BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

কর্মক্ষেত্রে উন্নতি নাকি অবনতি? কেমন থাকবে শরীর? জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

Published by: Sayani Sen |    Posted: June 13, 2021 10:34 am|    Updated: June 13, 2021 10:34 am

Weekly horoscope: check prediction for all zodiac signs ।Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে? কেমন যাবে শরীর-স্বাস্থ্য? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1

অর্থনৈতিক বিষয়ে সজাগ থাকুন। পরিকল্পনা অনুযায়ী অর্থ ব‌্যয় করবেন। বেসরকারি কর্মক্ষেত্রে কর্মরত ব‌্যক্তিরা বাড়তি উপার্জনের জন‌্য অতিরিক্ত পরিশ্রম করতে হতে পারে। ঋতু পরিবর্তনের জন‌্য শরীরের দিকে নজর দিন। চাকরির জন‌্য সন্তানকে বাইরে যেতে হতে পারে। শিক্ষকের পরামর্শ মতো বিদ‌্যার্থীদের পড়াশোনা করা উচিত। পত্নীর শরীরে অস্ত্রোপচারের প্রয়োজন হতে পারে।

বৃষ

সপ্তাহের প্রথমার্ধে এই রাশির জাতকদের আয় বৃদ্ধি পাবে। উচ্চস্থান থেকে পড়ে গিয়ে মাথায় ও চোখে আঘাত লাগতে পারে। পৈতৃক সম্পত্তি লাভের জন‌্য মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না। ছোটখাট শারীরিক সমস‌্যায় চিকিৎসকের পরামর্শ অবশ‌্যই নেবেন। নিজের জেদ বজায় রাখার জন‌্য হঠাৎ কোনও সিদ্ধান্ত নিয়ে নেবেন না।

taurus

মিথুন

jemini

কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পাবে। এর ফলে বাড়িত অর্থ উপার্জন সম্ভব। শ্বশুরকূল থেকে অর্থ ও স্থাবর সম্পত্তি লাভ করতে পারেন। সবদিক বিবেচনা করে বন্ধু নির্বাচন করুন। সন্তানদের পারিবারিক অশান্তির জন‌্য বিদ‌্যাচর্চায় বিঘ্ন ঘটতে পারে। নতুন গৃহ নির্মাণের জন‌্য আর্থিক সংস্থার থেকে ঋণ মঞ্জুর হতে পারে। কর্মপ্রার্থীদের নতুন কর্মের সন্ধান পাবেন।

কর্কট

জাতকের শারীরিক অবস্থা ভালই থাকবে। নিকট আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন। কন‌্যাসন্তানের বিবাহ যোগ লক্ষ‌্য করা যায়। অংশীদারী ব‌্যবসায় অংশীদারের সঙ্গে মনোমালিন‌্য না করাই শ্রেয়। মানসিক চঞ্চলতা দূর করার জন‌্য পরিবারকে সঙ্গে নিয়ে ছোটখাট ভ্রমণে বেড়িয়ে পড়ুন। সন্তানদের উচ্চশিক্ষার সাফল্যে আপনার মান ও যশ বৃদ্ধি পাবে।

cancer

সিংহ

leo

গৃহশান্তি বজায় রাখার জন‌্য আত্মত‌্যাগ করতে হতে পারে। ব‌্যবসায় অংশীদারের সঙ্গে জটিলতা নিয়ে অযথা মনোমালিন‌্য করবেন না। প্রেম-পরিণয়ের মধ‌্য দিয়ে জীবনের নতুন দিগন্ত খুলে যেতে পারে। পারিবারিক অনুষ্ঠান নিজের মত অন্যের উপরে চাপিয়ে দেবেন না। বিদেশে কর্মরত সন্তানদের জন‌্য মানসিক দুশ্চিন্তা থাকবে। কম্পিউটারে কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা সপ্তাহান্তে বাড়তি রোজগার করতে পারেন।

কন্যা

সৃষ্টিশীল কাজের মাধ‌্যমে কর্মক্ষেত্রে নিজেকে অন্যের থেকে আলাদা করে রাখুন। পৈতৃক ব‌্যবসায় অযথা বাড়তি বিনিয়োগ করতে যাবেন না। অতিমারীর জন‌্য সামাজিক অনুষ্ঠান এড়িয়ে চলুন। সপ্তাহের মধ‌্যভাগে বিকল্প কাজের সুযোগ আসতে পারে। সন্তানদের লেখাপড়ার ব‌্যাপারে বেশি ভাবনাচিন্তা করবেন না।

virgo

তুলা

libra

মাত্রা ছাড়া জেদের জোরে কর্মক্ষেত্র বিপদের আশঙ্কা ও আর্থিক ক্ষতি। লৌহ ও ওষুধ ব‌্যবসায় সাময়িক মন্দাভাব চললেও পরের দিকে তা কেটে যাবে। বহুদিন ধরে চলা কোনও মামলা-মোকদ্দমা সুষ্ঠ নিষ্পত্তি হতে পারে। রাজনৈতিক ব‌্যক্তিত্বরা এই সময় সভা-সমিতি এড়িয়ে চলুন। তবে সামাজিক কাজে নিজেকে নিয়োজিত করে আপনার মান ও যশ বৃদ্ধি করুন।

বৃশ্চিক

পিতার শারীরিক অবস্থার অবনতি হতে পারে। এই সময় অতি অবশ‌্যই চিকিৎসকের পরামর্শ নেবেন। সন্তানদের বিদেশি সংস্থায় চাকরির সুযোগ আসতে পারে। আপনার ব‌্যবহারে পরিবারের সকলের সঙ্গে সুসম্পর্ক থাকবে। তবে বন্ধু-বান্ধব নির্বাচনের আগে ভাল করে বিচার করে নেবেন। ষাটোর্ধ্ব জাতক-জাতিকাদের উচ্চ রক্তচাপজনিত সমস‌্যা দেখা দিতে পারে।

scorpio

ধনু

saggetarius

কর্মক্ষেত্রে নম্র আচরণ ও মিষ্টি ব‌্যবহারের জন‌্য উর্ধ্বতন কর্তৃপক্ষের আস্থাভাজন হবেন। গৃহশান্তি বজায় রাখার জন‌্য সবার সঙ্গে সহযোগীতা করুন। ব‌্যবসায় তাড়াহুড়া করে কোনও সিদ্ধান্ত নেবেন না। স্ত্রীর চোখে অস্ত্রোপচার হতে পারে। বিদ‌্যার্থীদের জন‌্য সপ্তাহটি শুভ। অফিসের কাজের জন‌্য বাইরে যেতে হতে পারে। তবে এই সময় খুব সাবধানে থাকবেন।

মকর

শিল্পক্ষেত্রে কর্মরত ব‌্যক্তিরা খুব সাবধানে সপ্তাহটি অতিবাহিত করুন। বড় ধরনের চোট-আঘাতের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। পরিবারের স্বাস্থ‌্য মোটামুটি অনুকূলে থাকবে। মানসিক চঞ্চলতা দূর করতে পরিবারের বয়স্কদের সঙ্গে সময় অতিবাহিত করুন। প্রতিবেশীর উপকার করতে গিয়ে বড় ধরনের ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

capricorn

কুম্ভ

aquarius

সন্তানের উচ্চশিক্ষার জন‌্য বড় ব‌্যয়ের জন‌্য মানসিকভাবে প্রস্তুত থাকুন। ব‌্যবসায় বিনিয়োগ করার আগে সুনির্দিষ্ট পরিকল্পনা করে নেবেন। কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ থাকবে। তবে কর্ম পরিবর্তনের চেষ্টা এইসময় করবেন না। সপ্তাহান্তে কৃষি-ক্ষেত্রে ভাল ফল পেতে পারেন। দুধ ও পোল্ট্রির সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা বাড়তি মুনাফা দেখতে পাবেন।

মীন

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে বড় ধরনের পরিবর্তন লক্ষ‌্য করা যায়। বেসরকারি ক্ষেত্রে কর্মরত উচ্চপদস্থ ব‌্যক্তিরা বিদেশি সংস্থায় চাকরি পেতে পারেন। সন্তানদের ভবিষ‌্যৎ নিয়ে পরিকল্পনা করলেও অতিরিক্ত চিন্তাভাবনা করবেন না। প্রেম-পরিণয়ের মধ‌্য দিয়ে জীবনে উল্লেখযোগ‌্য পরিবর্তন আসবে।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement