BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউনেও অব্যাহত তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, ধারালো অস্ত্রের কোপে প্রাণ হারালেন এক দলীয় কর্মী

Published by: Bishakha Pal |    Posted: May 13, 2020 11:02 am|    Updated: May 13, 2020 11:02 am

An Images

অঙ্কন: সুযোগ বন্দ্যোপাধ্যায়

চন্দ্রজিৎ মজুমদার, কান্দি: লকডাউনের মধ্যেও অব্যাহত গোষ্ঠীদ্বন্দ্ব। মঙ্গলবার রাতে তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর মধ্যে দ্বন্দ্বে মৃত্যু হল এক তৃণমূল কর্মীর। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার একটি গ্রামে। ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে খবর, মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম থানার চন্দ্রসিংহবাটী গ্রামের তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সমস্যা বহুদিন ধরে। মঙ্গরবার রাতে কোনও একটি বিষয়কে কেন্দ্র করে সমস্যা চরমে ওঠে। তারপরই দুই দলের মধ্যে শুরু হয়ে যায় সংঘর্ষ। এরই মধ্যে এলোপাথারি ধারালো অস্ত্রের কোপে মৃত্যু হয় এক তৃণমূল কংগ্রেস কর্মীর। তাঁর নাম বাক্কার শেখ। আহত অবস্থায় তাঁকে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে তাঁর অবস্থার ক্রমশ অবনতি হতে থাকে। এরপর তাঁকে বহরমপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু সেখানে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় বাক্কার শেখের। কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত, তা খতিয়ে দেখছে খড়গ্রাম থানার পুলিশ। গ্রামে ফের অশান্তি এড়াতে পুলিশ পিকেট বসানো হয়েছে।

[ আরও পড়ুন: তেলিনিপাড়া হিংসা নিয়ে গুজব রুখতে ব্যবস্থা, হুগলিতে বন্ধ ইন্টারনেট পরিষেবা ]

করোনা আবহে যেখানে প্রশাসন ও বিশেষজ্ঞদের তরফে বারবার সামাজিক দূরত্ব মেনে চলার কথা বলা হচ্ছে, সেখানে সেই নির্দেশকে বুড়ো আঙুল দেখিয়ে চলছে জমায়েত। এমনকী কোথাও কোথাও মারধরের ঘটনাও ঘটছে। রেশন দুর্নীতি বা পিরযায়ী শ্রমিকদের রাজ্যে আনার ব্যাপারে রাজনৈতিক মহলে কাদা ছোঁড়াছুঁড়ি তো চলছেই। রাস্তায় নেমেও চলছে রাজনৈতিক সংঘর্ষ। কিন্তু এই পরিস্থিতিতে একই রাজনৈতিক দলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ যেন অবাক করেছে এলাকাবাসীকে। যেখানে মুখ্যমন্ত্রী নিজে হাতে হাত মিলিয়ে দেশের এই দুর্দিনে করোনার বিরুদ্ধে লড়াই করার কথা বলছেন, সেখানে শাসকদলেরই দুই গোষ্ঠী কিনা লড়াই করছে নিজেদের মধ্যে!

[ আরও পড়ুন: ‘সবাইকে ফেরাতে বিশেষ ট্রেনের ব্যবস্থা হচ্ছে’, আসানসোলবাসীকে আশ্বাস সাংসদ বাবুলের ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement