BREAKING NEWS

২  ভাদ্র  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মদ খেয়ে বিষক্রিয়ায় ৩ যুবকের মৃত্যু, তীব্র চাঞ্চল্য বারুইপুরে

Published by: Tiyasha Sarkar |    Posted: March 16, 2022 8:58 am|    Updated: March 16, 2022 1:16 pm

3 youth died due to alcohol poisoning in Baruipur | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

দেবব্রত মণ্ডল, বারুইপুর: মদ খেয়ে মৃত্যু হল ৩ জনের। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর (Baruipur) থানার অন্তর্গত রানা এলাকায়। গুরুতর অসুস্থ আরও ৩ জন। তাঁদের চিকিৎসা চলছে। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বারুইপুরের কৃষ্ণমোহন স্টেশনের রেলগেটের কাছে রানা এলাকায় রথীন গায়েনের বাড়িতে গত রবিবার থেকে হরিনাম সংকীর্তন উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। মঙ্গলবার ছিল তার শেষ দিন। সেই উপলক্ষে রথীনের বাড়িতে যায় তাঁর ছয় বন্ধু। তারা একটা মুরগির ঘরের পাশে বসে মদ‍্যপান করছিল বলেই খবর। হঠাৎ তাঁদের জলের প্রয়োজন হয়। সেই সময় মদ্যপ অবস্থায় এক যুবক জল আনতে যায়। তাতেই বাঁধে গোল। জলের বোতল ভেবে ফর্মালিন নিয়ে যান তিনি। জলের মতো ঢেলে দেয় মদের গ্লাসে।

[আরও পড়ুন: বিছানায় দম্পতির দেহ, পাশে বিষের শিশি, জোড়ামৃত্যুর ঘটনায় তীব্র চাঞ্চল্য মেদিনীপুর]

কিছু না বুঝেই সবাই খেয়ে নেয় সেই মদ। সঙ্গে সঙ্গে শুরু হয় গলা জ্বালা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজনের। আরও তিনজন গুরুতর অসুস্থ হয়ে পড়েন। বিষয়টি টের পেয়ে ঘটনাস্থলে ছুটে যান স্থানীয়রা। সবাইকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বারুইপুর মহাকুমা হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তিনজনকে মৃত বলে ঘোষণা করে। খবর পেয়েই বারইপুর থানা আধিকারিক দেবকুমার বসু বিশাল টিম নিয়ে মহাকুমা হাসপাতালে ছুটে যান। এদিকে বাকি তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। তাঁদের চিকিৎসা চলছে।

[আরও পড়ুন: ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির ভূয়সী প্রশংসায় মোদি, বার্তা পেয়েই হলমুখী বঙ্গ বিজেপি নেতৃত্ব]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে