২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সামান্য বচসার জেরে বাড়ি লক্ষ্য করে বোমাবাজি, প্রাণ গেল নদিয়ার গৃহবধূর

Published by: Tiyasha Sarkar |    Posted: November 22, 2021 3:21 pm|    Updated: November 22, 2021 3:21 pm

A woman killed in Nadia, investigation underway | Sangbad Pratidin

রমণী বিশ্বাস, তেহট্ট: প্রতিবেশীর সঙ্গে সামান্য বচসার জের। বোমাবাজিতে প্রাণ গেল মহিলার। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার (Nadia) থানারপাড়ায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করেছে দেহটি। পাঠানো হয়েছে ময়নাতদন্তে।

জানা গিয়েছে, মৃতার নাম হাসিনা বিবি। নদিয়ার থানারপাড়া নারায়ণপুরের ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের টোপলা গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা ছিলেন ওই মহিলা। বয়স ৪০ বছর। তাঁর স্বামী মুস্তাকিম মোল্লা। জানা গিয়েছে, রবিবার রাতে ওই গ্রামে একটি জলসার আয়োজন করা হয়েছিল। সেখানে এক মহিলাকে কটূক্তির প্রতিবাদ করে প্রতিবেশীর সঙ্গে বচসায় জড়ান হাসিনা বিবি। রাত পর্যন্ত চলে অশান্তি।

[আরও পড়ুন: গুলিবিদ্ধ হওয়ার কয়েকঘণ্টার মধ্যেই হাসপাতালে মৃত্যু জলপাইগুড়ির TMC নেতার, উত্তপ্ত এলাকা]

অভিযোগ, সেই ঘটনার জেরেই সোমবার ভোরে হাসিনা বিবির বাড়িতে বোমাবাজি করা হয়। বোমার আঘাতে মৃত্যু হয় মহিলার। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়েই ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। ইতিমধ্যেই হাসিনা বিবির দেহ উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তে।

ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব মৃতের পরিবার-পরিজনরা। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। রবিবার রাতে ঠিক কী হয়েছিল? সামান্য বচসার জেরে ওই বোমাবাজি কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: ভরসন্ধেয় জলপাইগুড়িতে গুলিবিদ্ধ তৃণমূল নেতা, নেপথ্যে রাজনীতি নাকি ব্যবসায়িক শত্রুতা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে