BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

কর্মক্ষেত্রে উন্নতি নাকি অবনতি? রাশি অনুযায়ী জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: August 9, 2020 10:58 am|    Updated: November 3, 2020 12:01 pm

An Images

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আমরা। এই পরিস্থিতিতে ভাল নাকি মন্দ, কেমন কাটবে আপনার চলতি সপ্তাহ? শারীরিক অবস্থাও ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

মেষ
aries1

কর্মক্ষেত্রে সহকর্মীরা প্রতিকূল পরিবেশ তৈরি করলেও আপনি নিজের দক্ষতার দ্বারা এর থেকে বেরিয়ে আসতে পারবেন। জমিজমা বা সম্পত্তি ক্রয়বিক্রয়ে উপার্জন ভালই হবে। ছোট কারবারীরা এই সময় নিজের ব‌্যবসার দিকে নজর দিন। তাতে মুনাফা বৃদ্ধি পাবে। যানবাহন চালকরা অতিরিক্ত সতর্কতা অবলম্বন করে চলুন।

 
বৃষ
taurus

ধনভাগ‌্য মোটামুটি শুভ। ব‌্যবসায়ীরা বিনিয়োগ করার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিয়ে চলুন। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে বিতর্ক-বিবাদ এড়িয়ে চলাই শ্রেয়। সন্তানদের বিদ‌্যালাভে সামান‌্য বাধাবিঘ্ন আসলেও পরের দিকে ঠিক হয়ে যাবে। সপ্তাহের অন্তভাগে স্বামী-স্ত্রীর মধ্যে চলা দাম্পত‌্য কলহের অবসান।

 
মিথুন

jemini

সপ্তাহের প্রারম্ভে কর্মক্ষেত্রে নতুন দায়-দায়িত্ব বৃদ্ধি পাবে। পৈতৃক সম্পত্তি রক্ষার জন‌্য আইনজ্ঞের পরামর্শ অত‌্যন্ত জরুরি। প্রতিপক্ষকে দুর্বল মনে করবেন না। সপ্তাহের মধ‌্যভাগে পুরানো রোগব‌্যাধি কিছুটা উপশম হলেও পিতার স্বাস্থের ব‌্যাপারে দৃষ্টি দেওয়া প্রয়োজন। যানবাহন ক্রয়ের সুযোগ আসতে পারে।

কর্কট

cancer

অন্যের উপকার করতে গিয়ে নিজের ক্ষতি ডেকে আনতে পারেন। পৈতৃক ব‌্যবসায় ভাইয়ে-ভাইয়ে মনোমালিন‌্য এড়িয়ে চলাই শ্রেয়। সন্তানদের অন‌্যায় আচরণ বরদাস্ত করবেন না। গৃহনির্মাণ বা জমি-বাড়ি ক্রয়ের শুভ সময় লক্ষ‌্য করা যায়। শিল্পীদের জন‌্য সময়টি খুব শুভ। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টি অনুকূল।

 
সিংহ

leo

সপ্তাহের শুরুতে কোনও গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসতে পারে। অযথা মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়বেন না। চাকরীজীবিদের জন‌্য সময়টি অনুকূল। এই সময় কর্মক্ষেত্রে নিজের কর্মদক্ষতা দেখানোর সুযোগ আসতে পারে। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা অতিরিক্ত বিনিয়োগ করবেন না।

 

কন্যা

virgo

বর্তমান সময়ে এই রাশির জাতক-জাতিকাদের ধন-উপার্জন ভালই হবে। তবে অতিরিক্ত ব‌্যয়ের ফলে সঞ্চয়ে বাধার সৃষ্টি হতে পারে। সন্তানদের পড়াশোনায় অন‌্যমনস্কতার ফলে ফল খারাপ হতে পারে। ভাইবোনের বিবাহ যোগের সম্ভাবনা সৃষ্ট হয়। নিজের শরীরের ব‌্যাপ‌ারে যত্নবান হন।

 
তুলা

libra

সপ্তাহের প্রথমদিকে অর্থনৈতিক অনিশ্চয়তার জন‌্য মানসিক চাপ লক্ষ‌্য করা যায়। ব‌্যবসায়ীরা এইসময় মানসিক স্থিরতা বজায় রেখে ব‌্যবসা করবেন। সন্তানদের ব‌্যবহারে মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। এই সময় সন্তানদের অনৈতিক কাজকর্ম থেকে বিরত রাখুন। স্বনিযুক্তি কর্মের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা আশানুরূপ ফল দেখতে পাবেন।

 
বৃশ্চিক

scorpio

সপ্তাহের প্রথম দিকে শরীর স্বাস্থের অগ্রগতিতে মানসিক বল বৃদ্ধি পাবেন। সংসারে অপচয় ও অপব‌্যয় বন্ধ না করলে আর্থিক টানাটানি দেখা দিতে পারে। সন্তানদের বিদ‌্যাচর্চায় অভাবনীয় সাফল‌্য আপনার মানসিক কষ্ট অনেকটা লাঘব করবে। রাস্তাঘাটে চলাফেরা করার সময় অধিক সতর্কতা বাঞ্ছনীয়।

 
ধনু

saggetarius

সপ্তাহের প্রথমদিকে উপার্জন ভাল হলেও ব‌্যয়াধিক‌্য যোগ লক্ষ‌্য করা যায়। এই সময় গৃহ, বাড়ি ক্রয়ের ক্ষেত্রে আইনজ্ঞের পরামর্শ নেওয়া প্রয়োজন নচেৎ প্রতারিত হবার সম্ভাবনা প্রবল। সপ্তাহের মধ‌্যভাগে মাছের ব‌্যবসা, দুধের ব‌্যবসা, লৌহ ও কাঠজাত ব‌্যবসা অত‌্যন্ত শুভ। বিবাহিতদের হঠাৎ বিবাহ স্থির হলে সকল রকম খোঁজখবর নিয়ে তবেই সেদিকে অগ্রসর হন।

 
মকর

capricorn

সপ্তাহের শুরুতে ব‌্যবসাক্ষেত্রে আরও উপার্জন বৃদ্ধি পাবে। দাম্পত‌্য জীবনে তৃতীয় ব‌্যক্তির উপস্থিতি দাম্পত‌্য কলহের সৃষ্টি করতে পারে। প্রতিবেশীর সঙ্গে মনোমালিন‌্য এড়িয়ে চলুন। সন্তানের নতুন চাকরির খবরে আনন্দিত হলেও চাকরিসূত্রে বাইরে যাবার সম্ভাবনা আছে। সপ্তাহের অন্তভাগে আয়ের থেকে ব‌্যয়ের চাপ বৃদ্ধি পাওয়ার ফলে মানসিক উদ্বেগ সৃষ্টি হতে পারে।

 
কুম্ভ

aquarius

কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে ভাল করে ভাবনাচিন্তা করা উচিত। ব‌্যবসায়ীদের সপ্তাহটি শুভ। তবে এই সময় বিনিয়োগ না করাই শুভ। মাতৃস্থানীয়া কোনও মহিলার থেকে হঠাৎ অর্থপ্রাপ্তি ঘটতে পারে। নতুন দ্বিচক্রযান কেনার সম্ভাবনা উজ্জ্বল। সাময়িক পরিস্থিতিতে ভ্রমণের ইচ্ছা পরিহার করুন।

 
মীন

pisces

যারা যে কর্মে নিযুক্ত আছেন এবং চাকরি প্রার্থীরা সপ্তাহটিতে শুভ ফল আশা করতে পারেন। পিতামাতার সঙ্গে সদ্ভাব থাকলেও দূরে থাকার জন‌্য সাময়িক ভুল বোঝাবুঝি হতে পারে। বন্ধুস্থানীয় কোনও ব‌্যক্তির দ্বারা প্রতারিত হতে পারেন। সংসারে শান্তির জন‌্য অসংযত জীবন যাপন এড়িয়ে চলুন। চলাফেরায় সতর্কতা বাঞ্ছনীয়।

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে ।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement