BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

‘একমাস পর দিদির পুলিশের দাঁত ভাঙবেন অমিত শাহ’, ফের বেফাঁস দিলীপ

Published by: Tiyasha Sarkar |    Posted: November 8, 2020 3:33 pm|    Updated: November 8, 2020 5:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার খড়গপুরের সভা থেকে একাধিক ইস্যুতে শাসকদলকে তোপ দাগলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। আলুর দরবৃদ্ধি প্রসঙ্গে তৃণমূলকে আক্রমণ করে বললেন, “নেতাদের কাটমানি দিতেই বাড়ছে দাম।” নজিরবিহীনভাবে ফের আক্রমণ করলেন পুলিশকে।

রবিবার দুপুরে পূর্ব মেদিনীপুরের হলদিয়ায় জনসভার আয়োজন করেছিল বিজেপি। সেখানে ছিলেন দিলীপ ঘোষ। সেই সভায় দাঁড়িয়েই আমফানের ত্রাণ থেকে আলুর দাম, একাধিক ইস্যুতে মমতা সরকারকে আক্রমণ করেন তিনি। বলেন, “আলুর দাম বাড়ার কারণ কাটমানি। তৃণমূল নেতাদের কাটমানি দেওয়ার জন্যই আলুর দাম বাড়ানো হয়েছে।” পুরোহিত ভাতা থেকে আমফানের ত্রাণ, সবেতেই শাসকদল স্বজনপোষন করছে বলে তোপও দাগেন দিলীপ ঘোষ।

[আরও পড়ুন: অমিত শাহ দিল্লি ফিরতেই বিভীষণ হাঁসদার বাড়িতে বাঁকুড়ার তৃণমূল নেত্রী, তুঙ্গে জল্পনা]

এদিন হলদিয়ার সভা থেকে একুশে পরিবর্তনের ডাক দেন বিজেপি সাংসদ। সংখ্যালঘুদের উদ্দেশ্য করে বলেন, “বিজেপি কোনও বিভাজন করে না। মোদির প্রকল্পে রাজ্যের সংখ্যালঘুরাও উপকৃত।” এরপরই আত্মবিশ্বাসী কন্ঠে দিলীপ ঘোষ বলেন, “একুশে ২০০-র বেশি আসন পেলে বাংলায় সরকার গড়বে বিজেপি।এবার দিদির পুলিশে ভোট হবে না, হবে দাদার পুলিশে।” দলত্যাগ প্রসঙ্গে বলেন, শাসকদলের কর্মীরা বিজেপিতে আসার ইচ্ছে প্রকাশ করছেন। কিন্তু বিজেপিতে যোগ দিতে চাইলেই পুলিশকে দিয়ে চাপ দেওয়া হচ্ছে। এরপরই বেনজিরভাবে পুলিশকে আক্রমণ করেন তিনি। বলেন, “একমাস পর দিদির পুলিশের দাঁত ভাঙবেন অমিত শাহ”, পুলিশ সম্পর্কে দিলীপ ঘোষের এহেন মন্তব্যে শুরু বিতর্ক।

[আরও পড়ুন: দক্ষিণ দিনাজপুরে ঘর থেকে উদ্ধার একই পরিবারের ৫ সদস্যের দেহ, মৃত্যুর কারণ নিয়ে ধন্দ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement