Advertisement
Advertisement
Malda

পুরনো বিবাদের জের, সালিশি সভায় প্রৌঢ়কে পিটিয়ে খুন! প্রবল উত্তেজনা মালদহে

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

A youth of malda allegedly beaten to death in Malda
Published by: Tiyasha Sarkar
  • Posted:June 23, 2024 6:48 pm
  • Updated:June 23, 2024 6:48 pm

বাবুল হক, মালদহ: লেনদেন সংক্রান্ত পুরনো বিবাদের জের। সালিশি সভায় প্রৌঢ়কে পিটিয়ে খুনের অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল মালদহে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, মৃতের নাম ফরিদ শেখ। কালিয়াচক থানার সুজাপুর গ্রাম পঞ্চায়েতের সরানপাড়ার বাসিন্দা তিনি। স্থানীয়দের একাংশ জানিয়েছে, ছোটখাটো সমস্যা নিয়ে গ্রামের দু’টি পরিবারের মহিলাদের মধ্যে কাজিয়া হয়েছিল। মহিলাদের ঝগড়া মেটাতে বসেছিল সালিশি সভা। সেখানেই ফরিদ শেখের সঙ্গে অভিযুক্তরা বচসায় জড়িয়ে পড়ে। দু’পক্ষের বচসার জেরে হাতাহাতি শুরু হয়। সেই সময় ফরিদ শেখকে বেধড়ক পেটানো হয় বলে অভিযোগ। গুরুতর অবস্থায় তাঁকে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা কলকাতা রেফার করেন। কলকাতায় চিকিৎসা চলাকালীন শনিবার রাতে ফরিদ শেখের মৃত্যু হয়।

Advertisement

[আরও পড়ুন: জাল নোটের ছাপাখানা খুলেছে মাওবাদীরা! সুকমায় তল্লাশিতে উদ্ধার বিপুল নকল টাকা

প্রৌঢ়ের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই সুজাপুর এলাকায় শোকের ছায়া। এলাকারই বাসিন্দা আসমাউল শেখ ও জামিল শেখ-সহ তার দলবলের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের হয়েছে কালিয়াচক থানায়। তবে অভিযুক্তরা গ্রেপ্তার না হওয়ায় পুলিশের ভূমিকা নিয়ে এলাকার বাসিন্দারা ক্ষোভে ফুঁসছে। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত চলছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। নতুন করে যাতে অশান্তি না তৈরি হয় সেই কারণে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

Advertisement

[আরও পড়ুন: ইন্দোরে খুন কৈলাস ঘনিষ্ঠ বিজেপি নেতা, ২ আততায়ীর খোঁজে তল্লাশি পুলিশের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ