২৬  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বোর্ড মিটিংয়ের মাঝেই অশান্তি, ভাটপাড়া পুরসভায় হাতাহাতি ২ কাউন্সিলরের, দঃ দমদমে বৈঠক বয়কট

Published by: Tiyasha Sarkar |    Posted: June 30, 2022 7:14 pm|    Updated: June 30, 2022 7:14 pm

2 councillors of Bhatpara Municipality fought between board meeting | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ব্যুরো: বোর্ড মিটিংয়ে অশান্তি। ভাটপাড়া (Bhatpara) পুরসভায় হাতাহাতিতে জড়ালেন দুই কাউন্সিলর। এদিকে দক্ষিণ দমদম পুরসভার বোর্ড মিটিংয়েও অশান্তি। চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ তুলে বৈঠক ছাড়লেন ১৭ কাউন্সিলর। এই ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই চাপানউতোর শুরু হয়েছে বিভিন্নমহলে।

জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুরে ভাটপাড়া পুরসভার বোর্ড মিটিং ছিল। সেই মিটিং চলাকালীন কাউন্সিলরদের মধ্যে বচসা বাঁধে। ক্রমেই বচসার মাত্রা বাড়ে। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়ায় পুরসভা চত্বরে। এই পরিস্থিতিতে হাতাহাতিতে জড়িয়ে পড়ে দুই কাউন্সিলর। খবর পেয়ে পুলিশও চলে যায় পুরসভায়। পুলিশ ও উপস্থিত বাকি কাউন্সিলরদের মধ্যস্থতায় পরিস্থিতি স্বাভাবিক হয়।

[আরও পড়ুন: করোনার রক্তচক্ষু বঙ্গে, প্রতি জেলায় ছড়াল সংক্রমণ, একদিনে আক্রান্ত দেড় হাজারের বেশি]

যদিও এ দিনের গণ্ডগোল এবং হাতাহাতির বিষয়টি অস্বীকার করেছেন সেখানে উপস্থিত সকলেই। এ বিষয়ে ভাটপাড়া পুরসভার ভাইস চেয়ারম্যান দেবজ্যোতি ঘোষ বলেন, “এদিন কোনও অশান্তি বা হাতাহাতি হয়নি। অভিযোগ পুরোপুরি মিথ্যে। বোর্ড মিটিং শুরুর আগে আমরা কয়েকজন কাউন্সিলর ২১শে জুলাইয়ের প্রস্তুতি সভা নিয়ে আলোচনা করছিলাম। কোথায় প্রস্তুতি সভা করা হবে সেই নিয়ে একটু মতবিরোধ হয়েছিল। পরে আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমাদের দল গণতান্ত্রিক পদ্ধতিতে চলে। সিদ্ধান্ত নেওয়ার আগে সকলের মতামত নেওয়া হয়। তাই মতবিরোধ হতেই পারে।”

এদিকে দক্ষিণ দমদম পুরসভার বোর্ড মিটিংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে আর্থিক বৈষম্যের অভিযোগ তোলেন কাউন্সিলররা। তা নিয়ে কথাকাটাকাটিও হয়। এরপরই বৈঠক ছেড়ে বেরিয়ে গেলেন ১৭ জন তৃণমূল কাউন্সিলর। এ বিষয়ে মুখ খোলেননি চেয়ারম্যান।

[আরও পড়ুন: অঙ্কিতার স্কুলেই চাকরি, আদালতের নির্দেশ মেনে ববিতা সরকারকে নিয়োগপত্র দিল মধ্যশিক্ষা পর্ষদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে