Advertisement
Advertisement
bjp

বিধায়ক তাপস সাহা ও ‘ঘনিষ্ঠ’ ইতি সরকারের বিরুদ্ধে আপত্তিকর পোস্ট! গ্রেপ্তার BJP নেতা

বিজেপি নেতার কীর্তির নিন্দা করেছে তাঁর দলের নেতারাও।

A bjp leader arrested for offensive post against Tapas Saha and Iti Sarkar | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:April 23, 2023 1:24 pm
  • Updated:April 23, 2023 1:24 pm

রমণী বিশ্বাস, তেহট্ট: নিয়োগ দুর্নীতি মামলায় নাম জড়ানো, তল্লাশির মাঝেই বিধায়ক তাপস সাহা (Tapas Saha) ও তাঁর ঘনিষ্ঠ ইতি সরকারের নামে আপত্তিকর পোস্ট। পুলিশের জালে তেহট্টের এক বিজেপি নেতা। শুধু শাসকদলই নয়, বিজেপি নেতার কীর্তির নিন্দা করেছে তাঁর দলের নেতারাও।

গত কয়েকদিন ধরে সংবাদ শিরোনামে তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সাহা। গত শুক্রবার বিকেল থেকে ১৫ ঘণ্টা তাঁর বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। চলে ম্যারাথন জেরা। সেখানেই শেষ নয়, বিধায়কের পুত্রের বেঙ্গালুরুর বাসস্থান-সহ একাধিক জায়গায় তল্লাশি চালানো হয়। বিধায়ক ঘনিষ্ঠ বলে পরিচিত ইতি সরকারের বাড়িতেও যায় সিবিআই। তল্লাশি চালানো হয় সেখানে।

Advertisement

[আরও পড়ুন: হনুমান জয়ন্তীতে আইন-শৃঙ্খলা ভালই সামলেছে রাজ্য, পুলিশের প্রশংসা কেন্দ্রীয় গোয়েন্দা কর্তাদের মুখে]

এই ঘটনার পর থেকেই তেহট্ট জুড়ে কানাঘুষো চলছে তাপস সাহা ও ইতি সরকারের ঘনিষ্ঠতা নিয়ে। যদিও ইতির দাবি, তাপসবাবু তাঁর বাবার মতো। এই পরিস্থিতিতে গতকাল অর্থাৎ শনিবার সোশ্যাল মিডিয়ায় তাপস ও ইতিকে নিয়ে আপত্তিকর পোস্ট করেন রতন ভুইঞা নামে এক যুবক। বিষয়টি চোখে পড়তেই তেহট্ট থানার দ্বারস্থ হন ইতিদেবী। তৎক্ষনাৎ তদন্ত শুরু করে পুলিশ। রাতেই দক্ষিণ জিৎপুর এলাকার পেট্রল পাম্পের কাছ থেকে গ্রেপ্তার করা হয় রতনকে। জানা গিয়েছে, ধৃত যুবক বিজেপির আইটি সেলের নেতা। ঘটনার তীব্র নিন্দা করেছে বিজেপিও।

Advertisement

[আরও পড়ুন: কালিয়াগঞ্জ কাণ্ডে মৃতদেহ নিয়ে রাজনীতির অভিযোগ, ফের সংঘাতে রাজ্য ও জাতীয় শিশু সুরক্ষা অধিকার কমিশন  ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ