BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

৬-১২ ফেব্রুয়ারি Horoscope: পদোন্নতি নাকি কর্মক্ষেত্রে বাধা? জেনে নিন কেমন কাটবে এই সপ্তাহ

Published by: Paramita Paul |    Posted: February 6, 2022 11:42 am|    Updated: February 6, 2022 11:44 am

Here is 6 to 12 February weekly Horoscope | Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1 সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে উন্নতি। দীর্ঘদিনের কোনও আশা এই সময় পূরণ হতে পারে। বরঞ্চ পিতার স্বাস্থ্যের ব‌্যাপারে মাঝেমাঝে উদ্বেগের সম্ভাবনা। পরিবারে নিজের মতামতকে অন্যের উপর চাপিয়ে দেবেন না। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে পরিবারের গুরুজনদের পরামর্শ নিন। ব‌্যবসায়ীদের আর্থিক লেনদেনের ব‌্যাপারে খুবই সতর্ক থাকতে হবে।

বৃষ

taurus

এই রাশির জাতক-জাতিকাদের পেশাগত ব‌্যাপারে আশানুরূপ সুফল পাওয়ার সম্ভাবনা। বেসরকারি ক্ষেত্রে কর্মরত ব‌্যক্তিদের কর্ম পরিবর্তনের সুযোগ আসবে। বন্ধুর উপকার করতে গিয়ে বড় বিপদে জড়িয়ে পড়তে পারেন। ভাই-বোনদের জন‌্য কর্তব‌্য করলেও তারা আপনার সমালোচনা করতে পারে। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাদের সাফল‌্য ধরে রাখতে পারবে।

মিথুন

jemini

বিগত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহে কর্মে উন্নতি ও আর্থিক দিক দিয়ে লাভবান হবেন। ব‌্যবসায়ীরা ব‌্যবসা পরিচালনার জন‌্য অতিরিক্ত চাপ নেবেন না। রাজনীতিবিদ‌রা জনসংযোগ ও সমাজসেবামূলক কাজের মাধ‌্যমে সমাজে নিজের পরিচিতি বাড়ান। সন্তানের প্রণয়মূলক বিবাহের ব‌্যাপারে অশান্তি দেখা দিতে পারে।

কর্কট

cancer

এই সপ্তাহটি আপনার জন‌্য বিশেষ গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সময় বহু বাধা অতিক্রম করে সামনের দিকে এগিয়ে যাবেন। ব‌্যবসায়ীদের বকেয়া টাকা আদায়ের সম্ভাবনা। সপ্তাহের মধ‌্যভাগে স্ত্রীর স্বাস্থ‌্য নিয়ে চিন্তায় থাকতে হতে পারে। এই সময় অবশ‌্যই সু-চিকিৎসকের পরামর্শ নেবেন। লটারি বা ফাটকায় কিছু অর্থ হাতে আসতে পারে।

সিংহ

leo

এই সপ্তাহে আপনার ভাগ‌্য সুপ্রসন্ন হওয়ার ফলে আর্থিক দুশ্চিন্তা থেকে মুক্তি। এই সময় বহুমুখী উপায়ে রোজগারের সুযোগ আসবে। সন্তানেরা শিক্ষাক্ষেত্রে সাফল‌্য ধরে রাখতে পারবেন। প্রেমের সম্পর্কে কিছু ভুল বোঝাবুঝি থাকলেও বড় ধরনের কোনও সমস‌্যা দেখা যায় না।

কন্যা

virgo

 ব‌্যবসায় বাধার মধ্য দিয়ে অগ্রগতি। বহুদিন ধরে চলা মামলা-মোকদ্দমার ফল আপনার অনুকূলে আসতে পারে। কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপের ফলে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। নিজের স্বাস্থ্যের দিকে নজর দিন। বিদেশে পাঠরত সন্তানের কর্মলাভে মানসিক শান্তি।

তুলা

leo

সপ্তাহের শুরুতে সাহস করে নতুন কাজের দিকে হাত বাড়ান, সাফল‌্য আসবে। অর্থ বিনিয়োগের আগে সকল দিক বিবেচনা করে নেবেন। অন্যের কথায় কোনও বিনিয়োগ করবেন না। স্ত্রীর প্রচেষ্টায় ব‌্যবসায় অগ্রগতি। কৃষকেরা প্রাকৃতিক দুর্যোগ থেকে নিজের ফসলকে বাঁচানোর চেষ্টা করুন।

বৃশ্চিক

scorpio

 সপ্তাহটি ভাল-মন্দ মিশিয়ে কাটবে। কর্মক্ষেত্রে অল্পবিস্তর বাধা থাকলেও ক্রমশ তা কেটে যাবে। সন্তানদের পড়াশোনায় উন্নতি ও উচ্চতর বিদ‌্যালাভ। জাতকের শরীর খুব একটা ভাল যাবে না। অবিবাহিতরা নতুন সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। বাসে-ট্রামে ওঠার সময় খুবই সতর্ক থাকবেন। এই সময় দুর্ঘটনার যোগ লক্ষ‌্য করা যায়।

ধনু

saggetarius

 সপ্তাহের প্রথমদিকে কিছু ঝামেলা-ঝঞ্ঝাট থাকলেও শেষের দিকে বেশ শুভ বলা যায়। এই রাশির জাতক-জাতিকারা বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আয় অপেক্ষা ব‌্যয় কম হওয়ার ফলে সঞ্চয় বৃদ্ধি পাবে। অন্যের কথায় প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্যে জড়িয়ে পড়বেন না।

মকর

capricorn

সহকর্মীদের সাহায্যে কর্মক্ষেত্রে কঠিন পরিস্থিতির থেকে বেরিয়ে আসতে পারবেন। আত্মীয়-পরিজনরা আপনার সরলতার সুযোগ নিয়ে পারিবারিক সম্পত্তি থেকে আপনাকে বঞ্চিত করার চেষ্টা করবে। নিজের কষ্টার্জিত অর্থ বুঝেশুনে ব‌্যয় করুন। অবাঞ্ছিত বন্ধু-বান্ধবদের এড়িয়ে চলুন।

কুম্ভ

aquarius

 কর্মক্ষেত্রে অত‌্যধিক চাপ ও দুশ্চিন্তার কারণে স্বাস্থ‌্যহানি হতে পারে। নতুন যানবাহন কেনার সুযোগ আসবে। তবে ঋণ গ্রহণের আগে ঋণ পরিশোধ করার চিন্তা-ভাবনা করে নেবেন। স্ত্রীর রূঢ় ব‌্যবহারে পরিবারে অশান্তি। এই সময় বেশির ভাগ শিক্ষার্থী শিক্ষায় ব‌্যাপক সাফল‌্য পাবে।

মীন

pisces

ব‌্যবসায় সাফল‌্য অর্জনের জন‌্য আপনাকে আগের চেয়ে কঠোর পরিশ্রম করতে হবে। পরিবারে এই সময় ছোটখাটো স্বাস্থ‌্যসমস‌্যা থাকবে। খেলোয়াড়, শিল্পী ও অভিনেতা অভিনেত্রীরা তাঁদের কাজের সাফল‌্য সমাজে তুলে ধরতে পারবেন। সপ্তাহের শেষে মনের কোনও সুপ্ত বাসনা পরিপূর্ণ হতে পারে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে