BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মদ্যপানের প্রতিবাদ করে দুষ্কৃতীদের রোষে স্কুল পড়ুয়া! গাছে মিলল ঝুলন্ত দেহ

Published by: Tiyasha Sarkar |    Posted: September 1, 2020 5:29 pm|    Updated: September 1, 2020 5:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নবম শ্রেণির ছাত্রের দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল মালদহের উত্তর লক্ষ্মীপুর গ্রামের কাহালায়। পরিবারের অভিযোগ, খুন করা হয়েছে ওই কিশোরকে। তাঁদের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, এলাকারই একটি বিদ্যালয়ের পড়ুয়া মৃত আলকরিম সাইন। কয়েকদিন ধরেই তাঁদের পাড়ায় অচেনা কিছু লোকের আনাগোনা বেড়েছিল। বসছিল মদ-গাঁজার আসর। বিষয়টি নজরে পড়তেই বাধা দেয় ওই কিশোর। তা নিয়ে এলাকার কয়েকজনের সঙ্গে কথা কাটাকাটিও হয় ওই কিশোরের। সেই ঘটনার পরিপ্রেক্ষিতে সোমবার ওই গ্রামে একটি সালিশি সভার আয়োজন করা হয়েছিল। মৃতের বাবার কথায়, সেই সভা থেকে ফেরার পর আর ছেলেকে খুঁজে পাননি তিনি। রাতভর বিভিন্ন জায়গায় তল্লাশি করেও লাভ হয়নি। পরে সকালে একটি গাছে মেলে আলকরিমের ঝুলন্ত দেহ। খবর পেয়েই ঘটনাস্থলে যায় মোথাবাড়ি থানার পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় তাঁরা।

[আরও পড়ুন: সকাল থেকেই আকাশের মুখ ভার, দফায় দফায় বৃষ্টিতে ভিজছে গোটা বাংলা]

মৃতের বাবার অভিযোগ, মদ্যপানের প্রতিবাদ করার কারণেই এই পরিণতি ছেলের। তাঁর কথায়, “এলাকায় অসামাজিক কাজ শুরু হয়েছিল। অন্য এলাকার ছেলেদের আনাগোনা বেড়েছিল। আলকরিম প্রতিবাদ করেছিল বলেই ওকে লাগাতার হুমকি দেওয়া হচ্ছিল। তাতে কাজ না হওয়ায় এভাবে চুপ করিয়ে দেওয়া হল।” তাঁর দাবি, আলকরিমকে খুন করে প্রমাণ লোপাটের জন্য ঝুলিয়ে দেওয়া হয়েছে। অভিযুক্তদের শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রাও। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত চলছে। দ্রুতই গোটা বিষয়টি স্পষ্ট হবে।

[আরও পড়ুন: নিজেকে ‘টিম পিকে’র সদস্য বলে দাবি, তৃণমূল নেতার থেকেই তোলা আদায়ের চেষ্টায় ধৃত যুবক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement