২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

১-৭ আগস্টের Horoscope: স্ত্রীর বিলাসিতায় কুম্ভ রাশির জাতকদের ব্যয় বৃদ্ধি, কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Sayani Sen |    Posted: August 1, 2021 9:40 am|    Updated: August 16, 2021 2:26 pm

Weekly horoscope from 1 to 7 August, 2021: your luck for next week । Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে? কেমন যাবে শরীর-স্বাস্থ্য? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1

কর্ম পরিবর্তনের জন‌্য সময়টি শুভ। বেসরকারি কর্মক্ষেত্রে কর্মরতদের চাকরি বদল করে উন্নতি সম্ভব। নতুন কর্মপ্রার্থীরা সপ্তাহের প্রথমে ভাল খবর পাবেন। ব‌্যবসায়িক সাফল‌্য থাকলেও অযথা বাড়তি বিনিয়োগ করবেন না। পরিবহণ ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের আর্থিক মন্দাভাব থাকবে। সন্তানদের বিবাহ স্থির হলেও পারিবারিক কারণে স্থগিত রাখতে হতে পারে।

বৃষ

কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। সকলকে নিয়ে কাজ করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে উন্নতির জন‌্য অধিক পরিশ্রম করতে হবে। অংশীদারী ব‌্যবসায় অংশীদারের সঙ্গে মনোমালিন‌্য থাকলেও তা প্রকাশ করবেন না। সপ্তাহের মধ‌্যভাগে পিতার স্বাস্থ‌্য ভালই থাকবে তবে মাতার শরীর খারাপ হতে পারে।

taurus

মিথুন

jemini

কর্মক্ষেত্রে ঝুঁকিপূর্ণ কাজ থেকে বিরত থাকবেন। ডাক্তার ও আইনজীবীদের বাড়তি সাফল‌্য লক্ষ‌্য করা যায়। সপ্তাহের শুরুতে আর্থিক চাপ থাকলেও ক্রমান্বয়ে তা কেটে যাবে।  শ্রম ও বুদ্ধির জোরে ব‌্যবসায় উন্নতি। শ্বশুরকূল থেকে হঠাৎ কিছু সম্পত্তি হাতে আসতে পারে। পুরনো বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন।

কর্কট

নতুন কর্মস্থলে সকলকে নিয়ে মানিয়ে চলার চেষ্টা করুন। নিজের মতামত অন্যের উপর চাপিয়ে দেবেন না। নববিবাহিতদের জীবনযাত্রায় এক অদ্ভুত রোমাঞ্চ অনুভব করবেন। নিজের স্বাস্থ্যের ব‌্যাপারে সজাগ দৃষ্টি রাখুন। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় ব‌্যবসায়িক সাফল‌্য ধরে রাখতে পারবেন। অত‌্যধিক শ্রমের জন‌্য মানসিক অবসাদে পড়তে পারেন।

cancer

সিংহ

leo

সপ্তাহের শুরুতে অত‌্যধিক বিলাসিতা ও অমিতব‌্যয়িতার ফলে অর্থকষ্টে পড়তে পারেন। আপনার শ্রম ও বুদ্ধির ফলে লোকসানে চলা ব‌্যবসা পুনরুদ্ধার করতে পারবেন না। কর্মক্ষেত্রে আপনার যোগ‌্যতার জন‌্য কর্মোন্নতি সম্ভব। পরিবারে কারও চিকিৎসার জন‌্য ব‌্যয় বৃদ্ধি পেতে পারে। সন্তানের ব‌্যবহারে আপনার মানসিক কষ্ট হতে পারে।

কন্যা

বিগত সপ্তাহের তুলনায় এই সপ্তাহটিতে উপার্জন ভালই হবে। বিদেশে কর্মরত সন্তানের উন্নতির খবরে মানসিক শান্তি বজায় থাকবে। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে সবদিক বিবেচনা করে তবেই বিবাহের দিকে এগোবেন। আবেগের বশবর্তী হয়ে হঠাৎ করে বিয়ে করে ফেলবেন না। সন্তানদের লেখাপড়ায় বাড়তি নজর দেবেন।

virgo

তুলা

libra

সপ্তাহটি খুব একটা ভাল যাবে না। কর্মস্থলে অনেক ঝড়ঝাপটা আসতে পারে। তবে মাথা ঠান্ডা রেখে উদ্ভূত সমস‌্যার সমাধান করতে হবে। অত‌্যধিক বিলাসিতার জন‌্য ব‌্যয় বেশি হবে। স্বামী-স্ত্রীর সঙ্গে মনোমালিন্যে তৃতীয় ব‌্যক্তির উপস্থিতি মেনে নেবেন না। সপ্তাহের শেষের দিকে খুব সাবধানে রাস্তাঘাটে চলাফেরা করবেন।

বৃশ্চিক

জীবনে উত্থান-পতন থাকলেও ক্রমান্বয়ে কাটিয়ে উঠতে পারবেন। বন্ধুর উপকার করতে গিয়ে বিপদে জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের লেখাপড়া ভালই হবে। তবে এই সময় মানসিক চঞ্চলতা বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে কর্মপ্রার্থীদের নতুন কর্মের সন্ধান পেতে পারেন। লৌহ ও ঔষধ ব‌্যবসায়ীরা বাড়তি মুনাফা লাভ করতে পারবেন।

scorpio

ধনু

saggetarius

এই রাশির জাতক-জাতিকাদের ধনভাব শুভ। আয় বেশ ভালই হবে তবে ব‌্যয়ের দিকে নজর রাখতে হবে। দূরে কর্মরত সন্তানদের খবর না পাওয়ার ফলে মানসিক উদ্বেগ ও চঞ্চলতা বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিবাহযোগ লক্ষ‌্য করা যায়। নিজের খামখেয়ালিপনার জন‌্য সাংসারিক অশান্তি দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে গোপন শত্রুর থেকে সাবধানে থাকবেন।

মকর

কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। অতিরিক্ত বিনিয়োগের ফলে ব‌্যবসার উন্নতি সম্ভব। সন্তানের আচরণ মনবেদনার কারণ হতে পারে। ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালই থাকবে। কর্মক্ষেত্রে গোপন শত্রুর থেকে সাবধানে থাকবেন। সমাজ কল‌্যাণমূলক কাজের মাধ‌্যমে নাম, যশ, সামাজিক প্রতিষ্ঠা লাভ করবেন।

capricorn

কুম্ভ

aquarius

নিজস্ব কর্মের জগতে পরিবর্তন দেখতে পাওয়া যায়। স্ত্রীর বিলাসবহুল জীবনযাপনের জন‌্য বিপুল অর্থ ব‌্যয় হতে পারে। গুরুজন স্থানীয় ব‌্যক্তিদের জন‌্য কর্তব‌্য করলেও তাদের ব‌্যবহারে দুঃখ পেতে পারেন। পুরনো বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। যানবাহন চালকেরা খুব সাবধানে যানবাহন চালাবেন। বয়স্ক জাতক-জাতিকারা কাছেপিঠে ভ্রমণের ব‌্যবস্থা করতে পারেন।

মীন

কর্মক্ষেত্রে ব‌্যস্ততা থাকলেও তার মধ্যে থেকে সময় বার করে পরিবারকে দিন। ভাই-বোনদের সঙ্গে সম্পত্তি নিয়ে কিছু ভুল বোঝাবুঝি হতে পারে। সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অযথা চিন্তায় থাকবেন না। ক্ষুদ্র ব‌্যবসায়ীদের বিভিন্ন সমস‌্যার মধ‌্য দিয়ে চলতে হতে পারে। কৃষি-কর্মের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা প্রাকৃতিক দুর্যোগের থেকে নিজেদের ফসলকে বাঁচান।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement