১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কর্মক্ষেত্রে উন্নতি নাকি বাধা? কেমন যাবে স্বাস্থ্য? কী বলছে সাপ্তাহিক রাশিফল?

Published by: Paramita Paul |    Posted: May 9, 2021 10:10 am|    Updated: May 9, 2021 10:10 am

What is in your fate in this week know your weekly horoscope| Sangbad Pratidin
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যন্নতি। কর্মক্ষেত্রে হবে কি পদোন্নতি? কেমন যাবে শরীর-স্বাস্থ্য?   এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। আলোচ‌্য সপ্তাহের প্রারম্ভে মেষে রবি, বৃষে রাহু-শুক্র-বুধ, মিথুনে মঙ্গল, বৃশ্চিকে কেতু, মকরে শনি, কুম্ভে বৃহস্পতি, মীনে চন্দ্র, ১৪ মে সকাল .২৫ মিঃ রবি বৃষে প্রবেশ করবে।।

মেষ

aries1

সপ্তাহের শুরুতে কাজের চাপ বাড়বে। সহকর্মীদের সহায়তায় কর্মক্ষেত্রে সাফল‌্য পাবেন। ব‌্যবসায়ীরা নতুন ব‌্যবসার পরিকল্পনা এই সময় গ্রহণ করতে পারেন। ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। চাকরিপ্রার্থীরা নতুন কর্মের সন্ধান পাবেন। পিতামাতার স্বাস্থ্যের ব‌্যাপারে সজাগ থাকুন।

বৃষ

নিজের কর্মদক্ষতার উপরে ভরসা রেখে কর্মস্থলে যে কোনও সমস‌্যা মিটিয়ে ফেলতে পারবেন। ক্ষুদ্র ব‌্যবসায়ীদের এই সময় মন্দাভাব লক্ষ‌্য করা যায়। পারিবারিক ব‌্যবসা নিয়ে পরিবারে অশান্তি। সন্তানদের লেখাপড়ায় অমনোযোগ দূর করার জন‌্য তাদের সঙ্গে বন্ধুর মতো মেলামেশা করুন। তবে পরীক্ষার ফল ভালই হবে।

taurus

মিথুন

jemini

ব‌্যবসায়ীরা অযথা ব‌্যবসায় ঋণের বোঝা বাড়াবেন না। সন্তানের চোখের সমস‌্যার জন‌্য পড়াশোনায় বাধা আসতে পারে। অবিবাহিতদের বিবাহযোগ দেখা দিলে বিবাহের পূর্বে কোষ্ঠীবিচার করিয়ে নেওয়া ভাল। পারিবারিক সমস‌্যার জন‌্য পরিবারের সকলের সঙ্গে আলাদাভাবে কথা বলে – আলোচনার মাধ‌্যমে সমস‌্যা মিটিয়ে ফেলুন।

কর্কট

সপ্তাহের প্রারম্ভে তুলনামূলকভাবে আয় ভালই হবে। এই সময় ব‌্যয় কম হওয়ার ফলে সঞ্চয়ের দিকে নজর দিন। আপনার ক্ষমতা-স্বাচ্ছন্দ‌্য থাকলেও তার অপব‌্যবহার করবেন না। কর্মক্ষেত্রে সকলকে নিয়ে চলার চেষ্টা করুন। অযথা বিলাসিতায় নিজেকে ভাসিয়ে দেবেন না। অংশীদারী ব‌্যবসায় অংশীদারের সঙ্গে মতবিরোধ হলেও নিজেদের মধ্যে আলোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

cancer

সিংহ

leo

নিজের যোগ‌্যতা ও প্রচেষ্টায় কর্মক্ষেত্রে বিরাট সাফল‌্য লাভ করতে পারবেন। ব‌্যবসায়ীদের জন‌্য সময়টি শুভ। আপনার কর্মচারীদের সহায়তায় ব‌্যবসায় শ্রীবৃদ্ধির চেষ্টা করুন। বন্ধুর উপকার করতে গিয়ে অবাঞ্ছিত কারণে মামলা-মোকদ্দমা বা পুলিশি ঝামেলার সম্মুখীন হতে পারেন।

কন্যা

এই রাশির জাতক-জাতিকাদের ব‌্যবসা ভাব অত‌্যন্ত শুভ। তবে সঠিক-পরিকল্পনার দ্বারা ব‌্যবসা পরিচালনা করুন। বিবাহযোগ‌্য পাত্রপাত্রীদের হঠাৎ যোগাযোগের মাধ‌্যমে বিবাহ স্থির হতে পারে। লটারি বা ফাটকায় বাড়তি অর্থ হাতে আসতে পারে। জাতকের স্বাস্থ‌্যভাব মোটামুটি শুভ।

virgo

তুলা

libra

কর্মের শুভ পরিবর্তন লক্ষণীয়। ব‌্যবসায়ীদের আয়-ব‌্যয়ের সমতা রক্ষা করে চলা প্রয়োজন। পারিবারিক ক্ষেত্রে পারস্পরিক সম্পর্কের উন্নতি হবে। গৃহ-নির্মাণের জন‌্য ঋণ মঞ্জুর হতে পারে। বিবাহে প্রথমদিকে বাধা থাকলেও পরের দিকে আস্তে আস্তে কেটে যাবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফলতা ও চাকরি লাভের সফলতা দেখতে পাওয়া যায়।

বৃশ্চিক

সপ্তাহের প্রথমদিকে নিজের স্বাস্থ্যের দিকে নজর রাখুন। ছোটখাটো সমস‌্যায়ও অতি অবশ‌্যই চিকিৎসকের পরামর্শ নেবেন। চাকরি প্রার্থীরা নতুন কর্মের সন্ধান পাবেন। সন্তান স্থান শুভ। বিদ‌্যার্থীদের অমনোযোগিতার ফলে সাময়িক বিদ‌্যায় বাধা আসতে পারে। পরিবারকে সঙ্গে নিয়ে কাছাকাছি ভ্রমণ করলেও দূরস্থানে ভ্রমণ না করাই ভাল।

scorpio

ধনু

saggetarius

এই রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে সাময়িক বাধা এলেও সহকর্মীদের সহযোগিতায় বাধা কাটিয়ে উঠতে পারবেন। খেলোয়াড়, নৃত‌্যশিল্পী ও সংগীতশিল্পীরা নিজ প্রতিভা ও যোগ‌্যতায় অভাবনীয় সাফল‌্য লাভ করতে পারবেন। সপ্তাহের মধ‌্যভাগে মায়ের শরীর নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে।

মকর

নতুন ব‌্যবসা শুরু করার পক্ষে সময়টি শুভ। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় অল্প বিনিয়োগ ব‌্যবসা শুরু করুন। নববিবাহিতদের সাংসারিক জীবনে ছোটখাটো সমস‌্যা লেগেই থাকবে। তবে এতে বিচলিত হওয়ার কারণ নেই। নতুন যানবাহন কেনার সুযোগ আসবে। পথে-ঘাটে সাবধানতা অবলম্বন করুন।

capricorn

কুম্ভ

aquarius

এই রাশির জাতক-জাতিকাদের বিদেশ ভ্রমণের যোগ লক্ষ‌্য করা যায়। সপ্তাহের প্রারম্ভে নতুন গৃহনির্মাণ বা ফ্ল‌্যাট কেনার যোগ লক্ষ‌্য করা গেলেও পরিবারের বিরোধিতায় ভেস্তে যেতে পারে। প্রতারক বন্ধুর থেকে নিজেকে সরিয়ে রাখুন। বাবার সঙ্গে মনোমালিন্যের ফলে মানসিক চঞ্চলতা বৃদ্ধি পাবে।

মীন

কর্মক্ষেত্রে নিজের পরিশ্রমের ফল অবশ‌্যই পাবেন। এই সময় কর্মক্ষেত্র পরিবর্তনের সুযোগ আসলেও সবদিক বিবেচনা করে তবেই পরিবর্তন করবেন। প্রেম-পরিণয়ে সাামন‌্য মনোমালিন‌্য সৃষ্টি হলেও নিজেদের মধ্যে আলোচনা করে সমস‌্যা মিটিয়ে ফেলুন। সপ্তাহের শেষভাগে দূর ভ্রমণের সুযোগ আসতে পারে।

pisces

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে