BREAKING NEWS

৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘অডিও ক্লিপ’ বিতর্কের জের, হুগলির প্রাক্তন বিজেপি সভাপতিকে শোকজ করল দল

Published by: Tiyasha Sarkar |    Posted: June 7, 2021 5:04 pm|    Updated: June 7, 2021 6:50 pm

BJP serves show cause note to Subir Nag over Audio Clip issue | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: অডিও ক্লিপ’ কাণ্ডের জের। হুগলির (Hooghly) প্রাক্তন বিজেপি সভাপতি সুবীর নাগকে শোকজ করল দল। ৭ দিনের মধ্যে তাঁর জবাব তলব করা হয়েছে।

ঘটনার সূত্রপাত গত শুক্রবার। ওই দিন চুঁচুড়ায় বিজেপির (BJP) হুগলি সাংগঠনিক জেলার দলীয় কার্যালয়ে বৈঠক করেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সেই সময় হুগলির জেলা সভাপতিকে অপসারণের দাবিতে বিজেপি কর্মীদের একাংশ প্রবল বিক্ষোভ দেখায় কার্যালয়ের বাইরে। যা নিয়ে বিজেপির অন্দরমহলে রীতিমতো তোলপাড় শুরু হয়ে যায়। এসবের মাঝে রবিবার একটি ‘অডিও ক্লিপ’কে কেন্দ্র করে রীতিমতো শোরগোল পড়ে যায় এলাকায়। বিজেপির একাংশের দাবি, ওই অডিওতে হুগলির প্রাক্তন বিজেপি সভাপতি সুবীর নাগ এক কর্মীকে ফোনে নির্দেশের সুরে বলেন, দিলীপ ঘোষের সামনে যেন বিক্ষোভ দেখানো হয়। ওই কর্মীকে বিজেপির নেতা বলেন, “তোর তো অনেক অভিযোগ আছে। দিলীপ ঘোষের সামনে সব বলবি। যদি রাজ্য সভাপতি শুনতে না চান, তবে বলবি, লোকসভা নির্বাচনে সাতটা বিধানসভায় তারা জিতেছেন এবার একটাতেও জিততে পারেননি, এর দায় তো নিতেই হবে।” 

[আরও পড়ুন: ভাঙচুর-বোমাবাজির প্রতিবাদে অবরোধ, জগদ্দলে পুলিশের সঙ্গে বচসায় জড়ালেন অর্জুন সিং

সুবীর নাগ অডিও ক্লিপটিকে ভুয়ো বলে দাবি করলেও ঘটনায় অস্বস্তিতে পরে বিজেপি। ঘটনার ২৪ ঘণ্টা পেরনোর আগেই পদক্ষেপ করল দল। শোকজ করা হল সুবীর নাগকে। ৭ দিনের মধ্যে জবাব দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে তাঁক। দল অনুমতি না দেওয়া পর্যন্ত কোনও রাজনৈতিক কর্মসূচিতেও অংশ নিতে পারবেন না সুবীর নাগ। উল্লেখ্য, রবিবার অডিও ক্লিপ নিয়ে বিতর্ক শুরু হতেই সুবীরবাবু বলেছিলেন, “পুরো বিষয়টি পূর্বপরিকল্পিত। আমার গলার স্বর নকল করে এই অডিও ক্লিপ তৈরি করা হয়েছে।” তিনি বিজেপিরই এক কর্মীকে এই বিষয়ে সন্দেহ করছেন বলেও জানিয়েছিলেন।

[আরও পড়ুন: বোনকে বিয়ে করতে অস্বীকার প্রেমিকের! প্রতিশোধ নিতে যুবকের প্রিয়জনদের কোপাল দাদা]  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement