্তাহের শুরুতে বেহিসেবি খরচের জন‌্য সংসারে অশান্তি বাধতে পারে। কর্মক্ষেত্রে বাদানুবাদ থেকে নিজেকে সরিয়ে রাখুন। সন্তানদের বিবাহ স্থির হলেও পারিবারিক কারণে স্থগিত রাখতে হতে পারে। এই সময় ব‌্যবসায়ীদের ব‌্যবসার প্রসার ঘটবে। স্ত্রীর স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না। সপ্তাহের শেষে কোনও বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন।

মীন

সপ্তাহের শুরুতে কিছু বাধা-বিঘ্ন থাকলেও পরের দিকে তা কাটিয়ে উঠতে পারবেন। স্ত্রী ও এই রাশির জাতিকাদের কর্মক্ষেত্রে উন্নতি। এই সময় আর্থিক অবস্থা কিছুটা সুবিধাজনক হবে। বহুদিনের কোনও ইচ্ছা এই সময় পূরণ হতে পারে। সন্তানদের আচার-আচরণ পারিবারিক সমস‌্যার কারণ হতে পারে।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে