১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘শুভেন্দুু অধিকারীর মেয়াদ আর একমাস’, তোপ অনুব্রত মণ্ডলের

Published by: Tiyasha Sarkar |    Posted: January 19, 2021 7:32 pm|    Updated: January 19, 2021 7:43 pm

An Images

নন্দন দত্ত, সিউড়ি: দলবদলের পর বারবার শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) নিশানা করেছেন তৃণমূল নেতারা। তাঁকে বিশ্বাসঘাতকও বলা হয়েছে। এবার শুভেন্দুর রাজনৈতিক কেরিয়ার নিয়ে মন্তব্য করলেন অনুব্রত মণ্ডল। ঠিক কী বললেন তিনি?

সোমবার মল্লারপুরের সভা থেকে অনুব্রত বলেন, “শুভেন্দু অধিকারীর মেয়াদ আর একমাস।” নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়কে হারানোর চ্যালেঞ্জ প্রসঙ্গে শুভেন্দুকে ‘পাগল-ছাগল’ বলে কটাক্ষ করে অনুব্রত বলেন, “দিদির বিরুদ্ধে শুভেন্দু প্রার্থী হিসাবে দাঁড়াবে তো? আমি যদি চ্যালেঞ্জ করি আমারই তো সেখানে দাঁড়ানো উচিত। আমি কেন অন্যজনকে ছেড়ে দেব। শুভেন্দু চ্যালেঞ্জ করলে দিদির বিরুদ্ধে তাঁকেই দাঁড়াতে হবে।” দিলীপ ঘোষ কারও হাত ভাঙতে গেলে তাঁর হাতই থাকবে না বলেও এদিন হুঁশিয়ারি দেন অনুব্রত। বলেন, বিজেপি তাদের সভায় হামলা করলে একই কাজ তারাও করবে।

[আরও পড়ুন: প্রার্থী স্বয়ং মুখ্যমন্ত্রী, ঘোষণার পরই ‘দিদি’র নামে দেওয়াল লিখন শুরু নন্দীগ্রামে]

এদিনের সভা থেকে ফের মুখ্যমন্ত্রীর উন্নয়নমূলক প্রকল্পগুলির কথা তুলে ধরেন বীরভূমের এই দাপুটে তৃণমূল নেতা। বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় না থাকলে তাঁর শুরু করা স্বাস্থ্যসাথী কার্ড, যুবশ্রী, কন্যাশ্রী-সহ ৬৯টি প্রকল্প বন্ধ হয়ে যাবে। অসুবিধায় পড়বে বাংলার মানুষ। তাই তৃণমূল যাতে ২২০ থেকে ২৩০ টি আসন পায় তার জন্য তিনি খেলা শুরু করবেন। তাঁর কথায়, “খেলা শুরু। খেলা অনেক রকম হয়। ক্যারম, হাডুডু, ক্রিকেট। আমি খেলব বিপজ্জনক খেলা।” এই মন্তব্যের মাধ্যমে ঠিক কী বোঝাতে চাইলেন অনুব্রত?  তা নিয়ে শুরু কানাঘুষো। 

[আরও পড়ুন: বাস থেকে নামতে গিয়ে বিপত্তি, পুরুলিয়ায় মুখ্যমন্ত্রীর সভায় যোগ দিতে গিয়ে মৃত তৃণমূল কর্মী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement