BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২৫ নভেম্বর ২০২০ 

Advertisement

গভীর রাতে তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন, ব্যাপক বোমাবাজি, উত্তপ্ত জগদ্দল

Published by: Tiyasha Sarkar |    Posted: November 19, 2020 11:14 am|    Updated: November 19, 2020 11:14 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূল (TMC) কর্মীকে খুনের ঘটনায় ফের উত্তপ্ত হয়ে উঠল উত্তর ২৪ পরগনার জগদ্দল। মৃতের পরিবারের অভিযোগ, শাসকদলের গোষ্ঠীকোন্দলের বলি হয়েছেন তরতাজা ওই যুবক। যদিও ঘটনায় বিজেপির যোগ রয়েছে বলেই দাবি তৃণমূলের।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম আকাশ প্রসাদ। বয়স ২৪। স্থানীয় টাউন প্রেসিডেন্ট সোমনাথ সোমের অনুগামী ছিলেন তিনি। অভিযোগ, বুধবার গভীর রাতে জগদ্দলের পালঘাট রোড এলাকায় চপার দিয়ে কুপিয়ে খুন করা হয় তাঁকে। ব্যাপক বোমাবাজিও করা হয় এলাকায়। উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে যায় জগদ্দল থানার পুলিশ। আকাশের দেহ উদ্ধার করে পাঠায় ময়নাতদন্তে। এলাকায় যাতে উত্তেজনা না ছড়ায় সেই কারণে মোতায়েন করা হয় পুলিশ। ছেলের মৃত্যুর খবর পাওয়ার পরই কান্নায় ভেঙে পড়ে পরিবার। কাঠগড়ায় তোলে শাসকদলকে। অভিযোগ করে, সোমনাথ সোমের অনুগামী হওয়ায় আকাশ সাউ নামে তৃণমূলেরই এক দুষ্কৃতী খুন করেছে তাঁদের ছেলেকে। যদিও গোষ্ঠীদ্বন্দ্বে খুনের তত্ত্ব মানতে নারাজ সোমনাথ সোম। তাঁর অভিযোগ, ঘটনার নেপথ্যে হাত রয়েছে বিজেপির (BJP)।

[আরও পড়ুন:ছটপুজোয় ভিড় রুখতে চক্ররেল নিয়ন্ত্রণের সিদ্ধান্ত, জানুন বাতিল থাকবে কোন কোন ট্রেন]

যদিও শাসকদলের অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের (Arjun Singh)। তাঁর কথায়, “মৃত আকাশ দুষ্কৃতীমূলক কার্যকলাপে জড়িত বলেই জানতাম। তৃণমূল করত কি না, সে বিষয়ে নিশ্চিত নই। তবে এই ঘটনায় বিজেপির কোনও যোগ নেই।” পাশাপাশি অভিযুক্তদের শনাক্তকরণের দাবিও জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন:ঘুচল ‘বহিরাগত’ তকমা, আসানসোলের ভোটার তালিকায় নাম উঠল সস্ত্রীক বাবুল সুপ্রিয়র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement