BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

হিজবুল মুজাহিদিনের নামে হুমকি চিঠি ও ভিডিও! রায়গঞ্জে তীব্র চাঞ্চল্য

Published by: Sayani Sen |    Posted: July 17, 2021 4:48 pm|    Updated: July 17, 2021 4:49 pm

Hizbul mujahideen sends letter and cd to Raiganj press club। Sangbad Pratidin

শংকরকুমার রায়, রায়গঞ্জ: জঙ্গিগোষ্ঠী হিজবুল মুজাহিদিনের (Hizbul Mujahideen) চিঠি! সঙ্গে সিডিও! শনিবার সাতসকালে উত্তর দিনাজপুরের রায়গঞ্জে এই চিঠি ও সিডি পাওয়া গিয়েছে। সব সংবাদমাধ্যমে বার্তা প্রকাশ করতে হবে বলেই ওই চিঠিতে দাবি করা হয়েছে। তার ফলে রীতিমতো আতঙ্ক ছডি়য়েছে এলাকায়।

সিডিতে (CD) এক ব্যক্তিকে কথা বলতে দেখা গিয়েছে। সে নিজেকে তৌসিব আলি নামে পরিচয় দিয়েছে। কালো কাপড়ে ঢাকা থাকায় তার মুখ দেখা যায়নি। পিছনের দেওয়ালে পাক জঙ্গি নেতা হাফিজ সইদের ছবি। ওই ব্যক্তি দাবি করেছে, উচ্চ প্রাথমিকের শিক্ষক নিয়োগের ইন্টারভিউ লিস্টে তালিকা থেকে তার ৬জন আত্মীয়ের নাম বাদ পড়েছে। তার ফলে ওই ৬জন হতাশায় আত্মঘাতী হতে পারে। যদি এমন কাণ্ড ঘটে তবে তার জন্য দায়ী থাকবে স্কুল সার্ভিস কমিশন। আগামী ২৪ ঘণ্টার মধ্যে প্রশাসনিক হস্তক্ষেপের দাবি জানিয়েছে সে। আর দাবি, যদি প্রশাসনের তরফে কোনও ব্যবস্থা নেওয়া না হয় তবে উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগের ইন্টারভিউর তালিকায় যাঁদের নাম রয়েছে তাঁদের দুর্গাপুজোর মধ্যে খুন করা হবে। চিঠিতে লেখা রয়েছে, “চিঠিটি পাওয়ামাত্রই সব চ্যানেলে তা সম্প্রচার করতে হবে। নইলে হিংসার শিকার হতে হবে।” এই ভিডিও কিংবা চিঠির সত্যতা যাচাই করেনি Sangbad Pratidin ডিজিটাল।

[আরও পড়ুন: বর্ধমানে হাতেনাতে পাকড়াও ‘গরুচোর’, পোস্টে বেঁধে মাথা ন্যাড়া করল জনতা]

এই ভিডিও এবং চিঠি সামনে আসার পর থেকে রায়গঞ্জে প্রবল আতঙ্ক ছড়িয়েছে। সদ্যই কলকাতায় তিনজন জঙ্গি গ্রেপ্তার হয়েছে। বারাসত থেকে গ্রেপ্তার হয়েছে JMB’র লিংকম্যান লালু সেন ওরফে রাহুল। তার সঙ্গে JMB’র ডাকাতি গ্যাংয়ের প্রধান হৃদয়েরও যোগসূত্র পাওয়া গিয়েছে। কলকাতায় বড়়সড় কোনও ডাকাতির ছক কষেছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। এই পরিস্থিতিতে এবার রায়গঞ্জে হুমকি চিঠি এবং সিডির ঘটনায় কার্যত তাজ্জব সকলেই। কে বা কারা এই ঘটনায় জড়িত তা খতিয়ে দেখছে পুলিশ। 

[আরও পড়ুন: দুর্ঘটনা নাকি খুন? শরীরচর্চা করতে গিয়ে মাহেশে জিমেই রহস্যমৃত্যু যুবকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement