৪ আশ্বিন  ১৪২৬  রবিবার ২২ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সুকুমার সরকার, ঢাকা: উচ্চমাধ্যমিকের এক ছাত্রীকে ধর্ষণের পর তাঁর নগ্ন ছবি বিদেশে থাকা স্বামীর কাছে পাঠাল ধর্ষক। ঘটনাটি ঘটেছে বাংলাদেশের দক্ষিণ প্রান্তে অবস্থিত বরিশাল জেলার গৌরনদী থানা এলাকায়। ধর্ষক রকিব সর্দার ওরফে রাকিবের নামে গৌরনদী মডেল থানায় অভিযোগ দায়ের করেছে নির্যাতিতা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতার গ্রামেই বসবাস করে অভিযুক্ত রকিব সর্দার। কয়েকদিন আগে ওই ছাত্রী বাড়িতে একা রয়েছে শুনে সেখানে চড়াও হয় রকিব। তারপর ঘরের মধ্যে ঢুকে ওই মেয়েটিকে ধর্ষণ করে। শুধু তাই নয়, ধর্ষণের পর নিজের মোবাইলে তার নগ্ন ছবিও তুলে রাখে। এরপর থেকে সেই নগ্ন ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিত সে। বিভিন্ন সময় অশ্লীল কথা বলে মানসিক চাপেও রাখত ছাত্রীটিকে।

[আরও পড়ুন-মালয়েশিয়া পাচারের ছক বানচাল, আটক পাঁচ পাচারকারী-সহ ১৭ জন রোহিঙ্গা]

পরে বিবাহিত ওই ছাত্রীটির বিদেশে থাকা স্বামীর কাছে ছবিটা পাঠিয়ে দেয় অভিযুক্ত। বিষয়টি নির্যাতিতার সঙ্গে তার স্বামীর বচসাও হয়। এরপর ফের তার নগ্ন ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিলে গৌরনদী থানায় যায় ছাত্রীটি। অভিযুক্তের নামে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করে।

[আরও পড়ুন-ছাত্রীকে নগ্ন ছবি পাঠানোর অভিযোগ, শিক্ষকের বিরুদ্ধে তদন্ত কমিটি স্কুল কর্তৃপক্ষের]

এই মামলার তদন্তকারী আধিকারিক ও গৌরনদী থানার এস আই তাজেল ইসলাম জানান, অভিযুক্ত আসামি আত্মগোপন করেছে। তার খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। আশাকরি খুব তাড়াতাড়ি তাকে গ্রেপ্তার করা সম্ভব হবে।

অন্যদিকে স্বামীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ আটক হল সাতক্ষীরার এক মহিলা। শনিবার ভোরে ঘটনাটি ঘটেছে সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার গণেশপুর গ্রামে। নজরুল মোড়ল ওরফে নজু (৪৮) নামে এক ব্যক্তিকে হাতুড়ি পিটিয়ে হত্যা করেছে তাঁর স্ত্রী। বিষয়টি জানতে পেরে অভিযুক্ত ফিরোজা বেগমকে(৩৭) আটক করে পুলিশের হাতে তুলে দেন স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং