২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

৮-১৪ আগস্টের Horoscope: মকর রাশির জাতকদের সম্পর্ক নষ্টের আশঙ্কা, কী রয়েছে আপনার ভাগ্যে?

Published by: Sayani Sen |    Posted: August 8, 2021 11:20 am|    Updated: August 16, 2021 1:03 pm

Weekly horoscope from 8 to 14 August, 2021: check prediction for your zodiac sign । Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে? কেমন যাবে শরীর-স্বাস্থ্য? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

মেষ

aries1

সপ্তাহের শুরুতে চাকরি পরিবর্তনের চেষ্টা করতে পারেন। ব‌্যবসায়ীরা বিনিয়োগের মাধ‌্যমে লাভবান হবেন। বহুদিনের আশা এই সময় পূরণ হতে পারে। গৃহ সংস্কারের জন‌্য বাড়তি ব‌্যয় হবে। সন্তানের বৈবাহিক সম্পর্কে বিচ্ছেদ হতে পারে। বিদ‌্যার্থীদের বিদ‌্যালাভে কিছু বাধা বিঘ্ন থাকলেও পরীক্ষার ফল মোটের উপর ভালই হবে। সপ্তাহের শেষের দিকে পেটের সমস‌্যা দেখা দিতে পারে।

বৃষ

স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় নতুন আয়ের পথ খুলে যেতে পারে। কর্মপ্রার্থীরা নতুন চাকরির সুযোগ পাবেন। তবে এই সময় ব‌্যবসা করলেও নিশ্চিন্তরূপে সাফল‌্য আসবে। পারিবারিক সম্পত্তি নিয়ে ভাই-বোনদের মধ্যে মতপার্থক‌্য দেখা দিতে পারে। উচ্চশিক্ষা ও গবেষণারত ব‌্যক্তিরা এই সময় কিছু প্রতিবন্ধকতার মুখোমুখি হতে পারেন।

taurus

মিথুন

jemini

ঘটনাবহুল সপ্তাহ। এই সময় বহু উত্থান পতনের মধ‌্য দিয়ে চলতে হতে পারে। অযথা বাড়তি খরচ এড়িয়ে চলুন। কোনওরকম সংবাদের জেরে মানসিক উৎকণ্ঠা বাড়তে পারে। ছাত্র ছাত্রীদের বিদ‌্যালাভের জন‌্য বাড়তি পরিশ্রম করতে হবে। সন্তানদের স্বাস্থ্যের দিকে নজর রাখুন। যানবাহন ক্রয়ের সুযোগ আসবে, তবে তার আগে নিজের অর্থনৈতিক অবস্থা যাচাই করে নেবেন।

কর্কট

কর্মক্ষেত্রে আপনার শ্রম ও বুদ্ধিমত্তার জন‌্য কর্মোন্নতি সম্ভব। ব‌্যবসায় সফলতা আসবে। ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ে মন দিন। বন্ধুবান্ধবকে অর্থ ধার দিয়ে সমস‌্যা ডেকে আনবেন না। স্বামী-স্ত্রীর সম্পর্ক মোটামুটি ভালই যাবে। তবে স্ত্রীর স্বাস্থ‌্য নিয়ে চিন্তা হতে পারে। সন্তানদের ব‌্যবহারে মানসিক কষ্ট পেতে পারেন।

cancer

সিংহ

leo

কর্মক্ষেত্রে গোপন শত্রুর জন‌্য সামান‌্য বাধাবিঘ্ন থাকলেও আপনার কর্মোন্নতি আটকাতে পারবে না। এক সময় দ্বিমুখী উপার্জনের পথ খুলে যেতে পারে। ছোট ব‌্যবসায়ীরা অতিরিক্ত মুনাফার লোভে বাড়তি বিনিয়োগ করবেন না। পারিবারিক অনুষ্ঠানে অপ্রিয় সত‌্য কথা বলে অপরের বিরাগভাজন হবেন না।

কন্যা

সপ্তাহটি শুভ। বিশেষ করে অর্থোপার্জনে উন্নতি লক্ষ‌্য করতে পারবেন। বন্ধুসঙ্গ খুব একটা ভাল হবে না। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে কিছু বাধা বিঘ্ন থাকলেও সম্পর্ক ভেঙে যাবে না। মা-বাবার স্বাস্থ্য মোটের উপর ভালই যাবে। তবে তারা কোনও কারণে মানসিক দুশ্চিন্তায় থাকতে পারেন। পারিবারিক ব‌্যবসায় উন্নতিলাভ সম্ভব। কর্মসূত্রে ভ্রমণের সুযোগ আসতে পারে।

virgo

তুলা

leo

এই সপ্তাহে এই রাশির জাতক-জাতিকাদের একটু সাবধানে থাকতে হবে। নানা শারীরিক সমস‌্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে সাফল‌্য ও কর্মোন্নতি লক্ষ‌্য করা যায়। শিল্পকলার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা সাফল‌্যলাভ করবেন। পথেঘাটে সাবধানে চলাফেরা করবেন। সপ্তাহের শেষান্তে দুর্ঘটনা ঘটার যোগ দেখা যায়। নতুন গৃহনির্মাণ ক্ষেত্রে বাধার সম্মুখীন হতে পারেন।

বৃশ্চিক

কর্মক্ষেত্রে আর্থিক উন্নতি ও সাফল‌্য লক্ষ‌্য করা যায়। বাড়িতে শুভ কর্মের জন‌্য অর্থব‌্যয় হতে পারে। ব‌্যবসাক্ষেত্রে নতুন প্রকল্পের দিকে জোর দেওয়া উচিত। ছোট ব‌্যবসায়ীরা তাঁদের ক্রেতাদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলুন। সপ্তাহের মধ‌্যভাগে নতুন যানবাহন কেনার যোগ লক্ষ‌্য করা যায়। নববিবাহিতদের দাম্পত‌্য জীবনে খুঁটিনাটি সমস‌্যা দেখা দিলেও সহজে তা অতিক্রম করবেন।

scorpio

ধনু

saggetarius

বর্তমান সময়ে জাতক-জাতিকার উন্নতি হবে। অযথা বিলাসিতায় অর্থ নষ্ট করবেন না। বাবা-মায়ের শরীর ভালই থাকবে। তবে কিছু মানসিক সমস‌্যা দেখা দিতে পারে। আপনার চোখের সমস‌্যার জন‌্য সুচিকিৎসকের পরামর্শ নিন। বিদ‌্যার্থীদের পরীক্ষার ফল ভালই হবে। অপ্রিয় সত‌্যকথা বলা বন্ধ করলে জীবনে সাফল‌্য লাভ করবেন।

মকর

দীর্ঘদিনের কোনও বিশেষ স্বপ্নপূরণ হতে পারে। কর্মক্ষেত্রে গুপ্ত শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করলেও সফলতা পাবেন না। খেলাধুলার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাঁদের কৃতিত্বের সুবাদে নামী সংস্থায় চাকরি পেতে পারেন। সপ্তাহের শেষান্তে পারিবারিক সম্পত্তি নিয়ে মনোমালিন্যের জেরে বাবা-মার সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে।

capricorn

কুম্ভ

aquarius

এ সপ্তাহে আপনার জন্মদিন হলে নিকট আত্মীয়ের কাছ থেকে মূল‌্যবান উপহার পেতে পারেন। বিপদের সময় বন্ধুর পাশে দাঁড়ানোর চেষ্টা করুন। একাধিক উপায়ে সপ্তাহের মধ‌্যভাগে আয় বৃদ্ধির সুযোগ আসলেও নিজের অবহেলায় সেই সুযোগ নষ্ট করবেন না। জলপথে ভ্রমণ না করাই শ্রেয়। গৃহশান্তি ও পারস্পরিক সম্পর্ক বজায় রাখার জন‌্য গুরুজনদের পরামর্শ নিন।

মীন

অর্থ উপার্জনের জন‌্য অতিরিক্ত পরিশ্রম করার ফলে স্বাস্থ্যহানি হতে পারে। নিজের স্বাস্থ্যের দিকে অবশ‌্যই নজর দেবেন। এই সময় বহুদিনের স্বপ্ন পূরণ হবার যোগ লক্ষ‌্য করা যায়। কর্মপ্রার্থীরা নতুন উদ‌্যম নিয়ে কর্মের চেষ্টা করলে সফলতা আসবেই। সপ্তাহের শেষান্তে কর্মসূত্রে ভ্রমণের সুযোগ আসতে পারে।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement