BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সায়ন্তিকার মিছিল থেকে বিজেপি বিধায়ককে ‘চোর’ স্লোগান! অভিযোগ অস্বীকার তৃণমূলের

Published by: Sayani Sen |    Posted: December 8, 2021 1:06 pm|    Updated: December 8, 2021 1:16 pm

BJP's Bankura MLA faces protest by TMC worker । Sangbad Pratidin

টিটুন মল্লিক, বাঁকুড়া: পুরভোটের আগে বিজেপি বিধায়ককে লক্ষ্য করে ‘চোর’ স্লোগান। আর সেই স্লোগানকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল বাঁকুড়ার কানকাটায়। বিজেপির অভিযোগ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের (Sayantika Banerjee) নেতৃত্বে চলা মিছিল থেকেই বিজেপি বিধায়ককে লক্ষ্য করে ‘চোর’ স্লোগান দেওয়া হয়। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তাদের পালটা দাবি, স্থানীয়রাই স্লোগান দিয়েছে। এর সঙ্গে ঘাসফুল শিবিরের কোনও যোগসূত্র নেই।

রবিবার থেকেই বাঁকুড়ায় নানা কর্মসূচিতে অংশ নিয়েছেন সায়ন্তিকা। মঙ্গলবার ১৬ নম্বর ওয়ার্ডে জনসংযোগ কর্মসূচি ছিল। বাঁকুড়ার কানকাটা এলাকায় মিছিল করেন সায়ন্তিকা। একই পথে উলটো দিক থেকে বিজেপির মিছিল আসছিল। তার নেতৃত্বে ছিলেন বিধায়ক নীলাদ্রিশেখর দানা। অভিযোগ, তাঁকে লক্ষ্য করে ‘চোর’ স্লোগান দেওয়া হয়। তাতেই উত্তেজনা ছড়ায়। দু’পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে বচসা শুরু হয়। তবে কিছুক্ষণের মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

[আরও পড়ুন: Lionel Messi: চ্যাম্পিয়ন্স লিগে মেসি ম্যাজিক, জোড়া গোল টপকে গেলেন কিংবদন্তি পেলেকে]

মিছিল থেকে ‘চোর’ স্লোগানকে কেন্দ্র করে চরমে রাজনৈতিক তরজা। বিজেপি ও তৃণমূল উভয়পক্ষের মধ্যে চলছে অভিযোগ ও পালটা অভিযোগের পালা। এই ঘটনায় বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর দানার দাবি, “তৃণমূলের মিছিল থেকে বিজেপি বিধায়ককে লক্ষ্য করে স্লোগান দেওয়া হয়। এটা ঔদ্ধত্য ছাড়া আর কিছুই নয়। আমরা এসব করি না। আমাদের দলের একটা নিয়মশৃঙ্খলা আছে।”

যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন সায়ন্তিকা। তাঁর দাবি, বিজেপি বিধায়ক মিথ্যা অভিযোগ করছেন। স্থানীয়রাই এই স্লোগান দিয়েছেন। তিনি আরও বলেন, “ওনাকে এলাকায় দেখা যায় না। মিসিং ডায়েরি করেছেন কেউ কেউ। প্রথমবার নয় আগেও অনেকবার গিয়েছি ওনার ওয়ার্ডে। বাঁকুড়ার মানুষের দায়িত্ব নিয়েছি। আমিই তাঁদের খেয়াল রাখব।” 

[আরও পড়ুন: ‘মিথ্যে বলা বন্ধ হোক’, বিবাহবিচ্ছেদের জল্পনার মধ্যেই ইঙ্গিতপূর্ণ পোস্ট দেবলীনার!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে