BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

বালুরঘাটে অর্পিতা ঘোষের হয়ে প্রচারে দেব, সভায় জনতার ঢল

Published by: Sucheta Sengupta |    Posted: April 21, 2019 8:30 pm|    Updated: April 21, 2019 8:30 pm

An Images

রাজা দাস, বালুরঘাট:  নিজের প্রচার তো আছেই৷ ঘাটাল লোকসভা কেন্দ্রে ফের তাঁকেই লড়াইয়ে নামিয়েছেন তৃণমূল সুপ্রিমো৷ প্রচারও চলছে সেইমতো৷ তবে নিজেরটা বাদ দিয়ে অন্যান্য কেন্দ্রের দলীয় প্রার্থীদের হয়েও প্রচার কর্মসূচিতে পিছিয়ে থাকছেন না তৃণমূলের তারকা প্রার্থী দেব৷ এবার তাঁকে দেখা গেল বালুরঘাট লোকসভা কেন্দ্রের প্রার্থী অর্পিতা ঘোষের হয়ে প্রচার করতে বুনিয়াদপুরে৷ রবিবার বিকেলে বুনিয়াদপুর বাসস্ট্যান্ড এলাকায় পথসভা করেন দেব৷এলাকার অসংখ্য দলীয় কর্মী সমর্থক তো বটেই, টলিউড স্টারকে দেখতে মহিলাদের ভিড় ছিল নজরকাড়া।

[ আরও পড়ুন: থানার মধ্যেই হাতাহাতি দুই পরিবারের, আক্রান্ত পুলিশ আধিকারিক-সহ ৪]

শনিবার এই বুনিয়াদপুরেই নরেন্দ্র মোদির সভা করায় প্রচারের এগিয়ে ছিল গেরুয়া শিবির। আগামী মঙ্গলবার, তৃতীয় দফায় এই কেন্দ্রে ভোটগ্রহণ৷ সেই  রেশ কাড়তে প্রচারের শেষ দিন দেবকে নিয়ে সভা করে তৃণমূল৷ এদিন দেবের সঙ্গে ছিলেন রাজ্যের সংখ্যালঘু উন্নয়নমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়, প্রার্থী অর্পিতা ঘোষ, পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারীও। মন্ত্রীদের বক্তব্য শুনলেও, মূলত দেবকে দেখতেই এদিনের সভায় ভিড় উপচে পড়ে৷ রোড শো করার কথা থাকলেও তা হয়নি৷ শুধুমাত্র বুনিয়াদপুর বাসস্ট্যান্ডের জনসভাটিই হয়েছে।

DEV

এদিন সভামঞ্চে অর্পিতা ঘোষকে সঙ্গে নিয়ে দেব বলেন, ‘‌আমি আপনাদের আশীর্বাদ চাইতে এসেছি।’‌ তা শুনে উপস্থিত হাজার হাজার মানুষ সমস্বরে তাঁকে আশীর্বাদ করেন৷ দেবের কথায়, ‘‌আমাদের সরকার গ্রামবাংলার সাধারণ মানুষের জন্য অনেক কাজ করছে। শুধুমাত্র কন্যাশ্রী প্রকল্পেই ৪ হাজার কোটি টাকা খরচ করেছে। সমস্ত পরিবারের মেয়েদের বিয়ের জন্য রূপশ্রী প্রকল্প চালু করেছে। সবুজসাথী প্রকল্পে সাইকেল বিলি করা হচ্ছে। খাদ্যসাথী প্রকল্পে ২ টাকা কেজি দরে চাল দেওয়া হচ্ছে। বিজেপি কিন্তু উন্নয়নের কথা ছেড়ে বলছে, ভোট দিন, রাম মন্দির করে দেব।’ তাঁর আরও অভিযোগ, বিজেপি হিন্দু আবেগ নিয়ে খেলা করে, ধর্ম নিয়ে নোংরা রাজনীতি করে। সেনার সাফল্যকেও তাঁরা ভোট প্রচারে তুলে ধরে।

[ আরও পড়ুন: প্রচারে শ্বশুরবাড়ির পাড়ায় আলুওয়ালিয়া, ঢুকলেন না তৃণমূল নেতা শ্যালকের বাড়িতে]

এরপরও দেব জানান, সাধারণ মানুষ এসব দেখতে চায় না। সাধারণ মানুষ চায় উন্নয়ন, যা রাজ্য সরকার করে দেখাচ্ছে। এদিন দেব মঞ্চে পৌঁছানোর পরেই সকলে ‘দেব দা’, ‘দেব দা’ বলে ডাকতে থাকেন। এমনকী সেখানে উপস্থিত বর্তমান প্রজন্মের ছেলেমেয়েদের মধ্যে সেলফি তোলার হুড়োহুড়ি পড়ে যায়। দেবের আবেদন, এমন কাউকে বেছে নিতে হবে যিনি সারাবছর মানুষের পাশে থাকবেন, কাজ করবেন৷ সেদিক দিয়ে অর্পিতা ঘোষ যথাযোগ্য ব্যক্তি৷ তাই তাঁকে ভোট দিয়ে ফের নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন দেব৷

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement