BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৮  রবিবার ২৬ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আবর্জনা, বৃ্ষ্টিতে বেহাল নিকাশি নালা, সাফ করতে নামলেন BJP বিধায়ক নিজেই

Published by: Tiyasha Sarkar |    Posted: August 5, 2021 8:07 pm|    Updated: August 5, 2021 8:07 pm

A BJP MLA cleaned a drain in Bangaon, West Bengal | Sangbad Pratidin

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: একে আবর্জনা তার উপর টানা বৃষ্টিতে বন্ধ হয়েছে শহরের নর্দমা। দেখেও পদক্ষেপ করছে না পুরসভা! ফলে ভোগান্তি হচ্ছে সাধারণ মানুষের। এমনই অভিযোগ তুলে নিজেই নর্দমা সাফ করলেন বনগাঁ উত্তরের (Bangaon Uttar) বিজেপি বিধায়ক অশোক কীর্তনিয়া। এই দৃশ্য দেখে রাস্তায় দাঁড়িয়ে পড়লেন পথচলতি মানুষ।

কয়েক দিনের টানা বৃষ্টির জেরে রাজ্যের অন্যান্য প্রান্তের মতোই জল জমেছে বনগাঁ পুরসভার কয়েকটি নিচু এলাকায়। বৃহস্পতিবার বনগাঁ পুরসভার কয়েকটি ওয়ার্ডে পরিস্থিতি দেখতে বেরিয়ে ছিলেন বনগাঁ উত্তর কেন্দ্রের বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়া (Ashok Kirtaniya)। চলার পথে ৮ নম্বর ওয়ার্ডে ময়লা জঞ্জালে ভরা একটি ট্রেনের পাশে দাঁড়িয়ে পড়েন তিনি। বাসিন্দাদের কাছ থেকে কোদাল চেয়ে নিয়ে নিজেই নর্দমা পরিস্কার করতে শুরু করেন। বলেন, “ড্রেনগুলি পরিস্কার-পরিচ্ছন্ন করা হচ্ছে না। ফলে বৃষ্টির জল জমে এলাকায় বাড়ছে মশা-মাছির উপদ্রব। তাই বাধ্য হয়ে নিজে হাতেই ড্রেন পরিস্কার করতে হল।”

[আরও পড়ুন: শুক্রবার প্রকাশিত হবে WBJEE’এর রেজাল্ট, জানুন কোন ওয়েবসাইটে দেখতে পাবেন ফলাফল]

অশোক কীর্তনিয়া এদিন বলেন, “গত ১১ বছর ধরে বনগাঁ পুরসভার দায়িত্বে রয়েছে তৃণমূল (TMC)। তারা নিকাশির বিষয়ে অনেক ওয়ার্ডেই কোনও কাজ করেনি। ফলে অনেক এলাকা অল্প বৃষ্টিতেই জলমগ্ন হয়ে যায়। নরক যন্ত্রনা ভোগ করেন নাগরিকরা। বিধায়কের ড্রেন পরিস্কার করার ঘটনাকে কটাক্ষ করে বনগাঁ পুরসভার প্রশাসক গোপাল শেঠ বলেন, “ছবি তুলে মানুষকে চমক দেওয়ার জন্য তিনি এই কাজ করেছেন। বুধবার বৃষ্টি শেষ হতেই পুরসভার জঞ্জাল বিভাগের কর্মীরা পুরসভার বিভিন্ন ওয়ার্ডে গিয়ে নিকাশি নালা পরিষ্কারের কাজ সেরে এসেছেন।”

[আরও পড়ুন: Coronavirus: মমতার ডাকে আমেরিকা থেকে নবান্নে ছুটে এলেন নোবেলজয়ী অভিজিৎ বন্দ্যোপাধ্যায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×