BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৭  সোমবার ৩০ নভেম্বর ২০২০ 

Advertisement

ভরা বাজারে যুবককে কুপিয়ে খুন মহিলার, অভিযুক্তদের ধরে গণপিটুনি

Published by: Tiyasha Sarkar |    Posted: June 25, 2019 1:35 pm|    Updated: June 25, 2019 1:42 pm

An Images

নবেন্দু ঘোষ, বসিরহাট: সাতসকালে ভরা বাজারে যুবককে কুপিয়ে খুনের ঘটনায় উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার বসিরহাটের মাটিয়া থানা এলাকায়। জানা গিয়েছে, মঙ্গলবার সকালে এক মহিলা-সহ তিনজন বাইক আরোহী হামলা চালায় ওই যুবকের উপর। ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপানো হয়৷ ঘটনাস্থলেই মৃত্যু হয় যুবকের। সূত্রের খবর, ইতিমধ্যেই তিন অভিযুক্তকে আটক করেছে মাটিয়া থানার পুলিশ।

[আরও পড়ুন: হোমিওপ্যাথি ক্লিনিক রোগীশূন্য, আসানসোল জেলা হাসপাতাল নিয়ে উদ্বিগ্ন কর্তৃপক্ষ]

জানা গিয়েছে, সোমবার সকালে মাটিয়ার খোলাপোতায় একটি চায়ের দোকানে বসেছিলেন এক যুবক। সেই সময় একটি বাইকে এক মহিলা-সহ তিনজন ঘটনাস্থলে হানা দেয়। অভিযোগ, আচমকা মারুফা বিবি নামে মহিলা আরোহী বাইক থেকে নেমে ধারাল অস্ত্র নিয়ে যুবককে এলোপাথাড়ি কোপাতে শুরু করে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে ওই যুবক। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। সাতসকালে এহেন ঘটনায় স্বাভাবিকভাবেই হতচকিত হয়ে পড়েন সকলেই। সেই সময় ঘটনাস্থলেই ছিলেন ২ জন সিভিক ভলান্টিয়ার। যুবককে খুনের পর চম্পট দেওয়ার সময় অভিযুক্তদের পিছু নেন ওই সিভিক ভলান্টিয়াররা। ধরেও ফেলেন অভিযুক্তদের। এরপরই অভিযুক্ত মহিলা ও তাঁর দুই সহযোগীকে গণধোলাই দেন স্থানীয়রা। 

গন্ডগোলের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মাটিয়া থানার পুলিশ। পুলিশের সামনেও মারধর করা হয় অভিযুক্তদের। কোনওক্রমে স্থানীয়দের রোষের হাত থেকে অভিযুক্তদের উদ্ধার করে আটক করে পুলিশ। খুনের কারণ জানতে অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, অভিযুক্তরা ওই এলাকার বাসিন্দা নয়। হয়তো পুরনো কোনও শত্রুতার কারণেই অভিযুক্তরা ওই ব্যক্তির উপর চড়াও হয়েছিল। তবে কী কারণে নৃশংস এই হত্যাকাণ্ড, সে বিষয়ে এখনও নিশ্চিত হতে পারেনি তদন্তকারীরা। স্থানীয় বাসিন্দারা কেউ কেউ বলছেন, অভিযুক্ত মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল মৃত যুবকের। তবে এনিয়ে নিশ্চিত কোনও তথ্য হাতে আসেনি পুলিশের৷ 

[আরও পড়ুন: এবার বিয়ের দাবিতে ধরনা প্রেমিকার, বেগতিক বুঝে পগার পার প্রেমিক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement