BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘একটার বদলে দুটো মারব, চুড়ি পরে বসে নেই’, বিজেপিকে হুঁশিয়ারি দিয়ে ফের বিতর্কে উদয়ন গুহ

Published by: Tiyasha Sarkar |    Posted: September 14, 2022 11:45 am|    Updated: September 14, 2022 1:35 pm

Controversy started over Minister Udayan Guha's comment | Sangbad Pratidin

বিক্রম রায়, কোচবিহার: ফের বেফাঁস উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ (Udayan Guha)। এবার একটা মারের বদলা নিতে দুটো মারার নিদান দিলেন তিনি। মন্ত্রীর এই মন্তব্যের তীব্র নিন্দা করেছেন স্থানীয় বিজেপি (BJP) নেতারা।

জানা গিয়েছে, মঙ্গলবার শীতলকুচিতে তৃণমূলের (TMC) তরফে একটি সভার আয়োজন করা হয়েছিল। সেখানে গিয়েছিলেন রাজ্যের মন্ত্রী উদয়ন গুহ। সেই অনুষ্ঠান থেকেই বিজেপিকে হুঁশিয়ারি দেন তিনি। বলেন, “আমাদের ছেলেদের মারলে আমি চুপ করে বসে থাকব না। হাতে চুড়ি পরে বসে নেই।” তিনি আরও বলেন, “ওরা একটা মারলে, আমরা দুটো মারব। এটা যেন মনে থাকে।” অর্থাৎ কর্মীদের মনোবল চাঙা করতে গিয়ে তাঁদের আক্রমণের নিদান দেন তিনি। মন্ত্রীর এই মন্তব্যে দানা বেঁধেছে বিতর্ক। মন্তব্যের প্রতিবাদ বিজেপি  করলেও এ বিষয়ে এখনও তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: পরিবারের একমাত্র রোজগেরে সদস্যের ক্যানসার, সংসারের কী হবে? আশঙ্কায় আত্মঘাতী মা-ছেলে]

তবে এই প্রথম নয়। আগে বহুবার বেঁফাস মন্তব্য করেছেন উদয়ন গুহ। তা নিয়ে তীব্র বিতর্কও হয়েছে। গরুপাচার মামলা (Cattle Sumggling Case) প্রসঙ্গে উদয়ন বলেছিলেন, “বহু নেতার বিরুদ্ধে পাচারের অভিযোগ রয়েছে। সেসব আর মুখ ফুটে বলতে চাইছি না। সেখানে দু-চারটে গরু পাচার হতেই পারে।” পার্থ চট্টোপাধ্যায় ও অনুব্রতর পাশে দাঁড়িয়ে উদয়ন গুহ আরও বলেন, “কেউ পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে টাকা পায়নি। কেউ অনুব্রতকে গরু পাচার করতেও দেখেনি। কেন গ্রেপ্তার সেটা সিবিআই আর ইডিই জানে।” এর আগে বিএসএফ প্রসঙ্গেও আপত্তিকর মন্তব্য করেছিলেন উদয়ন।

[আরও পড়ুন: লাইনের কাজে তিনদিন বাতিল হাওড়া-বর্ধমান লাইনের বহু ট্রেন, জেনে নিন বিস্তারিত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে