Advertisement
Advertisement

Breaking News

2024 Lok Sabha Election

বিজেপি প্রার্থী আলুওয়ালিয়ার সামনেই হাতাহাতি দুই গোষ্ঠীর, আসানসোলে তুঙ্গে আদি-নব্য দ্বন্দ্ব

কর্মিসভা করতে পার্টি অফিসে ঢুকতেই গোষ্ঠীদ্বন্দ্বের সাক্ষী হলেন আলুওয়ালিয়া। দলীয় কার্যালয়েই চেয়ার ছোড়াছুড়ি শুরু হয়। ভাইরাল সেই ভিডিও।

2024 Lok Sabha Election: Inner clash between old and new BJP workers infront of Asansol's BJP candidate SS Aluwalia
Published by: Sucheta Sengupta
  • Posted:April 18, 2024 2:11 pm
  • Updated:April 18, 2024 4:05 pm

শেখর চন্দ্র, আসানসোল: আসানসোলে বিজেপির অন্তর্দ্বন্দ্ব কিছুতেই যেন কাটছে না। এবার প্রার্থীর সামনেই হাতাহাতিতে জড়িয়ে পড়ল গেরুয়া শিবিরের দুই গোষ্ঠী। আদি কর্মীদের অভিযোগ, দলের পুরনো কর্মী হওয়া সত্ত্বেও তাঁদের বাদ দিয়েই লোকসভা নির্বাচনের প্রচার চলছে। তা কিছুতেই মেনে নেবেন না তাঁরা। বৃহস্পতিবার নির্বাচনী রণকৌশল নিয়ে আলোচনার জন্য আসানসোলের বিজেপি (BJP) প্রার্থী সুরিন্দর সিং আলুওয়ালিয়ার কর্মিসভা ডেকেছিলেন। বারাবনির বড়থানের দলীয় কার্যালয়ে এদিন তিনি ঢোকামাত্র তাঁর সামনেই কর্মীদের মধ্যে ধুন্ধুমার বেঁধে যায়। দুই গোষ্ঠী হাতাহাতিতে জড়িয়ে পড়ে। পার্টি অফিসের মধ্যে মারধর, টেবিল ছোড়াছুড়িও হয়। তুমুল বচসার মাঝেই আলুওয়ালিয়া সকলকে শান্ত করার চেষ্টা করেন। তপ্ত পরিস্থিতির মধ্যেই শুরু হয় আলোচনা।

আসানসোলের বারাবনিতে কর্মিসভা করতে আসেন বিজেপি প্রার্থী এসএস আলুওয়ালিয়া। নিজস্ব ছবি।

নির্বাচনী প্রচারে গুরুত্ব পাচ্ছেন না। তাঁদের না জানিয়েই প্রচারের যাবতীয় সূচি ঠিক করা হচ্ছে। আদি বিজেপি কর্মীদের এমনই নানা অভিযোগের জেরে আসানসোলে (Asansol) প্রকাশ্যে চলে এল পদ্ম শিবিরের তুমুল গোষ্ঠীদ্বন্দ্ব। এদিন বিজেপি প্রার্থী এসএস আলুওয়ালিয়া (SS Aluwalia)পার্টি অফিসে ঢোকামাত্র তাঁর কাছেই অভিযোগ করতে শুরু করেন তাঁরা। তাতে খেপে ওঠেন নব্য কর্মীরা। প্রথমে দুপক্ষের বচসা, তার পর তা হাতাহাতিতে পৌঁছয়। পার্টি অফিসের ভিতরে টেবিল ছোড়াছুড়ি, টেবিলে উঠে চিৎকার চেঁচামেচি করতে থাকেন বিজেপি কর্মীরা। সংবাদমাধ্যম সেই খবর করতে গেলে বিজেপি কর্মীরা বাধা দেন বলে অভিযোগ। তা সত্ত্বেও সেই ভিডিও নিমেষে ভাইরাল (Viral Video) হয়ে যায়।

Advertisement

[আরও পড়ুন: ‘উত্তম-মধ্যম দিন’, আমজনতাকে আত্মরক্ষার ‘টনিক’ বাতলে বিতর্কে পদ্মপ্রার্থী অভিজিৎ]

এসব দেখে প্রাথমিকভাবে স্তম্ভিত হয়ে যান প্রার্থী আলুওয়ালিয়া। পরে অবশ্য কর্মীদের শান্ত করে আলোচনায় বসেন। বোঝান যে সামনে এখন ভোট, জয়ের জন্য তার নীতি নির্ধারণ করতে হবে এবং তাতে সকলকে একসঙ্গে কাজ করতে হবে। উল্লেখ্য, এই এলাকা মোটের উপর চেনা আলুওয়ালিয়ার। ২০১৯ সালে তিনি বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী হয়ে জিতেছিলেন। এই এলাকা তাঁর শ্বশুরবাড়ি। ফলে এবার, চব্বিশের নির্বাচনে (2024 Lok Sabha Election) আসানসোল থেকে তৃণমূল প্রার্থী ‘বিহারীবাবু’ শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে জয় নিয়ে আত্মবিশ্বাসী আলুওয়ালিয়া। আর তার জন্য দলের মধ্যে অন্তর্দ্বন্দ্ব থাকলে তা মেটাতে হবে, তা বেশ বুঝেছেন বিজেপি প্রার্থী।

Advertisement

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: ভোটে বেআইনিভাবে হস্তক্ষেপের চেষ্টা! রাজ্যপালের বিরুদ্ধে কমিশনে তৃণমূল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ