Advertisement
Advertisement
ভারতী ঘোষ, বিজেপি

নির্বাচনী প্রচারে আক্রান্ত ভারতী ঘোষ, গাড়ি ভাঙচুরের অভিযোগে কাঠগড়ায় তৃণমূল

মুখ্য নির্বাচনী আধিকারিক, পুলিশ সুপারের কাছে অভিযোগ দায়ের৷

BJP Candidate Bharati Ghosh attacked in Ghatal
Published by: Tanumoy Ghosal
  • Posted:March 31, 2019 11:14 am
  • Updated:March 31, 2019 11:15 am

শ্রীকান্ত পাত্র, ঘাটাল: কোচবিহারের পর এবার ঘাটাল। প্রচারে বেরিয়ে দাসপুরে হামলার মুখে পড়লেন বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। তাঁর গাড়িতে ভাঙচুর করা হয়, মারধর করা হয় নির্বাচনী এজেন্টকেও৷ মুখ্য নির্বাচনী আধিকারিক ও পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপারের কাছে এনিয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন ভারতী ঘোষ। বিজেপি প্রার্থীর দাবি, রাজ্যে বিজেপির জনপ্রিয়তায় ভয় পেয়ে তাঁর উপর হামলা চালিয়েছেন তৃণমূল কর্মীরাই।

[ আরও পড়ুন: ‘দেশে এমন চৌকিদারের দরকার নেই’, সরাসরি মোদিকে আক্রমণ অভিষেকের]

একসময় পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রামের পুলিশ সুপার ছিলেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ বলে পরিচিত ছিলেন পুলিশ মহলে। কিন্তু পুলিশ সুপারের পদ থেকে বদলির নির্দেশ জারি হতেই পদত্যাগ করেন ভারতী ঘোষ। লোকসভা ভোটের মুখে যোগ দেন বিজেপিতে। পশ্চিম মেদিনীপুরের ঘাটাল লোকসভা কেন্দ্রে  এই মহিলা আইপিএস অফিসারকে প্রার্থী করেছে গেরুয়া শিবির। দিন কয়েক আগে ঘাটালের বিভিন্ন জায়গায় বিজেপি প্রার্থী ভারতী ঘোষের বিরুদ্ধে পোস্টারও পড়েছিল। আর এবার হামলার মুখে পড়লেন তিনি।

Advertisement

Advertisement

শনিবার দিনভর ঘাটালের বিভিন্ন এলাকার প্রচারে ব্যস্ত ছিলেন বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। রাত সাড়ে দশটা নাগাদ প্রচার শেষ হয় স্থানীয় জয়কৃষ্ণপুর গ্রামে। ভারতী ঘোষের অভিযোগ, প্রচার শেষ করে যখন তিনি ফিরছিলেন, তখন মাঝ রাস্তায় গাড়ি ঘিরে ধরে দশ, পনেরো জন যুবক। কিন্ত এভাবে কেন গাড়ি ঘিরে ধরা হল, তা জানতে চাইলে ভারতী ঘোষের নির্বাচনী এজেন্টকে বেধড়ক মারধর করা হয়। এমনকী, বিজেপি প্রার্থীর গাড়িতে ভাঙচুর চলে বলে অভিযোগ। ভারতী ঘোষের অভিযোগ, এ রাজ্যে বিজেপির জনপ্রিয়তা বাড়ছে। আর তাতেই হিংস্র হয়ে উঠেছেন তৃণমূল কংগ্রেস কর্মীরা। তাঁরাই এই হামলা চালিয়েছেন। মুখ্য নির্বাচনী আধিকারিক ও পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপারের কাছে অভিযোগ জানিয়েছেন ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ। এর আগে শনিবার বিকেলে রোড-শো চলাকালীন কোচবিহারে আক্রান্ত হন বিজেপি প্রার্থী নিশীথ প্রামানিক। তাঁকে লক্ষ্য করে তৃণমূল কর্মীরা গুলি চালায় বলে অভিযোগ। এরপর ভারতী ঘোষের গাড়িতে হামলার অভিযোগে ফের কাঠগড়ায় রাজ্যের শাসকদল৷

[ আরও পড়ুন:কোচবিহারে বিজেপি প্রার্থীকে লক্ষ্য করে গুলি ছোঁড়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ