Advertisement
Advertisement

Breaking News

Hema Malini

আমি গোপিনী, কৃষ্ণের নির্দেশেই ব্রজবাসীর সেবা করছি: হেমা

আর কী বললেন হেমা?

I Consider Myself Lord Krishna's 'Gopi': BJP's Mathura MP Hema Malini
Published by: Akash Misra
  • Posted:April 18, 2024 6:48 pm
  • Updated:April 18, 2024 6:49 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনিই ভগবান শ্রীকৃষ্ণের গোপী। শ্রীকৃষ্ণই তাঁকে মথুরার সেবা করতে মর্তে পাঠিয়েছেন! হ্য়াঁ, সম্প্রতি এমনই মন্তব্য করলেন কৃষ্ণজন্মভূমি মথুরার বিজেপি প্রার্থী হেমা মালিনী।

হেমা জানান, ”আমি জনপ্রিয় হওয়ার জন্য রাজনীতিতে আসিনি। অন্য কিছু আমদানির জন্যও দলীয় পতাকা হাতে ধরিনি। আমি কৃষ্ণের গোপী। ভগবান শ্রীকৃষ্ণ ব্রজবাসী মাত্রেই ভালোবাসেন, স্নেহ করেন। সে কারণে ব্রজবাসীদের জন্য কিছু করতে পারলেই তাঁর উপর কৃষ্ণের অপার করুণা ও আশীর্বাদ ঝরে পড়বে।”

Advertisement

[আরও পড়ুন: টেক্কা, গোলাম ও বাদশা, তিন তাসের খেলায় কীভাবে চ্যাম্পিয়ন হল ‘মির্জা’? পড়ুন রিভিউ]

হেমার আরও জানান, ”আমি গত ১০ বছর ধরে ব্রজবাসীদের সেবা করে আসছি। তৃতীয়বারের জন্য ব্রজবাসীদের সেবা করার সুযোগ দেওয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপি সভাপতি জে পি নাড্ডাকে অনেক অনেক ধন্যবাদ।”

Advertisement

হেমা জানিয়েছেন, মথুরাকে পর্যটকদের কাছে আরও আকর্ষণীয় করে তুলতে চাই। ব্রজ চুরাশি ক্রোস পরিক্রমার জন্য কেন্দ্রীয় পরিবহণমন্ত্রী ৫ হাজার কোটি টাকা বরাদ্দ করায় তাঁকেও ধন্যবাদ জানান হেমা।

প্রসঙ্গত, মথুরার বিজেপি প্রার্থী হিসেবে হেমা মালিনীর মনোনয়ন জমা দেওয়ার পরই গেরুয়া শিবিরের আইটি সেলের প্রধান অমিত মালব্য একটি ভিডিও শেয়ার করেন সোশাল মিডিয়ায়। সেখানে সুরযেওয়ালাকে হেমা সম্পর্কে ‘ছাপার অযোগ্য ভাষায়’ কুরুচিকর মন্তব্য করতে দেখা যায়। সেই ভিডিও ঘিরেই শুরু হয় বিতর্ক। অমিত মালব্যের দাবি, ”কংগ্রেস সাংসদ রণদীপ সুরযেওয়ালা যা বলেছেন, তা অপমানজনক ও অবমাননাকর। কেবল হেমা মালিনীর জন্য নয়, উনি একজন সম্পন্ন ব্যক্তি, সমস্ত মহিলাদের জন্যই। এটাই রাহুল গান্ধীর কংগ্রেস (Congress)। নারীবিদ্বেষী ও মহিলাদের জন্য ঘৃণা উদ্রেককারী।”

সম্প্রতি হেমা মালিনীকে নিয়ে কুরুচিকর মন্তব্য করায় নির্বাচন কমিশনের কড়া শাস্তির মুখে পড়েছেন কংগ্রেস নেতা রণদীপ সুরযেওয়ালা। নিবার্চন কমিশনের তরফ থেকে ২ দিন সুরযেওয়ালাকে কোনও রকম জনসভা ও ভোট প্রচারে অংশ নিতে পারার নির্দেশও দেওয়া হয়েছিল।

[আরও পড়ুন: বলিউডের ‘বস লেডি’! বিশ্বের প্রভাবশালীদের তালিকায় আলিয়া ভাট, স্বামী রণবীরকেও টেক্কা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ