Advertisement
Advertisement
Dev

দেবের হয়ে মেগা প্রচারে অভিষেক, ঘাটালে তারকা প্রার্থীকে নিয়ে রোড শো

এবার এখানকার মূল ইস্যু ঘাটাল মাস্টার প্ল্যান। তার উপর ভিত্তি করেই ভোটে জিততে দেবকে নিয়ে হাইভোল্টেজ প্রচারে নামছেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়।

2024 Lok Sabha Election: Abhishek Banerjee will attend road show with Dev
Published by: Sucheta Sengupta
  • Posted:April 2, 2024 5:30 pm
  • Updated:April 2, 2024 8:12 pm

শ্রীকান্ত পাত্র, ঘাটাল: লোকসভা ভোটের (2024 Lok Sabha Election) আগে মেগা প্রচারে নামছেন তৃণমূলের তারকা প্রার্থীরা। আর প্রার্থীদের হয়ে জনসমর্থনে একগুচ্ছ কর্মসূচি নিয়েছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। প্রথম দফায় উত্তরবঙ্গের ভোট রয়েছে। সেই উপলক্ষে মমতা এবং অভিষেকের পর পর সভা রয়েছে উত্তরবঙ্গের জেলাগুলিতে। তবে দক্ষিণবঙ্গেও প্রচারে নজর রয়েছে। আগামী সপ্তাহ থেকেই মেগা প্রচারে নামছেন অভিষেক। রবিবার ঘাটালের তৃণমূল প্রার্থী দেবকে নিয়ে রোড শো (Road Show) করবেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। সেই রোড শো ঘিরে এখন থেকেই চড়ছে পারদ।

TMC Candidate Dev distributes chocolate during campaign in ghatal constituency
ছবি : এক্স হ্যান্ডেল

তৃতীয়বারের জন্য লোকসভার লড়াইয়ে নেমেছেন তৃণমূলের বিদায়ী তারকা সাংসদ দেব (Dev)। এবার ঘাটাল (Ghatal) কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলাদাভাবে কথা বলার পরই প্রার্থী হতে রাজি হন দেব। গত ১০ মার্চ ব্রিগেড সমাবেশ থেকে তাঁর নাম ঘোষণা হওয়ার পর থেকেই ঘাটালে গিয়ে প্রচার শুরু করে দিয়েছেন দেব। নানা জায়গায় দিনভর জনসংযোগ করে বেড়াচ্ছেন। এলাকায় বসে সাংগঠনিক বৈঠকও করছেন তারকা প্রার্থী। এবার তাঁর হয়ে প্রচারে নামবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। জেলা তৃণমূল সূত্রে খবর, আগামী ৭ তারিখ ঘাটালের খড়া এলাকায় অরবিন্দ স্টেডিয়াম থেকে প্রায় ৩ কিলোমিটার রোড শো করবেন দেব ও অভিষেক। থাকবেন জেলার নেতারা। এখনও পর্যন্ত এই কর্মসূচি ঠিক হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: ফিল্ডিং না রিলে রেস! বল ধরতে দৌড় পাঁচ বাংলাদেশি ফিল্ডারের, ভাইরাল ভিডিও]

জেলা সূত্রে খবর, ঘুরে ঘুরে প্রচারের ফাঁকে ওইদিন ঘাটালের দলীয় কার্যালয় ৭ বিধানসভা কেন্দ্রের তৃণমূল নেতা, বিধায়কদের নিয়ে রুদ্ধদ্বার বৈঠক করার কথা ছিল দেবের। কিন্তু তা বাতিল হয়েছে। তার বদলে অভিষেকের সঙ্গে রোড শো করবেন তিনি। তবে রোড শো শেষে দেব দলীয় কর্মীদের নিয়ে ছোট বৈঠক করতে পারেন। আগামী ২৫ মে, ষষ্ঠ দফায় ঘাটাল কেন্দ্রে ভোটগ্রহণ। এখানে দেবের প্রতিপক্ষ বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় এবং সিপিআই-এর বিপ্লব ভট্ট। তবে ঘাটালের রাজনৈতিক হাওয়া বলছে, এবার এখানকার মূল ইস্যু ঘাটাল মাস্টার প্ল্যান। তার ভিত্তিতে ভোট হলে দেবেরই জয়ের সম্ভাবনা প্রবল।

Advertisement

[আরও পড়ুন: আগুনে গরমে পুড়বে গোটা দেশ, এপ্রিল-জুনে ভয়ংকর তাপপ্রবাহের সতর্কতা মৌসম ভবনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ