ad
ad
Weekly Horoscope

৩০ জানুয়ারি- ৫ ফেব্রুয়ারি Horoscope: লক্ষ্মীলাভ নাকি অতিরিক্ত খরচ, সপ্তাহটি কেমন কাটবে আপনার?

মীন রাশির জাতকদের পদোন্নতির যোগ।

Weekly Horoscope from 31 January to 5 February 2022 | Sangbad Pratidin
Published by: Paramita Paul
  • Posted:January 30, 2022 11:16 am
  • Updated:January 30, 2022 11:21 am

আলোচ‌্য সপ্তাহের প্রারম্ভে বৃষে রাহু, বৃশ্চিকে কেতু, ধনুতে চন্দ্র, মঙ্গল ও শুক্র, মকরে রবি, শনি এবং বক্রী বুধ, কুম্ভে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি সকাল ৯.৫৬ মিঃ বুধ বক্র ত‌্যাগ করবে। গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1কর্মক্ষেত্রে গোলযোগের জন‌্য সংস্থা পরিবর্তন করতে হতে পারে। বহুদিন ধরে চলা কোনও সমস‌্যার সমাধান হতে পারে। ব‌্যবসায়ীরা নতুন ব‌্যবসায় বিনিয়োগ করতে পারেন। চলাফেরায় সতর্কতা বাঞ্ছনীয়। কর্মপ্রার্থীদের নতুন চাকরির সুযোগ আসলেও ব‌্যবসাতেও উন্নতির যোগ। মানসিক চঞ্চলতা দূর করার জন‌্য ঈশ্বরের আরাধনা করুন।

বৃষ

taurus

বাবা, মা ও ভাই—বোনদের জন‌্য কর্তব‌্য করলেও তাঁদের কাছ থেকে ভাল ব‌্যবহার পাবেন না। নিজের উদাসীনতার জন‌্য কর্মক্ষেত্রে ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। যানবাহন কেনার সুযোগ আসবে। তবে চালানোর ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করুন। সপ্তাহের শেষে বিলাসিতার জন‌্য ব‌্যয়ের ফলে সঞ্চয়ে কোপ।

মিথুন

jemini

 নিজের শ্রম ও বুদ্ধির দ্বারা কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি ও উন্নতির যোগ। এই সময় সন্তানদের স্বাস্থ্যের ব‌্যাপারে কিছু সমস‌্যা আসতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে একাধিক উপায়ে আয়ের সুযোগ আসবে। প্রেমের সম্পর্কে ভুল বোঝাবুঝি থাকবে। দাঁতের সমস‌্যায় ভোগান্তির আশঙ্কা। সপ্তাহের শেষান্তে পরিবারকে নিয়ে ছোটখাটো ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

কর্কট

cancer

কর্মক্ষেত্রে প্রতিকূল পরিবেশ তৈরি হলেও নিজের বুদ্ধিবলে পরিস্থিতি আয়ত্তে অানতে সমর্থ হবেন। পারিবারিক সমস‌্যায় কতিপয় বন্ধু সাহাযে‌্যর হাত বাড়িয়ে দেবে। বাবা-মায়ের চিকিৎসার জন‌্য অর্থব‌্যয়ের সম্ভাবনা দেখতে পাওয়া যায়। ব‌্যবসায়ীরা পুরনো পাওনা অর্থ ফেরত পেতে পারেন। যৌথ সম্পত্তি রক্ষার ক্ষেত্রে পরিবারে বিরোধ।

সিংহ

leo

সন্তানদের লেখাপড়ায় সাফল্যের জন‌্য বহুজাতিক সংস্থায় চাকরির সুযোগ আসতে পারে। আমদানি, রপ্তানি ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের ব‌্যবসায় অভাবনীয় সাফল‌্য। সপ্তাহের মধ‌্যভাগে আর্থিক কষ্ট অনেকাংশে লাঘব হতে পারে। সন্তানদের বিবাহের ব‌্যাপারে কথাবার্তা এগিয়ে রাখতে পারেন। সপ্তাহের শেষান্তে পুরনো বন্ধু-বান্ধবের নতুনভাবে যোগাযোগ।

কন্যা

virgo

সপ্তাহের প্রারম্ভে জীবিকা সংক্রান্ত বিষয়ে খুব একটা চিন্তাভাবনা করবেন না। ব‌্যবসার ক্ষেত্রে নতুন যোগাযোগ সৃষ্টি হতে পারে। চাকরিক্ষেত্রেও উন্নতির যোগ লক্ষ‌্য করা যায়। সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অযথা চিন্তা-ভাবনা করবেন না। প্রান্তিক ও ক্ষুদ্র চাষিরা সরকারি সাহায্যে আবার ঘুরে দাঁড়াতে পারবেন।

তুলা

leo

খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের সুনাম ও প্রতিপত্তি বাড়বে। কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রমের জন‌্য আর্থিক সুফল লাভ করবেন। অংশীদারী ব‌্যবসায় বিনিয়োগ করতে যাবেন না। ভাই-বোনদের সঙ্গে সৎভাব বজায় থাকবে। সন্তানের প্রণয়মূলক বিবাহের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। সপ্তাহের শেষান্তে নিজের ও পরিবারের স্বাস্থ্যের দিকে নজর দিন।

বৃশ্চিক

scorpio

ব‌্যবসায়ীদের আর্থিক লেনদেনের ব‌্যাপারে খুবই সতর্ক থাকতে হবে। এই সময় পুরনো পাওনা কোনও অর্থ ফিরে পেতে পারেন। আত্মীয়দের সঙ্গে সম্পত্তি বিরোধের মীমাংসা হতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে অর্থ নিয়ে চিন্তা বাড়তে পারে। পিতামাতার মধ্যে কেউ একজনের অস্ত্রোপচারের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। সন্তানদের কর্মসূত্রে বিদেশ ভ্রমণের সম্ভাবনা।

ধনু

saggetarius

সপ্তাহের শুরুতে গুরুজনের পরামর্শে প্রতিকূল পরিবেশ কাটিয়ে উঠতে পারবেন। দাম্পত‌্য ক্ষেত্রে মাঝেমধ্যে অশান্তির সম্ভাবনা থাকলেও বিবাহ-বিচ্ছেদ হবে না। ব‌্যবসায়ীরা নতুন লগ্নির ক্ষেত্রে প্রথমেই সবদিক বিচার—বিবেচনা করে নেবেন। কর্মক্ষেত্রে হঠাৎ গোলযোগের জন‌্য মানসিক স্থিতি নষ্ট হতে পারে।

মকর

capricorn

সপ্তাহের প্রারম্ভে ব‌্যবসায় উন্নতির যোগ। এই সময় চাকরিজীবী ও ব‌্যবসায়ীদের আয় বৃদ্ধি পাবে। সব মিলিয়ে এই সপ্তাহ ভালই কাটবে। ভাইয়ের স্ত্রীকে নিয়ে পারিবারিক বিবাদ মিটে যাওয়ার সম্ভাবনা। কর্মপ্রার্থীরা সপ্তাহের মধ‌্যভাগে ভাল কাজের সুযোগ পাবেন। বয়স্ক জাতক-জাতিকারা এই সময় জ্বর ও সর্দিকাশিতে কষ্ট পেতে পারেন।

কুম্ভ

aquarius

এই সপ্তাহে গ্রহ-সন্নিবেশ অনুযায়ী কর্মক্ষেত্রে মিশ্রফল লাভ। সন্তানদের স্বাস্থ্যের ব‌্যাপারে সমস‌্যা আসতে পারে। এর ফলে পড়াশোনা বিঘ্নিত হতে পারে। নতুন ব‌্যবসা শুরু করার জন‌্য সময়টি শুভ নয়। আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। পরিবারে ভাইয়ের সঙ্গে কোনো ছোট বিবাদ তৃতীয় ব‌্যক্তির প্ররোচনায় বড় রূপ নিতে পারে।

মীন

pisces

 রাশি চক্রের দ্বাদশ রাশি মীন। এর অধিকর্তা বৃহস্পতি গ্রহের জন‌্য জাতক-জাতিকারা উদার পরোপকারী ও সৎ হয়। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুনজরে এসে পদোন্নতি ও আর্থিক উন্নতির যোগ। কর্মপ্রার্থীদের মনোমত কর্মলাভের সুযোগ আসবে। সপ্তাহের শেষান্তে আয়ের তুলনায় ব‌্যয় কম হওয়ার ফলে সঞ্চয়ে মন দিন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ