BREAKING NEWS

২৮ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ১৪ জুলাই ২০২০ 

Advertisement

কর্মক্ষেত্রে চাপানউতোর চলবে, কী বলছে আপনার রাশিফল?

Published by: Bishakha Pal |    Posted: March 31, 2019 9:30 am|    Updated: March 31, 2019 1:46 pm

An Images
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সমস্যা সমাধানের যোগ রয়েছে এই সপ্তাহে। রয়েছে নতুন যোগাযোগের সম্ভাবনাও। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

 
মেষ
aries1

শরীর নিয়ে বিড়ম্বনা থাকতে পারে। কর্মোপলক্ষে দূর ভ্রমণের পরিকল্পনা স্থগিত রাখতে পারেন। আর্থিক পাওনা আদায়ে বিলম্বের কারণে চিন্তা। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। স্ত্রীর নামে ছোট কোনও ব্যবসায় ভাল লাভের আশা করা যায়। সন্তানের মেধার বিকাশে আনন্দ। নীতিগত ব্যাপারে আপস না করে মানসিক সন্তুষ্টি পাবেন।

 
বৃষ
taurus

দীর্ঘদিনের চলা কোনও মামলা, মোকদ্দমার ফলাফল অনুকূলে আসতে পারে। পারিবারিক পরিবেশ কোনও সদস্যের বিরূপ আচরণের কারণে সামান্য অশান্ত হতে পারে। পিতার পরামর্শে ব্যবসায়ীক দিক থেকে লাভবান হতে পারেন। নতুন কোনও বন্ধুলাভের যোগ থাকলেও তা যাচাই করে নিন। স্বজনদের সঙ্গে সম্পত্তি নিয়ে আলাপ আলোচনা সফল হবে।

 
মিথুন

jemini

কর্মক্ষেত্রে নিজের দায়িত্ব সম্পর্কে সচেতন থাকুন। এ সপ্তাহে পারিপার্শ্বিক কারণে মানসিক অস্থিরতা বৃদ্ধি পেতে পারে। মাতা অথবা মাতৃস্থানীয়া কারও অসুস্থতায় ব্যয় বৃদ্ধি পেতে পারে। প্রভাবশালী কোনও ব্যক্তির সঙ্গে পরিচয়ে মানসিক আনন্দ। সংগীত-কলাবিদ্যায় আগ্রহ বৃদ্ধি ও উপার্জনের বিকল্প উপায় খুঁজে পেতে পারেন। প্রতিবেশী কারও সঙ্গে সামান্য কারণে তর্কবিতর্ক এড়িয়ে চলুন।

 

কর্কট

cancer

কর্মক্ষেত্রে জটিল কোনও সমস্যার সমাধান করে জনপ্রিয়তা বৃদ্ধি করবেন। এ সপ্তাহটি কর্মব্যস্ততার মধ্যে দিয়ে অতিবাহিত হবে। নারী জাতিকাদের শুভ কোনও খবর বিশেষ আনন্দ দিতে পারে। বহুদিনের পাওনা টাকা-পয়সা আদায় হতে পারে। কাউকে যেচে উপকার করা থেকে বিরত থাকাই ভাল। কোনও বিশিষ্ট মানুষের সংস্পর্শে এসে মানসিক শান্তিলাভের যোগ। আর্থিক দিক শুভ।

সিংহ

leo

কর্মক্ষেত্রে পদোন্নতি ও আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। সরকারি চাকরিজীবীদের আচমকা বদলির নির্দেশ আসতে পারে। কোনও আত্মীয়ের বিপদে তার পাশে দাঁড়িয়ে সাহায্য করতে পারেন। সন্তানের উচ্চশিক্ষায় সাফল্য ও বিদেশে গবেষণার সুযোগ মিলতে পারে। আর্থিক দিক বেশ শুভ তবে বিলাসিতার কারণে বহুব্যয়ের যোগ আছে। দেবদ্বিজে ভক্তিবৃদ্ধির যোগ।

 
 
কন্যা

virgo

অতিরিক্ত ভাবপ্রবণ মনোভাব ক্ষতি করতে পারে। আমদানি-রপ্তানিকারকদের নতুন নতুন যোগাযোগ উৎসাহিত করবে। শারীরিক দিক মাঝে মাঝেই বিড়ম্বনায় রাখবে। প্রেমজ ব্যাপারে জটিলতার অবসান আপনার মানসিক চাপ দূর করবে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে আইনি পদক্ষেপ নিতে পারেন। নিকটজনের মন্দ ব্যবহারের কারণে মানসিক ক্লেশ। চলাফেরায় সতর্ক থাকুন।

 
তুলা

libra

সপ্তাহের প্রথমদিকে কর্মক্ষেত্রে কোনও ভুলের কারণে মানসিক চাপে থাকতে পারেন। ছোট ও মাঝারি ব্যবসায়ীদের এ সপ্তাহে লাভ বৃদ্ধি পাবে। অতিরিক্ত চঞ্চলতা ক্ষতি করতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে। স্ত্রীর নামে সম্পত্তিলাভের যোগ আছে। প্রেমজ ব্যাপারে আচমকা জটিলতা আপনার মানসিক স্থিরতা নষ্ট করতে পারে। শারীরিক দিকে নজরদান আবশ্যক।

 
বৃশ্চিক

scorpio

স্বজনদের সঙ্গে সম্পর্কের অবনতি আপনাকে মানসিক চাপে রাখতে পারে। নিকটজনের কোনও শুভ সংবাদ পেতে পারেন। চাকরিজীবীদের পদোন্নতি ও দায়িত্ব বৃদ্ধি পাবে। প্রতিবেশী কারও সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান আপনাকে খুশি করবে। চলাফেরায় সতর্ক থাকুন। বিশেষ করে জলপথে ভ্রমণ এড়িয়ে চলাই ভাল। ব্যবসায়ীদের নতুন বিনিয়োগে সতর্কতার প্রয়োজন।

 
ধনু

saggetarius

আর্থিক চিন্তাগুলি যা ছিল তা দূর হতে পারে। সপ্তাহটিতে মাঝেমধ্যেই নিঃসঙ্গতা গ্রাস করতে পারে। শরীর নিয়ে তেমন সমস্যা থাকবে না। সন্তানের নতুন কোনও চাকরিলাভের কারণে পারিবারিক আনন্দ। স্ত্রীর স্বাস্থ্যের উন্নতি আপনার উদ্বেগ দূর করবে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে ব্যয়বৃদ্ধি পেতে পারে। ফাটকা ব্যবসায়ে লাভের যোগ।

 
 
মকর

capricorn

বিদ্যার্থীদের জন্যে সপ্তাহটি বেশ শুভ। কর্মক্ষেত্রে দক্ষতার কারণে বিশেষভাবে প্রশংসিত হতে পারেন। বাহন চালকদের জন্যে সতর্কতা আবশ্যক। কর্মব্যস্ততার কারণে এ সপ্তাহে পরিবারের জন্য বিশেষ সময় দিতে পারবেন না। বিশিষ্ট কোনও ব্যক্তির পরামর্শে লাভবান হবেন। আর্থিক দিক শুভ হলেও অতিরিক্ত খরচের কারণে সঞ্চয় সম্ভব হবে না। পেটের সমস্যায় ক্লেশভোগ।

 
কুম্ভ

aquarius

কর্মক্ষেত্রে ব্যস্ততা ও ভ্রমণ দুই-ই বৃদ্ধি পেতে পারে। পিতার চিকিৎসার কারণে ব্যয় বৃদ্ধি পেতে পারে। পারিবারিক শান্তির দিকে খেয়াল রাখুন। সন্তানের কারণে দাম্পত্য সম্পর্কে ভুল বোঝাবুঝি আপনাকে মানসিক চাপে রাখবে। আইনি জটিলতার অবসান আপনাকে উদ্বেগমুক্ত করবে। প্রেমজ ব্যাপারে সতর্কভাবে এগনোই ভাল। উচ্চশিক্ষায় যুক্তদের জন্যে সপ্তাহটি বেশ শুভ।

 
মীন

pisces

পারিপার্শ্বিক কারণে মানসিক চিন্তার বৃদ্ধি। উচ্চাকাঙ্ক্ষী কোনও ব্যক্তির দ্বারা আর্থিক ক্ষতির সম্ভাবনা। নারী জাতিকাদের প্রেমজ জটিলতাগুলি কেটে যেতে পারে। ব্যবসায়ীদের নতুন যোগাযোগ উৎসাহ বৃদ্ধি করবে। স্ত্রীর সঙ্গে সম্পর্কের উন্নতি ও স্ত্রীর বুদ্ধির দ্বারা লাভবান হবেন। বেকারদের এ সপ্তাহে শুভ খবর আসতে পারে। যুক্তিপূর্ণ কথার দ্বারা শত্রুকে প্রভাবিত করবেন।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement