১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

সিলিংয়ে ঝুলছেন স্বামী, মেঝেতে পড়ে দ্বিতীয় স্ত্রীর দেহ! দম্পতির রহস্যমৃত্যুতে চাঞ্চল্য পূর্বস্থলীতে

Published by: Tiyasha Sarkar |    Posted: April 26, 2021 4:17 pm|    Updated: April 26, 2021 4:17 pm

Body of a couple found in room in Purba bardhaman | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অভিষেক চৌধুরী, কালনা: দম্পতির রহস্যমৃত্যুতে চাঞ্চল্য ছড়াল পূর্ব বর্ধমানের (Purba Bardhaman) পূর্বস্থলীতে। ঘরের ভিতরে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মেলে ব্যক্তির দেহ। নিচে পড়েছিলেন তাঁর স্ত্রী। কী কারণে এই মৃত্যু? তা নিয়ে ধোঁয়াশায় পুলিশ। ইতিমধ্য়েই দেহ উদ্ধার করে পূর্বস্থলী থানার তরফে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। 

মৃত ব্যক্তির নাম ইমরান মণ্ডল। পূর্বস্থলী থানার পিলা পঞ্চায়েত হামিদপুরে থাকতেন তিনি। মৃত সুনিতা বিবি তাঁর দ্বিতীয় পক্ষের স্ত্রী। জানা গিয়েছে, ১০ বছর আগে প্রথমপক্ষের স্ত্রী, মেয়ে ও ছেলেকে ছেড়ে সুনিতার সঙ্গে ঘর বাঁধার সিদ্ধান্ত নেন ইমরান। স্বাভাবিকভাবেই তা মেনে নেয়নি প্রথম স্ত্রী।  এই নিয়ে অশান্তিও হয়। পরবর্তীতে বাড়ি ছেড়ে চলে আসেন ইমরান। শুরু করেন নতুন সংসার। মাঝে কেটে গিয়েছে ১০ বছর। সোমবার সকালে এলাকার বাসিন্দারা বাইরে থেকে দেখতে পান যে, ঘরের সিলিংয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছেন ইমরান। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পূর্বস্থলী থানায়।

[আরও পড়ুন: তৃণমূলের পতাকা ও আগ্নেয়াস্ত্র হাতে সুতিতে তাণ্ডব দুষ্কৃতীদের, দেখা নেই পুলিশ-বাহিনীর!]

পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখেন মেঝেয় পড়ে রয়েছে সুনিতার দেহ। সঙ্গে সঙ্গে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। কী কারণে এই মৃত্যু তা নিয়ে রীতিমতো ধন্দে পুলিশ। এলাকার বাসিন্দা জানিয়েছে, কিছুদিন আগেই এই দম্পতি তাঁদের মেয়ের বিয়ে দিয়েছেন। সেখানে কোনও সমস্যা হয়েছিল নাকি দাম্পত্যকলহের জেরে এই মর্মান্তিক পরিণতি তা খতিয়ে দেখছে পুলিশ। তদন্তের স্বার্থে ইমরানের প্রথম পক্ষের স্ত্রী-সন্তানদেরও জেরা করা হতে পারে বলে খবর। 

[আরও পড়ুন: ভোটের মুখে বীরভূমের পুলিশ প্রশাসনে বড়সড় রদবদল, সরানো হল দুবরাজপুর ও নলহাটির ওসিকে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement