Advertisement
Advertisement

Breaking News

Mamata Banerjee

‘রেমাল’কে ঢাল করে ষড়যন্ত্র! আশঙ্কার কথা শুনিয়ে দ্রুত সভা শেষ করলেন মমতা

আগেও মমতা আশঙ্কা প্রকাশ করেছিলেন, তাঁর এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপর হামলা হতে পারে। আর এনিয়ে বিজেপিকেই নিশানা করেছিলেন তৃণমূল সুপ্রিমো।

2024 Lok Sabha Election: Mamata Banerjee says opposition might use cyclone Remal to harm TMC

ফাইল ছবি।

Published by: Sucheta Sengupta
  • Posted:May 25, 2024 4:50 pm
  • Updated:May 25, 2024 6:59 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দরজায় কড়া নাড়ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’। রবিবারই দুই বাংলার মাঝামাঝি উপকূল অঞ্চলে আছড়ে পড়ার পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দপ্তর। তার প্রভাবে এখন থেকেই হালকা ঝোড়ো হাওয়া, বৃষ্টি শুরু হয়েছে সমুদ্র লাগোয়া এলাকাগুলিতে। কিন্তু ভরা ভোটের (2024 Lok Sabha Election) মরশুমে আবহাওয়া প্রতিকূল থাকলেও নির্বাচনী প্রচার করতেই হচ্ছে। শনিবার বসিরহাট (Basirhat) কেন্দ্রের হাড়োয়ার সার্কাস ময়দানে দলীয় প্রার্থী সমর্থনে প্রচারে গিয়েছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে তাঁর আশঙ্কা, ‘রেমালে’র আড়ালে তাঁর উপর হামলার ষড়যন্ত্র হতে পারে এবং নিশানা করলেন বিজেপিকে।

শুক্রবার জয়নগরে নির্বাচনী জনসভা ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। সেখানে আবহাওয়ার পরিস্থিতি নিয়ে তিনি বলেছিলেন, “এখানে যখন আসছিলাম, তখন চারিদিকে আকাশে মেঘ করে রয়েছে। একেবারে জলভরা মেঘ। বিদ্যুৎও চমকাচ্ছে। যখন তখন বৃষ্টি নামবে। এই অবস্থায় জলভরা মেঘ পাশ কাটিয়ে আপনাদের এখানে এলাম।” আর শনিবার হাড়োয়ার (Haroa) সভা থেকে তিনি আশঙ্কা প্রকাশ করলেন, ঝড়বৃষ্টির আড়ালে হয়ত তাঁকে ‘খালি’ করে দেওয়ার চক্রান্ত করছে বিজেপি। তাঁর কথায়, ”আমি আজ তাড়াতাড়ি যাই। নাহলে আবার ঝড়জল এসে আমাকে রাস্তায় হয়ত…প্ল্যান তো আছেই, আপনারা জানেন। বলবে, ঝড়জল হয়েছে, মেরে দিলাম। খালি করে দিলাম। কিন্তু আমি খালি হব না। আমি লড়ে যাব মানুষের জন্য।”

Advertisement

[আরও পড়ুন: কেজরিওয়ালের সঙ্গে ‘বিকিনি কিলার’-এর তুলনা মোদির! বললেন, ‘আমি তো থ হয়ে যাই…’]

এর আগেও মমতা আশঙ্কা প্রকাশ করেছিলেন, তাঁর এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপর হামলা হতে পারে। আর এনিয়ে বিজেপিকেই নিশানা করেছিলেন তৃণমূল (TMC) সুপ্রিমো। এবার তাঁর নয়া আশঙ্কা, প্রাকৃতিক বিপর্যয়ের আড়ালে হামলার ছক হতে পারে। শনিবার হাড়োয়ার সভাও তিনি শেষ করে দিলেন তাড়াতাড়ি। মাত্র ১২ মিনিট বক্তৃতা দিয়েই জানালেন, ঘূর্ণিঝড়ের প্রভাবে দুর্যোগের মুখে পড়তে হতে পারে, তাই তিনি দ্রুত কলকাতার দিকে এগোতে চান। তবে পরে আবার এসে দেখা করবেন বলে আশ্বাস দেন সবাইকে।

Advertisement

[আরও পড়ুন: যোগীরাজ্যে একাকী লড়াই মমতার ‘সৈনিকে’র, অখিলেশের সমর্থনে জয়ের স্বপ্ন ললিতেশপতির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ