BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বিস্তর টালবাহানার পর সিদ্ধান্ত বদল, সামশেরগঞ্জ আসনে লড়তে রাজি কংগ্রেস প্রার্থী জইদুর রহমান

Published by: Tiyasha Sarkar |    Posted: September 16, 2021 3:15 pm|    Updated: September 16, 2021 4:33 pm

Congress candidate Jaidur Rahman finally agreed to contest in Samserganj constituency | Sangbad Pratidin

শাহজাদ হোসেন, ফরাক্কা: বিস্তর টালবাহানার পর সিদ্ধান্ত বদল। দলীয় নেতৃত্বের সঙ্গে দফায় দফায় বৈঠকের পর শেষমেশ ভোটযুদ্ধ লড়তে রাজি হলেন জইদুর রহমান। দলের তরফে জানানো হয়েছে একথা। ইতিমধ্যেই ইঙ্গিতে ফেসবুক পোস্টে নিজের অবস্থান জানিয়েছেন প্রার্থী।

বেশ কিছুদিন ধরেই সামশেরগঞ্জ বিধানসভা নির্বাচনে কংগ্রেস (Congress) প্রার্থী নিয়ে টানাপোড়েন চলছিল। নির্বাচন কমিশন (Election Commission) দিন ঘোষণার পরই সামশেরগঞ্জের (Samserganj কংগ্রেস প্রার্থী জইদুর রহমান নির্বাচনী লড়াই থেকে সরে আসার কথা জানান। ফলে ভোটের মুখে প্রার্থী নিয়ে বিড়ম্বনায় পড়ে কংগ্রেস। দফায় দফায় জইদুরের সঙ্গে বৈঠক করেন দলের নেতারা। তবে তাতে বিশেষ লাভ হয়নি। চলতি সপ্তাহে অধীররঞ্জন চৌধুরীর আবেদন মেনে ভোটে দাঁড়াতে নিমরাজি হয়েছিলেন জইদুর রহমান। যদিও তখনও চূড়ান্ত সিদ্ধান্ত জানাননি।

[আরও পড়ুন: আয় বহির্ভূত সম্পত্তির ‘খোঁজে’ খড়গপুরের প্রাক্তন আইসি’র বাড়িতে তল্লাশি, বাজেয়াপ্ত টাকা-গয়না]

টানাপোড়েনের মাঝেই গত সপ্তাহে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জইদুর রহমান জানান, নির্বাচনের প্রাক্কালে তিনি প্রার্থী হিসেবে সরে দাঁড়ানোয় কংগ্রেস ধর্মসংকটে পড়েছে, তা তিনি বুঝতে পারছেন। তিনি আরও বলেন, ”আমি সামশেরগঞ্জ ব্লক কংগ্রেস সভাপতি ও কংগ্রেস কর্মীদের সঙ্গে আরও একবার আলোচনায় বসব। তাঁদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত গ্রহণ করব। প্রার্থী হিসাবে কর্মীদের দাবি আছে, এটা সঠিক।”

অবশেষে মিলল সমাধান। বৃহস্পতিবার দক্ষিণ মালদহের সাংসদ আবু হাসেম খান চৌধুরী ও সামশেরগঞ্জের ব্লক সভাপতি-সহ একাধিক নেতা জইদুর রহমানের সঙ্গে বৈঠক করেন। এরপরই নিজের সিদ্ধান্ত থেকে সরে এলেন জইদুর। জানা গিয়েছে, সামশেরগঞ্জ আসন থেকে কংগ্রেসের হয়ে লড়বেন জইদুর। এদিন দুপুরে ফেসবুকে তিনি লিখেছেন, “এই খেলা কিন্তু সকলকেই খেলতে হবে।” অর্থাৎ তিনি বুঝিয়ে দিলেন, নির্বাচনী লড়াইয়ের জন্য প্রস্তুত তিনি।

 

[আরও পড়ুন: ডানকুনিতে নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকল ম্যাটাডোর, পিষে দিল তিনজনকে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement