BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

হোম কোয়ারেন্টাইনে বাবুল, বাড়িতে থেকেও ছুঁতে পারছেন না মেয়েকে, মন ভাল নেই সাংসদের

Published by: Sayani Sen |    Posted: August 3, 2020 12:37 pm|    Updated: August 3, 2020 1:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রয়েছেন বাড়িতে। তবে পরিবারের সকলের সঙ্গে যথেষ্ট দূরে রয়েছেন তিনি। কারণ, কোভিড আক্রান্ত কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহের সংস্পর্শে এসেছেন। তাই আপাতত হোম কোয়ারেন্টাইনে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। মেয়ের কাছে যেতে না পেরে মন খারাপ হয়ে যাচ্ছেন তাঁর। টুইটে সেকথাই শেয়ার করেছেন আসানসোলের বিজেপি সাংসদ।

একদিকে রাজনীতি আবার আরেকদিকে শিল্পীসত্ত্বা। তবে সব কিছুর মাঝেও পরিবারকে সময় দিতে ভোলেন না বাবুল। তাঁর মেয়ে, স্ত্রীর সঙ্গে কাটানো নানা মুহূর্তের ছবি মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন কেন্দ্রীয় মন্ত্রী। হোম কোয়ারেন্টাইনে থাকাকালীন মেয়েকে কাছে না পাওয়ায় তাই এত খারাপ লাগছে তাঁর। টুইটে বাবুল লেখেন, “আমি কোয়ারেন্টাইনে রয়েছি। ভাল আছি। বেশ কয়েকটা ফোন এসেছে। কথা বলছি। বই পড়ছি। আমার ছোট্ট মেয়ে কাচের জানলার বাইরে থেকে শুভ রাত্রি জানিয়েছে। মন চাইলেও তার কাছে যেতে পারছিনা। একটা কাচের জানলা আমাদের দু’জনকে আলাদা করে দিয়েছে। বড্ড কষ্ট হচ্ছে।”

[আরও পড়ুন: ইদ উপলক্ষে ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের বিবাদ, দর্শক ভরা মাঠেই চলল গুলি]

প্রসঙ্গত, রবিবার দুপুরে নিজেই টুইট করে করোনা আক্রান্ত হওয়ার খবর দেন অমিত শাহ। লেখেন, “কয়েকদিন ধরে করোনা উপসর্গ দেখা দিয়েছিল। তাই নিয়ম মেনে করোনা পরীক্ষা করাই। তাতে দেখা যায় আমি করোনা পজিটিভ। শরীর সুস্থই আছে। চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে ভরতি হয়েছি।” একইসঙ্গে, গত কয়েকদিন যারা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের আইসোলেশনে থাকার পরামর্শ দিয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। প্রয়োজনে পরীক্ষাও করানোর পরামর্শ দিয়েছেন। সম্প্রতি অমিত শাহের সঙ্গে বৈঠক করেছিলেন করেছিলেন বাবুল সুপ্রিয়, জগন্নাথ সরকার-সহ একাধিক মন্ত্রী, সাংসদ। তাই অমিত শাহের করোনা পরীক্ষার রিপোর্ট জানার পর থেকেই হোম কোয়ারেন্টাইনে কেন্দ্রীয় মন্দ্রী বাবুল সুপ্রিয়, কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক (Nishith Pramanik) ও বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ (Soumitra Khan), সাংসদ জগন্নাথ সরকার (Jagannath Sarkar)।

[আরও পড়ুন: করোনা পরিস্থিতি পরিশ্রম দ্বিগুণ, বেতন তলানিতে, রাজ্যপালের দ্বারস্থ আয়ুশ চিকিৎসকরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement