BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

উপার্জনের আশায় সজনে গাছে ওঠাই কাল! তড়িদাহত হয়ে মৃত্যু মুর্শিদাবাদের যুবকের

Published by: Tiyasha Sarkar |    Posted: June 5, 2020 5:15 pm|    Updated: June 5, 2020 5:29 pm

A youth died in murshidabad's suti area on friday morning

ছবি: প্রতীকী

শাহাজাদ হোসেন, ফরাক্কা: লকডাউনের জেরে কাজ হারিয়েছেন বহু মানুষ। ফলে দু’বেলা দু’মুঠো জোগাতে নতুন নতুন পেশা বেছে নিতে বাধ্য হচ্ছে কম বেশি প্রত্যকেই। আর উপার্জনের আশায় আচমকা পেশা বদলেই মর্মান্তিক পরিণতি হল মুর্শিদাবাদের এক যুবকের। সজনে শাক পারতে গাছে উঠে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে তাঁর। তবে মৃতের নাম, পরিচয় এখনও জানা যায়নি।

জানা গিয়েছে, শুক্রবার সকালে সাইকেলে এক যুবক সুতির আলমপুরে যান। ওই এলাকা সজনে গাছে ভরা। তাই গ্রামবাসীদের অনুমতি নিয়ে যুবক গাছ থেকে সজনে শাক তুলতে শুরু করেন। উদ্দেশ্য ছিল, ওই শাক বিক্রি করে কিছু উপার্জন করা। কিন্তু ভাগ্য সঙ্গ দিল না। গাছে ওঠার কিছুক্ষণ পরই আচমকা গাছ থেকে ছিটকে পড়েন ওই যুবক। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। খবর পেয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। সূত্রের খবর, গাছের উপরে থাকা বিদ্যুৎবাহী তারে তড়িদাহত হওয়ায় এই বিপত্তি।

murshidabad inci

[আরও পড়ুন: জলপাইগুড়িতে কোয়ারেন্টাইন সেন্টারে ধুন্ধুমার, গেট ভেঙে বেরনোর চেষ্টা বাসিন্দাদের]

এ প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা অমর ভাস্কর জানান, ওই যুবকসকালে বিভিন্ন গাছ থেকে সজনে শাক পেড়ে সাইকেলে তা বেঁধে রাখছিল। লকডাউনের বাজারে কাজ নেই, তাই সজনে শাক বাজারে বিক্রি করে কিছু টাকা উপার্জন করত। আচমকা দুর্ঘটনা ঘটে গেল। জানা গিয়েছে, ওই যুবক কে, কোথাকার বাসিন্দা সে বিষয়ে এখনও কোনও তথ্যই পাওয়া যায়নি। তবে গ্রামবাসীদের অনুমান আশপাশের কোনও গ্রামেই তাঁর বাড়ি।

[আরও পড়ুন: রেললাইন ধরে হাঁটার সময় বালি হল্টের কাছে ইঞ্জিনের ধাক্কা, যুবকের চোখের সামনে মৃত্যু মা ও বোনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে