BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মানবিক লকেট, গাড়ি থামিয়ে দুর্ঘটনাগ্রস্ত মহিলার পাশে দাঁড়ালেন হুগলির সাংসদ

Published by: Soumya Mukherjee |    Posted: June 13, 2020 8:48 pm|    Updated: June 13, 2020 8:48 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: বিরোধীরা যাই বলুক না কেন। নিজের দাপটেই রাজনীতি করেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। করোনার সময় কর্মহীন মানুষদের পাশে দাঁড়ানো। কিংবা আমফান বিধ্বস্ত এলাকায় ত্রাণ বিতরণ। সব কাজেই তৎপর থাকতে দেখা যায় তাঁকে। এমনকী সম্প্রতি হয়ে যাওয়া তেলিনিপাড়ার অশান্তির সময়েও বিরোধীদের অভিযোগ উড়িয়ে স্বমহিমায় দেখা গিয়েছে তাঁকে। এবার তাঁকে দেখা গেল রাস্তায় গাড়ি থামিয়ে দুর্ঘটনায় জখম হওয়া এক মহিলার চিকিৎসার ব্যবস্থা করতে। ঘটনাটি ঘটেছে হুগলির জেলার সিঙ্গুরে। বিষয়টি প্রকাশ্যে আসার পর তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন নেটিজেনরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এলাকার মানুষের খবর নিতে ও দলীয় কর্মীদের সঙ্গে দেখা করতে শনিবার সকালে সিঙ্গুর যাচ্ছিলেন লকেট চট্টোপাধ্যায়। গাড়িতে করে নাদা কালীতলা নামে একটি জায়গার কাছ দিয়ে যাওয়ার সময় একজন মহিলাকে বাইক থেকে পড়ে যেতে দেখেন তিনি। সঙ্গে সঙ্গে গাড়ি থামিয়ে দুর্ঘটনায় পড়া ওই মহিলাকে সাহায্য করতে যান। তারপর সঙ্গে থাকা বিজেপি নেতা-কর্মীদের সাহায্যে জখম মহিলাকে চিকিৎসা কেন্দ্রে পাঠিয়ে চিকিৎসার ব্যবস্থা করান।

[আরও পড়ুন: করোনা জয়ে রেকর্ড গড়ল রাজ্য, ২৪ ঘণ্টায় সুস্থ হলেন ৩৩৬ জন ]

পরে এপ্রসঙ্গে বলেন, ‘আমরা তো অনেকবার শুনেছি হাইওয়ে বা কোনও রাস্তায় কোনও দুর্ঘটনা হলে মানুষ পড়ে থাকে। আর পাস দিয়ে গাড়ির পর গাড়ি চলে যায়। ওই গাড়িগুলো যদি আমার মতো দাঁড়াত তাহলে দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা এত হত না। রাস্তায় বিপদে পড়া মানুষের পাশে দাঁড়ানোর বিষয়টি আমাদের মানবিক কর্তব্য। যদি কেউ রাস্তায় দুর্ঘটনার ফলে আহত হন। তাঁর পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। এই মানবিকতা যদি সবার মধ্যে থাকে, তাহলে পথ দুর্ঘটনার ফলে মৃত্যুর সংখ্যা অনেক কমে যাবে। আমরাও আমাদের প্রিয়জনদের অকালে হারাব না।’

[আরও পড়ুন: ‘আগুন জ্বালাতে আসবেন না, ছারখার হয়ে যাবেন’, শান্তনু ঠাকুরকে হুঁশিয়ারি দিলেন তৃণমূল নেতা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement