BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মেয়ের উপর অত্যাচার! বাঁচাতে গিয়ে জামাইয়ের হাতে খুন শাশুড়ি

Published by: Tiyasha Sarkar |    Posted: October 2, 2022 6:23 pm|    Updated: October 2, 2022 8:03 pm

An elderly women killed by son in law | Sangbad Pratidin

অর্ক দে, বর্ধমান: মেয়েকে বাঁচাতে গিয়ে জামাইয়ের হাতে খুন শ্বাশুড়ি। শনিবার রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বর্ধমানের ৬ নম্বর ওয়ার্ড লোকো কলোনি এলাকায়। মৃতার নাম অজু রাউত। ইতিমধ্যেই এ বিষয়ে বর্ধমান থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের ভিত্তিতে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পরিবার সূত্রে জানা গিয়েছে, অজু রাউতের মেয়ে মুসকান বিবির সঙ্গে ১২ বছর আগে বিয়ে হয় ফিরোজ শেখ নামে এক যুবকের। সম্প্রতি তাদের মধ্যে বনিবনান হচ্ছিল না। ফলে মুসকান বিবি বাপের বাড়িতে চলে এসেছিলেন। অভিযোগ, তারপরেও নানান ভাবে স্ত্রী ও তাঁর বাপের বাড়ির লোকজনকে বিব্রত করত ফিরোজ। অশান্তি থেকে রেহাই পেতে মুসকান বিবি বিবাহ বিচ্ছেদের দাবি জানিয়ে মামলা দায়েরও করেছেন। এসবের মাঝে শনিবার রাতে হঠাৎই মুসকানের বাপের বাড়িতে চড়াও হয় ফিরোজ শেখ।

[আরও পড়ুন: SSC গ্রুপ সি নিয়োগ দুর্নীতি মামলা: সিবিআই চার্জশিট ঘিরে জটিলতা, রাজ্যের অনুমতি নিয়ে প্রশ্ন]

সেই সময় বাড়িতে মুসকান বিবি ও তার বয়স্ক মা ছিলেন। মুসকান বিবিকে ফিরোজ মারধর করতে উদ্যত হয়। পরিস্থিতিত সামাল দেওয়ার চেষ্টা করেন তাঁর মা। সেই সময়ই ফিরোজ শাশুড়ি অর্থাৎ অজু রাউতকে আক্রমণ করেন। ফলে তিনি মেঝেয় লুটিয়ে পড়ে। তাঁর মুখ দিয়ে ফেনা উঠতে থাকে। সঙ্গে সঙ্গে উদ্ধার করে বর্ধমান হাসপাতালে নিয়ে আসা যাওয়া চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করে।

মুসকান বিবি বলেন, “দীর্ঘদিন ধরে অত্যাচারের কারণেই বিবাহ বিচ্ছেদ চেয়ে উকিলের কাছে গিয়েছিলাম। তারপরই এই ঘটনা ঘটল। আমি এই ঘটনার উপযুক্ত শাস্তি দাবি করছি।” মুসকান বিবির দাদা রবি কুমার রাউত বলেন, “বিয়ের পর থেকেই অশান্তি করত ফিরোজ। বারবার বোঝানো হয়েছিল। এদিন আমরা বাড়িতে বোন ও মা এক ছিল সেই সময় আসে এই ঘটনা ঘটিয়েছে ফিরোজ।”

[আরও পড়ুন: পুজোকে সামনে রেখে নতুন ‘সহজপাঠ’, অ আ ক খ’র নতুন পরিচয় শেখাল সিপিএম!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে