BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

১০ দিনেই সুস্থ, বাড়ি ফেরার আনন্দে রায়গঞ্জ কোভিড হাসপাতালে উদ্দাম নাচ করোনা জয়ীদের

Published by: Sayani Sen |    Posted: July 30, 2020 5:59 pm|    Updated: July 30, 2020 5:59 pm

An Images

শংকরকুমার রায়, রায়গঞ্জ: গত ১০ দিন ধরে ওঁরা বন্দি ছিলেন হাসপাতালের চার দেওয়ালে। কারণ, ওঁরা করোনা রোগী। নিজেদের সুস্থ করে তুলতে প্রয়োজন ছিল দূরত্ববিধি মেনে চলার। তাই তো পরিজনদের ছেড়ে হাসপাতালে বন্দি ছিলেন তাঁরা। কিন্তু বুধবার সকালটা ছিল একেবারে অন্যরকম। সেদিনই নেগেটিভ রিপোর্ট হাতে পান তাঁরা। ওই রিপোর্টই যেন তাঁদের অনেক বেশি স্বতঃস্ফূর্ত করে তোলে। হাসপাতাল থেকে ছুটি হয়ে যাবে, একথা শোনামাত্রই নাচতে শুরু করে করোনা জয়ীরা। তাঁদের উল্লাসের ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

অদৃশ্য ভাইরাস হানার আশঙ্কায় বুক কেঁপে উঠেছিল বারবার। সেই আশঙ্কাকেই সত্যি করে দিনদশেক আগে শরীরে থাবা বসিয়েছে ভাইরাস। আচমকাই শরীর জানান দেয় অসুস্থতার কথা। পরীক্ষা করার পর রিপোর্ট হাতে আসতেই দেখেন তা পজিটিভ। ব্যস! তারপর থেকে আর পাঁচজনের মতো ওঁরা দুশ্চিন্তায় দিন কাটিয়েছেন। পরিজনেরা বারবার ভেবেছেন, আবার সন্তান কিংবা আমার স্বামীর শরীরেই কেন থাবা বসাল করোনা? সুস্থ হয়ে ঘরে ফিরবে তো ঘরের ছেলে, সেই প্রশ্নও বারবার ঘুরপাক খেয়েছে। তবে সমস্ত আশঙ্কাকে পিছনে ফেলে রায়গঞ্জের কোভিড হাসপাতালে ভরতি হন তাঁরা। দশ দিনেই মিলল ফল। বুধবারের রিপোর্ট করোনা নেগেটিভ তাঁরা। নার্স জানান, হাসপাতাল থেকে ছুটি হয়ে যাবে তাঁদের। আনন্দে আত্মহারা হয়ে নাচ, গান শুরু করেন তাঁরা। যা এখন নেটদুনিয়ার হটকেক।

[আরও পড়ুন: গ্রামে ঢুকতে বাধা, কোলের সন্তানকে নিয়ে শ্মশানের পাশেই দিন কাটছে রাজস্থান ফেরত দম্পতির]

কারও বাড়িতে রয়েছে মাত্র আট মাসের সন্তান। আবার কারও বাড়িতে রয়েছেন স্ত্রী, বাবা, মা। ১০ দিন পর অদৃশ্য ভাইরাসের সঙ্গে লড়াই করে বাড়ি ফিরতে পারায় অত্যন্ত আনন্দিত তাঁরা। আনন্দের কথা ঠিকমতো ভাষায়ও প্রকাশ করার ক্ষমতাও যেন তাঁরা হারিয়ে ফেলেছেন। পরিজনরাও তাঁদের ফিরে পেয়ে অত্যন্ত খুশি।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: রাম মন্দির নিয়ে ফেসবুকে ‘বিতর্কিত’ মন্তব্য, ডাক্তারি পড়ুয়াকে ক্ষমা চাইতে বাধ্য করল বিজেপি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement