BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বুধবারই অনুব্রতকন্যাকে জিজ্ঞাসাবাদ, বোলপুরের বাড়িতে যাবে CBI

Published by: Paramita Paul |    Posted: August 16, 2022 7:02 pm|    Updated: August 16, 2022 8:13 pm

CBI will question Anubrata Mandal's Daughter on Wednesday | Sangbad Pratidin

সুব্রত বিশ্বাস: বুধবারই অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যাকে জিজ্ঞাসাবাদ করবে সিবিআই (CBI)। বোলপুরের নিচুপট্টির বাড়িতে চলবে এই জেরা পর্ব। সিবিআই সূত্রে খবর, বীরভূমের তৃণমূল জেলা সভাপতির চাটার্ড অ্যাকাউন্ট্যান্টকেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

তদন্তকারী আধিকারিকদের সূত্রে খবর, অনুব্রত এবং তাঁর মেয়ে সুকন্যার একাধিক জয়েন্ট অ্যাকাউন্টের খোঁজ মিলেছে। এমনকী, যৌথ সম্পত্তিও রয়েছে তাঁদের। জানা গিয়েছে, সুকন্যার নামেই রয়েছে চিনার পার্কের ফ্ল্যাটটি। এছাড়াও আরও দু’টি ফ্ল্যাট রয়েছে তাঁর নামে। এমনকী, সুকন্যার নামে একাধিক চালকলেরও খোঁজ পেয়েছে সিবিআই। 

[আরও পড়ুন: পশ্চিমবঙ্গে টাকা না দিলে চাকরি মেলে না: বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়]

গরু পাচার সংক্রান্ত কোনও লেনদেনে অনুব্রত এবং সুকন্যার জয়েন্ট অ্যাকাউন্টের মাধ্যমে হত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি, সুকন্যার সম্পত্তির উৎস, আয়ব্যয়ের হিসেবও জানার চেষ্টা করছে সিবিআই। এবিষয় বিস্তারিত জানতে বুধবার তাঁকে জেরা করতে চলেছে সিবিআই। সূত্রের দাবি, অনুব্রত আয়করের নথি খতিয়ে দেখে বিস্তর গোলমালের হদিশ পেয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। হদিশ মিলেছে কেষ্টর একাধিক কর্মচারী, দেহরক্ষীর বিপুল সম্পত্তির। এসব নিয়ে লাগাতর জেরা করা হচ্ছে দাপুটে তৃণমূল নেতাকে।

মঙ্গলবার তদন্তে উঠে আসা একাধিক তথ্য নিয়ে অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। আবার আরেক দল সিবিআই কর্তা আসানসোল জেলে হানা দেয়। সেখানে রয়েছে অনুব্রত দেহরক্ষী সায়গল। এদিন তাকেও জিজ্ঞাসাবাদ করা হয় বলে খবর। মনে করা হচ্ছে, জোড়া জেরায় পাওয়া তথ্যের ভিত্তিতেই বুধবার সুকন্যাকে জেরা করতে চলেছে সিবিআই।

[আরও পড়ুন: মহাকরণে বড়সড় অগ্নিকাণ্ড, পুড়ে ছাই একাধিক গুরুত্বপূর্ণ সরকারি নথি]

গত বৃহস্পতিবার বোলপুরের নিচুপট্টির বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে। এরপর থেকেই জোর চর্চা রাজনৈতিক মহলে। দলের তরফে অনুব্রতর বিরুদ্ধে কী পদক্ষেপ নেওয়া হবে সেদিকেও নজর ছিল সকলের। এরই মাঝে গতকাল অর্থাৎ রবিবার ইঙ্গিতে দলের অবস্থান বুঝিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।  সরাসরি প্রশ্ন তোলেন, “কী করেছিল কেষ্ট? কেন গ্রেপ্তার করা হল ওকে?”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে