১৯ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২ জুন ২০২০ 

Advertisement

সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে আপত্তিকর পোস্ট, পুলিশের জালে পুরুলিয়ার যুবক

Published by: Tiyasha Sarkar |    Posted: April 4, 2020 8:45 pm|    Updated: April 4, 2020 8:45 pm

An Images

ছবি: প্রতীকী

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর পোস্টের অভিযোগে পুরুলিয়ার এক যুবককে গ্রেপ্তার করল পুলিশ। জানা গিয়েছে, ধৃত যুবকের নাম বৃহস্পতি কুমার। বাড়ি বাঘমুন্ডির ভুরসু গ্রামে। বাঘমুন্ডি থানার পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত চলছে। সম্প্রতি করোনা ভাইরাস সংক্রমন বিষয়ে সোশ্যাল সাইটে গুজব ছড়ানোর অভিযোগে ইতিমধ্যেই পুরুলিয়ার পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বাঘমুন্ডি থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবক গত শুক্রবার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সোশ্যাল সাইটে কুরুচিকর পোস্ট করে। শুধু পোস্ট ই নয়, কমেন্টে আপত্তিকর মন্তব্যও করে ওই যুবক। নজরে পড়তেই শুরু হয় তল্লাশি। এরপরই গ্রেপ্তার করা হয় তাকে। তার বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করেছে পুলিশ।

[আরও পড়ুন: আইসোলেশনে মৃত ব্যক্তির দেহ কবর দিতে গিয়ে বিপত্তি, স্থানীয়দের বিক্ষোভে ধুন্ধুমার আন্দুলে]

পুলিশের তরফে জানানো হয়েছে, করোনার সংক্রমণ নিয়ে যাতে কেউ গুজব ছড়াতে না পারে সেই কারণে পুরুলিয়ার জেলাশাসক রাহুল মজুমদারের নির্দেশে কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় নজরদারি চালানো হচ্ছিল। সেই সময়ই ওই যুবকের পোস্টটি বাঘমুন্ডি থানার পুলিশের নজরে পড়ে। এরপরই অশ্লীল উসকানিমূলক মন্তব্য ও মন্তব্যের মাধ্যমে শান্তি বিঘ্নিত করার চেষ্টা, এই দুটি ধারায় মামলা রুজু করে বাঘমুন্ডি থানার পুলিশ। তবে পরিকল্পনামাফিক এই কীর্তি কী না তা খতিয়ে দেখছে পুলিশ। ওই যুবকের যাদের সঙ্গে নিয়মিত যোগায়োগে ছিলেন তাদের উপরও নজর রাখছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: ছেলের জন্মদিনের জন্য সঞ্চিত অর্থ ত্রাণ তহবিলে দান, নজির শিলিগুড়ির দম্পতির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement