BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

টি-২০ বিশ্বকাপের মাঝেই বর্ধমানে বেটিং চক্রের পর্দাফাঁস, গ্রেপ্তার ৩

Published by: Sayani Sen |    Posted: October 28, 2021 2:19 pm|    Updated: October 29, 2021 1:39 pm

Burdwan police arrested three people for T-20 World Cup betting । Sangbad Pratidin

সৌরভ মাজি, বর্ধমান: টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) চলছে। তারই মাঝে পুলিশি তৎপরতায় অনলাইন জুয়া এবং বেটিং চক্রের পর্দাফাঁস। বর্ধমান শহরের পুরাতনচকের ঘটনা। এখনও পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের কাছ থেকে ১ লক্ষ ৫০ হাজার ৪৫০ টাকা নগদ-সহ চারটি অ্যান্ড্রয়েড ফোন বাজেয়াপ্ত করেছে পুলিশ।

বর্ধমান থানার পুলিশ গোপন সূত্রে খবর পায় পুরাতনচক এলাকার জসিম ইকবাল নামে এক ব্যক্তির বাড়িতে মোবাইলের মাধ্যমে অনলাইনে জুয়া খেলা ও বেটিং চলছে। খবর পাওয়ামাত্রই ওই এলাকায় হানা দেয় পুলিশ। ঘটনাস্থল থেকে জসিম ইকবাল, শেখ আজিজ এবং সোমনাথ মণ্ডল নামে তিনজনকে পুলিশ প্রথমে আটক করে। টানা জেরা করা হয় তাদের। তাতেই অনলাইন জুয়া খেলা এবং বেটিং চক্র চালানোর কথা স্বীকার করে নেয় অভিযুক্তরা। এরপরই পুলিশ তাদের গ্রেপ্তার করে। 

[আরও পড়ুন: ভোটের মুখে বিএসএফের সঙ্গে সাক্ষাৎ দিলীপ-সুকান্তর, জেলাশাসককে নালিশ ক্ষু তৃণমূলের]

পুলিশ জানিয়েছে, ধৃতদের মধ্যে শেখ আজিজ খাগড়াগড়ের বাসিন্দা। সোমনাথ মণ্ডলের বাড়ি সাধনপুরে। ওই তিনজনের কাছ থেকে নগদ ১ লক্ষ ৫০ হাজার ৪৫০ টাকা নগদ বাজেয়াপ্ত করা হয়। এছাড়াও চারটি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।  জানা গিয়েছে, ওই বাড়িটিতে টি-২০ বিশ্বকাপের বেটিং চলছিল। আর কে কে এই বেটিং চক্রের সঙ্গে জড়িত, তা এখনও জানা যায়নি। পুলিশ ধৃতদের জিজ্ঞাসাবাদ করে সমস্ত তথ্য পাবে বলেই মনে করছে। 

Money

[আরও পড়ুন: খাঁটি দেব ভক্ত! সুপারস্টারের নামে খাস কলকাতায় চায়ের দোকান খুললেন যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে