Advertisement
Advertisement

Breaking News

TMC

বিজেপির পালটা, আগামী ৭ ফেব্রুয়ারি ডুমুরজলাতেই সভা তৃণমূলের

ওই সভা থেকেই বিজেপিকে পালটা জবাব দেওয়া হবে, জানালেন রাজ্যের মন্ত্রী অরূপ রায়।

Trinamool Congress announced a meeting howrah's dumurjala to counter BJP | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

Published by: Abhisek Rakshit
  • Posted:January 31, 2021 8:02 pm
  • Updated:January 31, 2021 8:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee), প্রবীর ঘোষালদের মতো হেভিওয়েট তৃণমূল নেতাদের দল ছেড়ে বিজেপিতে যোগদানের পরদিনই হাওড়ার (Howrah) ডুমুরজলায় মেগা সভা করল BJP। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। সশরীরে হাজির থাকতে না পেরে ভারচুয়ালি সভায় যোগ দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। আর এই সভার পর কয়েক ঘণ্টাও কাটল না, ওই স্থানেই পালটা সভা করার কথা ঘোষণা করল রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস।

জানা গিয়েছে, আগামী ৭ ফেব্রুয়ারি ডুমুরজলাতেই পালটা সভা করবে তৃণমূল কংগ্রেস (TMC)। সেই সভা থেকেই বিজেপির সমস্ত আক্রমণের জবাব দেওয়া হবে, রবিবার এমনটাই ঘোষণা করেছেন রাজ্যের সমবায় মন্ত্রী তথা হাওড়া টাউন তৃণমূল কংগ্রেসের প্রেসিডেন্ট অরূপ রায়। জানালেন, “আগামী ৭ ফেব্রুয়ারি ডুমুরজলাতেই পালটা সভা করবে তৃণমূল। ওই সভা থেকেই বিজেপিকে উত্তর দেওয়া হবে। “

Advertisement

[আরও পড়ুন: পিকনিকে ‘জয় শ্রীরাম’ গান বাজানোকে কেন্দ্র করে সংঘর্ষে জড়াল তৃণমূল-বিজেপি, উত্তপ্ত বলাগড়]

এদিকে, ঠাকুরনগরে রাস্তার পাশে থাকা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ফ্লেক্স ছেঁড়া নিয়ে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। একটি সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, রাস্তার পাশে থাকা অমিত শাহের ওই ফ্লেক্সটির পাশে একটি গাড়ি এসে দাঁড়ায়। সেই গাড়ি থেকে এক যুবক নেমে ফ্লেক্সটি ছিঁড়ে দেয়। তারপর ফের গাড়ি চালিয়ে সেখান থেকে চলে যায়। এই ঘটনায় তৃণমূলের দিকেই অভিযোগের আঙুল তুলেছেন বিজেপি নেতারা। যদিও এই অভিযোগ অস্বীকার করা হয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্বের তরফ থেকে। প্রসঙ্গত, এবার দু’দিনের বঙ্গ সফরে এসে ঠাকুরনগরে সভা করার কথা ছিল শাহের। কিন্তু স্বরাষ্ট্রমন্ত্রীর সফর বাতিল হওয়ায় সেই সভা আপাতত স্থগিত হয়েছে। তবে শীঘ্রই সেখানে আসবেন অমিত শাহ, এমনটাই জানানো হয়েছে বিজেপির তরফ থেকে।

Advertisement

[আরও পড়ুন: মহিলাদের সম্পর্কে কুরুচিকর মন্তব্যের জের, সৌমিত্র খাঁ’র বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ