১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Arpita Mukherjee-Partha Chatterjee: ‘অর্পিতা-পার্থর সম্পর্ক নিয়ে কখনও প্রশ্নই জাগেনি’, বললেন মডেল-অভিনেত্রীর মা

Published by: Tiyasha Sarkar |    Posted: August 2, 2022 12:09 pm|    Updated: August 2, 2022 12:46 pm

Arpita Mukherjee's mother says she was never concerned about daughter's relation with Partha Chatterjee

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত প্রায় দশদিন ধরে আলোচনার কেন্দ্রবিন্দুতে পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। কী সম্পর্ক তাঁদের, তা নিয়ে বিস্তর জলঘোলা হচ্ছে। এরই মাঝে মুখ খুললেন অর্পিতার মা মিনতি মুখোপাধ্যায়। জানালেন, পার্থ চট্টোপাধ্যায় তাঁদের বাড়িতেও গিয়েছিলেন। তবে অর্পিতা-পার্থের বন্ধুত্ব নিয়ে কিছু জানা ছিল না বলেই জানিয়েছেন তিনি।

ঠিক কী জানিয়েছেন মিনতি মুখোপাধ্যায়? তিনি জানান, একবার পার্থ চট্টোপাধ্যায় তাঁদের বেলঘরিয়ার বাড়িতে গিয়েছিলেন। স্বাভাবিকভাবেই মন্ত্রীকে বাড়িতে দেখে খানিকটা ইতস্তত বোধই করেছিলেন তিনি। তবে পার্থ চট্টোপাধ্যায়ের  সঙ্গে সামান্য কথা হয়েছিল তাঁর। মন্ত্রী জানিয়েছিলেন, তিনি অর্পিতার বাড়ি দেখতে গিয়েছেন। অল্পসময় ছিলেন সেখানে। তারপর আর পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা হয়নি বলেই দাবি মিনতিদেবীর। বর্তমানে বছর ৭০-এর সদ্য প্রাক্তন মন্ত্রীর সঙ্গে মেয়ের বন্ধুত্ব নিয়ে নানারকম আলোচনা চলছে বিভিন্ন মহলে। যদিও মেয়ের সঙ্গে পার্থ চট্টোপাধ্যায়ের সম্পর্ক ঠিক কী, তা নিয়ে কখনওই নাকি ভাবেননি মিনতিদেবী। তাঁর মনে এই সংক্রান্ত কোনও প্রশ্নই কখনও তৈরি হয়নি বলে দাবি।

[আরও পড়ুন: ‘আমার অনুপস্থিতিতে, অজান্তে ফ্ল্যাটে টাকা রাখা হয়েছে’, হাসপাতালে ঢোকার মুখে বিস্ফোরক অর্পিতা]

Arpita Mukherjee Partha Chatterjee

গত মাসে এসএসসি দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কে গ্রেপ্তার করেছে ইডি। তাঁদের হেফাজতে নিয়ে দফায় দফায় জেরা করা হচ্ছে। ইতিমধ্যেই অর্পিতা মুখোপাধ্যায়ের দু’ টি ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে প্রায় নগদ ৫০ কোটি টাকা, সোনা, রুপো, বিদেশি মুদ্রা। হদিশ মিলেছে পার্থ ও অর্পিতার যৌথ সম্পত্তির। এদিকে ইডির তদন্তে উঠে এসেছে পার্থ ও অর্পিতার তিনটি ডায়রি। সেখানে টাকা লেনদেনের হিসেব রয়েছে বলেই জানা গিয়েছে। কিন্তু ওই ডায়রির হাতের লেখা কার? তা খতিয়ে দেখছে ইডি। 

[আরও পড়ুন: মাঙ্কিপক্স নিয়ে আগাম সতর্কতা, রোগের জীবাণু খুঁজতে এবার বাড়ি বাড়ি অভিযানে পুরসভা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে