BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

১০-১৬ এপ্রিলের Horoscope: বৃষ রাশির জাতকদের কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা, আপনার সপ্তাহ কেমন কাটবে?

Published by: Sulaya Singha |    Posted: April 10, 2022 9:53 am|    Updated: April 10, 2022 9:53 am

here is the horoscope of April 10-16, 2022 | Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1

অর্থ ও কর্মের দিক থেকে সপ্তাহটি খুব শুভ। সন্তানরা পড়াশোনায় সাফল‌্য লাভ করবে। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় নতুন উপার্জনের পথ খুলতে পারে। বেসরকারি ক্ষেত্রে কর্মরত ব‌্যক্তিদের বদলির যোগ লক্ষ‌্য করা যায়। পরিবারে ইচ্ছা না থাকলেও দায়িত্ববৃদ্ধি। সপ্তাহের শেষে আগুন ও বিদ্যুৎ থেকে সাবধান। পথে-ঘাটে সাবধানে চলাফেরা করুন।

বৃষ

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী কর্মক্ষেত্রে প্রভূত উন্নতি সম্ভব। তবে কতিপয় জাতক-জাতিকার জন‌্য উন্নতিতে বাধা। সপ্তাহটিতে ব‌্যবসায়ীরা খুব একটা লাভের মুখ দেখতে পাবেন না। পারিবারিক অশান্তির জন‌্য বাবা-মার সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। দাম্পত‌্য জীবনে সুখ-শান্তি বজায় থাকবে। সড়কপথে যাত্রার সময় সাবধানতা অবলম্বন করুন।

taurus

মিথুন

jemini

সপ্তাহটিতে এই রাশির জাতক-জাতিকাদের মানসিক চাঞ্চল্য বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে বাক্‌-বিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। পরিবারে কারও অন‌্যায় আবদার মেনে নেবেন না। পারিবারিক সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন‌্য অর্থ ব‌্যয় হতে পারে। বেসরকারি ক্ষেত্রে লগ্নির আগে সবদিক ভাল করে বিচার-বিবেচনা করে নেবেন।

কর্কট

অর্থের জন‌্য অতিরিক্ত পরিশ্রম শরীর খারাপের কারণ হতে পারে। বন্ধু-বান্ধবের সঙ্গে বিলাসিতায় খরচ করার জন‌্য সংসারে টান পড়তে পারে। সংগীত ও নৃত‌্য-শিল্পীদের জন‌্য সময়টি শুভ। এই সময় তাঁরা তাঁদের কাজের উৎকর্ষ সমাজে তুলে ধরতে পারবেন। সন্তানদের পরীক্ষার ফল মোটের উপর ভালই হবে।

cancer

সিংহ

leo

এই রাশির জাতক-জাতিকাদের পারিবারিক জীবন মোটের উপর সুখেই কাটবে। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। জীবনে উন্নতির জন‌্য কর্ম পরিবর্তনের চেষ্টা করতে পারেন। বন্ধুর উপকার করতে গিয়ে পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। পিতা-মাতার স্বাস্থ্যের দিকে নজর রাখুন। বহুদিনের কোনও ইচ্ছা এই সময় পূরণ হতে পারে।

কন্যা

সপ্তাহের প্রারম্ভে কর্মক্ষেত্রে বাধা-বিঘ্ন থাকবে। অন্যের কথায় প্ররোচিত হয়ে কোনও বিনিয়োগ করবেন না। নব-বিবাহিতদের সুখ-শান্তি বজায় থাকবে। যানবাহন চালকদের অত‌্যন্ত সাবধানে গাড়ি চালানো উচিত। এই সময় ছোটখাটো দুর্ঘটনা ঘটতে পারে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষায় সাফল্যের জন‌্য নামী-দামি সংস্থায় চাকরির সুযোগ আসবে।

virgo

তুলা

leoকর্মে উন্নতি ও সাফল‌্য ব‌্যবসায়ীরা ধরে রাখতে পারবেন। নতুন সম্পত্তি কেনার আগে আইনি দিকগুলো গুরুত্বপূর্ণভাবে দেখে নেবেন। দাম্পত‌্য সম্পর্ক সুখের হবে। বয়স্ক জাতক-জাতিকারা পথেঘাটে বাড়তি সতর্কতা অবলম্বন করুন। এই সময় শরীরের নিম্নাঙ্গে চোট-আঘাত লাগতে পারে। সপ্তাহের শেষে পেট সম্পর্কিত সমস‌্যা হতে পারে।

বৃশ্চিক

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহে আর্থিক মন্দাভাব দেখা দিতে পারে। ব‌্যবসায় বেহিসাবি খরচের জন‌্য অতিরিক্ত ঋণের বোঝা নিতে হতে পারে। দূর দেশে কর্মরত সন্তানের সাফল্যে মানসিক শান্তি, পরিবারে সামাজিক অনুষ্ঠানকে নিয়ে অন‌্যান‌্য সদস‌্যদের সঙ্গে মনোমালিন‌্য। নতুন যানবাহন কেনার সুযোগ আসতে পারে।

scorpio

ধনু

saggetarius

সপ্তাহের প্রারম্ভে কর্মপ্রার্থীদের নতুন কাজের সন্ধান ও উপার্জন বৃদ্ধির যোগ। কর্মে পরিবেশ অনুকূল থাকবে। এই সময় কোনও গোপন আশা পূরণ হতে পারে। কর্ম পরিবর্তনের চেষ্টা করলেও হঠাৎ করে কর্ম পরিবর্তন করবেন না। সপ্তাহের মধ‌্যভাগে বিভিন্ন সূত্র থেকে রোজগার বাড়তে পারে। অন্যের কথায় প্ররোচিত হয়ে অর্থ বিনিয়োগ করতে যাবেন না।

মকর

বিদ‌্যার্থীদের জন‌্য সপ্তাহটি শুভ। কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল‌্য ধরে রাখতে পারবে। অতিরিক্ত উত্তেজনা শরীরের জন‌্য ভাল নয়। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। নিজের শরীর নিয়ে যত্নবান হোন। রাজনীতিবিদদের এই সময়ে সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

capricorn

কুম্ভ

aquarius

ব‌্যবসায় আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। স্বনিযুক্তি কাজের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা পেশাগত সুফল পেতে পারেন। কর্মক্ষেত্রে নিজের ব‌্যক্তিত্ব দিয়ে অন‌্যান‌্য সহকর্মীদের প্রভাবিত করতে পারবেন। কর্মপ্রার্থীরা সপ্তাহের শেষে নতুন কাজের সুযোগ পাবেন। বয়স্ক জাতক-জাতিকারা মানসিক আনন্দের জন‌্য ধর্মীয় কাজে নিজেকে নিয়োজিত করুন।

মীন

সপ্তাহের শুরুতে বন্ধুর দ্বারা উপকার পেতে পারেন। বিলাসিতা ও অমিতব‌্যয়িতার ফলে সংসারে অর্থকষ্ট দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে রাগ সম্বরণ করুন। নতুন উপার্জন বৃদ্ধির ক্ষেত্রে স্ত্রীর পরামর্শ অবশ‌্যই নেবেন। সঞ্চয় নিয়ে নতুনভাবে পরিকল্পনা করতে পারেন। সন্তানের সাফল্যে সমাজে আপনার মুখ উজ্জ্বল হতে পারে।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে