BREAKING NEWS

২ মাঘ  ১৪২৭  শনিবার ১৬ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

শুভেন্দুর সভার পরই রণক্ষেত্র কাঁথি, বিজেপির মহিলা কর্মীদের শ্লীলতাহানির অভিযোগ

Published by: Sucheta Sengupta |    Posted: January 3, 2021 7:59 pm|    Updated: January 3, 2021 10:09 pm

An Images

রঞ্জন মহাপাত্র, কাঁথি: রবিবার নিজের গড়েই আক্রান্ত হলেন শুভেন্দু অধিকারীর অনুগামীরা। এদিন বিকেলে মুকুন্দপুরে শুভেন্দুর সভা শেষ হতেই কার্যত রণক্ষেত্র হয়ে উঠল কাঁথি (Kanthi)। বিজেপি কর্মীদের বাস ভাঙচুর, মহিলা কর্মীদের শ্লীলতাহানি করার মতো গুরুতর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।

শুভেন্দু অধিকারীর সভা শেষে এদিন বাড়ি ফেরার সময় মানিকপুরের কাছে বিজেপি কর্মীদের বাস ভাঙচুর ও মারধর করা হয় বলে অভিযোগ। আরও অভিযোগ, শ্লীলতাহানির শিকার মহিলা কর্মীরা। এসবের প্রতিবাদে সন্ধেবেলা কাঁথি থানা ঘেরাও করেন বিজেপি কর্মীরা। রাস্তায় টায়ার জ্বালিয়ে অবস্থান বিক্ষোভেও বসেন তাঁরা। বিভিন্ন জায়গায় অবরোধ শুরু হয়। দিঘা-নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে কাঁথির মেচেদা বাইপাসে বিজেপি কর্মী, সমর্থকরা জমায়েত হয়ে বিক্ষোভ দেখান। রাস্তার পাশে থাকা তৃণমূলের ফ্ল্যাগ ও মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ভাঙচুর করা হয়। যার ফলে আটকে যায় যাত্রীবাহী বাস ও পর্যটকদের বহু গাড়ি। এই মুহূর্তে কাঁথি সবদিক থেকেই অবরুদ্ধ। 

[আরও পড়ুন: মিছিল শেষে কাঁথির জনসভা থেকে ফের তোলাবাজি নিয়ে তৃণমূলকে আক্রমণ শুভেন্দুর]

তৃণমূলের বিরুদ্ধে তোপ দেগে বিজেপি নেতা কণিষ্ক পণ্ডার অভিযোগ, ”আমাদের সভায় এত লোক দেখে ওরা ভয় পেয়ে গিয়েছে। তাই এভাবে হামলা চালিয়ে আমাদের সমর্থকদের বিভ্রান্ত করতে চাইছে। কিন্তু আমরা বলছি, সাহস থাকলে পিছন থেকে নয়, সামনে এসে লড়াই করুন।”  পুলিশ নীরব দর্শকের ভূমিকা পালন করেছে বলেও অভিযোগ বিজেপির। তৃণমূলের তরফে এখনও এ নিয়ে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: ‘তৃণমূল কর্মীদের স্রেফ ব্যবহার করছেন নেতারা, সতর্ক হোন’, ফের বেফাঁস রাজীব বন্দ্যোপাধ্যায়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement